scorecardresearch
 

Sudheer Varma Suicide: মাত্র ৩৩ বছরেই বিষ খেয়ে আত্মহত্যা তরুণ অভিনেতার, উস্কে দিল তুনিশা- সুশান্তদের স্মৃতি

Sudheer Varma: সোমবার বিশাখাপত্তনমের বাড়িতে সুধীরের দেহ উদ্ধার হয়। তাঁর এই মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সমগ্র দক্ষিণী চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে। 

Advertisement
তেলেগু অভিনেতা সুধীর বর্মা তেলেগু অভিনেতা সুধীর বর্মা

প্রয়াত তরুণ অভিনেতা সুধীর বর্মা (Sudheer Varma)। সোমবার আত্মহত্যা করেন এই তেলুগু সিনেমার অভিনেতা (Telegu Film Actor)। ব্যক্তিগত কারণেই ৩৩ বছর বয়সী অভিনেতা এই পদক্ষেপ নিয়েছেন বলেই খবর। সোমবার বিশাখাপত্তনমের বাড়িতে সুধীরের দেহ উদ্ধার হয়। তাঁর এই মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সমগ্র দক্ষিণী চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে (South Indian Film Industry)। 

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, ১০ জানুয়ারি এক ধরনের বিষাক্ত পদার্থ খেয়েছিলেন সুধীর। এরপর তাঁর স্বাস্থ্যের অবনতি হলে, হায়দ্রাবাদে আত্মীয়ের বাড়িতে যান তিনি। বিষ খাওয়ার কথা আত্মীয়কে জানালে, তাঁকে ওসমানিয়া হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ২১ জানুয়ারি বিশাখাপত্তনমের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয় অভিনেতাকে। ২৩ জানুয়ারি, সোমবার তাঁর মৃত্যু হয়। তদন্ত শেষে সুধীর ভার্মার মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সুধীরের বন্ধুরা ট্যুইট করেছন

সুধীর বর্মার বন্ধু এবং সহ-অভিনেতা সুধাকর কোমাকুল (Sudhakar Komakula) তাঁকে শ্রদ্ধা জানিয়েছেন। সুধাকর ট্যুইট করে সুধীরের মৃত্যু খবর নিশ্চিত করেন। তিনি লেখেন, "এত সুন্দর এবং ভাল মানুষ... তোমার সঙ্গে কাজ করে ভাল লেগেছে। বিশ্বাস করতে পারছি না, তুমি আর এই পৃথিবীতে নেই। ওম শান্তি।"

 

 

আরও পড়ুন: শেষ হবে ঋদ্ধি- খড়িদের জার্নি? 'গাঁটছড়া' শেষ হওয়ার জল্পনা টেলিপাড়ায়

সুধাকর ছাড়াও অভিনেত্রী চাঁদনী চৌধুরীও (Chandini Chowdary) ট্যুইট করেছেন। তিনি লিখেছেন, "সুধীর, তোমার প্রয়াণে আমার মন ভেঙে গেছে। তুমি একজন দুর্দান্ত সহ-অভিনেতা এবং একজন ভাল বন্ধু ছিলে। আমরা তোমাকে মিস করব।" 

Advertisement

 

সুধীর বর্মার আত্মহত্যার পর এবিষয়ে তদন্ত চলছে। সুধীরের প্রয়াণে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া নেমে এসেছে। অভিনেতার আত্মহত্যার খবর সবাইকে চমকে দেয়। থিয়েটারের মাধ্যেমে অভিনয়ে জগতে পা রাখেন সুধীর। বড় পর্দায় তাঁর হাতে খড়ি হয় ২০১৩ সালে, 'স্বামী রা রা' ছবির মাধ্যমে। অভিনেতার দ্বিতীয় ছবি 'দোচে'। তিনি নাগা চৈতন্য এবং কৃতী শ্যাননের সঙ্গে অভিনয় করেছিলেন এই ছবিতে। অভিনয়ের পাশাপাশি পরিচালনারও করেছেন তিনি। ২০১৭ সালে তাঁর পরিচালিত ছবি 'কেশভা' মুক্তি পায়। এছবিতে মুখ্য চরিত্রে ছিলেন তিনি নিজেই। 'কুন্দনাপু বোম্মা' ছবিতে কাজ করেছিলেন সুধীর। এছাড়াও 'শ্যুট আউট ইন আল্লায়ার' ওয়েব সিরিজের জন্যও জনপ্রিয়তা পান তিনি।

আরও পড়ুন: অগ্রিম বুকিং থেকেই বিরাট আয় 'পাঠান'-র, 'ব্রহ্মাস্ত্র'-কে টেক্কা দেবে শাহরুখের ছবি?

গত মাসে টেলিভিশন অভিনেত্রী তুনিশা শর্মার মৃত্যুর খবর সকলকে নাড়া  দেয়। ২০ বছর বয়সী তুনিশা তাঁর ধারাবাহিকের সেটে আত্মহত্যা করেন। অন্যদিকে সুধীরের এই আকস্মিক মৃত্যু, আরও একবার মনে করিয়ে দিচ্ছে চৌত্রিশ বছরের সুশান্ত সিংহ রাজপুতের প্রয়াণ। এটা খুবই দুঃখজনক যে, আরও এক তরুণ অভিনেতা হঠাৎ করে পৃথিবী ছেড়ে চলে গেলেন। 
 

Advertisement