scorecardresearch
 

Porimoni- Taslima Nasrin: 'পরীমণির জীবনটা আমার মতো...', ঢালিউড নায়িকার পঞ্চম বিবাহবিচ্ছেদের ইঙ্গিতের পর মন্তব্য তসলিমার

Taslima Nasrin on Porimoni: রাজের সঙ্গে বিচ্ছেদের ইঙ্গিত দিলেন পরীমণি। যার পর থেকে নায়িকাকে নিয়ে নেটমাধ্যমে আলোচনা তুঙ্গে। পরীমণিকে নিয়ে এবার মুখ খুললেন লেখিকা তসলিমা নাসরিন।  

Advertisement
তসলিমা নাসরিন ও পরীমণি (ছবি: ফেসবুক) তসলিমা নাসরিন ও পরীমণি (ছবি: ফেসবুক)

আলোচনায় ঢালিউড নায়িকা পরীমণি (Porimoni)। শরীফুল ইসলাম রাজ (Sariful Razz) ও পরীর সবটাই চলছিল রূপকথার মতো। অন্তত এটাই মনে হত তাঁদের সোশ্যাল মিডিয়াতে চোখ রাখলে। কিন্তু হঠাৎই সমস্যা দেখা দিল তারকা দম্পতির মধ্যে। এবার রাজের সঙ্গে বিচ্ছেদের ইঙ্গিত দিলেন নায়িকা। যার পর থেকে নায়িকাকে নিয়ে নেটমাধ্যমে আলোচনা তুঙ্গে। পরীমণিকে নিয়ে এবার মুখ খুললেন লেখিকা তসলিমা নাসরিন (Taslima Nasrin)।  

পরীমণির বিচ্ছেদের ইঙ্গিত 

গত কয়েক মাস ধরেই পরীমণি ও শরিফুল রাজের দাম্পত্য কলহের গুঞ্জন চলছে। নিজের বৈবাহিক সম্পর্কে ফাটল পরীমণি নিজেই প্রকাশ্যে এনেছিলেন কিছুদিন আগে। তবে এবার সে সমস্যা আরও বেড়ে, একেবারে বিচ্ছেদের আভাস দিলেন নায়িকা। নিজের ফেসবুক প্রোফাইলে একটি পোস্ট করে সকলকে সেকথা জানালেন তিনি। পোস্টে পরী লেখেন, "হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরী আর কিছুই নেই।" এই পোস্ট করা মাত্রই তা ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে। নায়িকাকে কটাক্ষ করা শুরু করেন নেটিজেনদের একাংশ। তবে অনেকে তাঁকে সমর্থন করে মাথা ঠান্ডা রেখে সিদ্ধান্ত নেওয়ার পরামর্শ দিয়েছেন। 

Porimoni

তসলিমা নাসরিনের পোস্ট 

পরীমণিকে সমর্থন করে তসলিমা নাসরিন লেখেন, "পরীমণির জীবনটা অনেকটা আমার জীবনের মতো। মানুষকে ভালোবাসে, বিশ্বাস করে, আঘাত পায়, কাঁদে, সরে আসে, আবার বিশ্বাস করে, আবার আঘাত পায়, আবার কাঁদে, আবার সরে আসে, আবার বিশ্বাস করে --। এ যেন একটা চক্রের মতো। সৎ, সরল এবং সংবেদনশীল মানুষই  এই চক্রের মধ্যে পড়ে যায়।" 

Advertisement

আরও পড়ুন: শোকবার্তায় পেলের বদলে অন্য ফুটবলারের ছবি, কটাক্ষের মুখে মধুমিতা

লেখিকা আরও যোগ করেন, "পরীমণি নিজের পায়ে দাঁড়িয়েছে, ও যদি মাথা উঁচু করে, মেরুদণ্ড সোজা করে একা বাঁচতে না পারে, তবে আর পারবে কে? আমি পেরেছি। আরও অনেকেই পেরেছে। নিজেকে ভালোবাসলে পারা যায়। আমাদের তো এই দোষ, আমরা নিজেকে ভালোবাসি না। জগতের আর কোনও প্রাণী নয়, এই আমরা মেয়েরাই  আমাদের আততায়ীকে ভালোবেসে তার সঙ্গে এক ঘরে, এক ছাদের তলায়  বাস করি!" 

Taslima Nasrin on Porimoni

রাজ - পরীর সমস্যার সূত্রপাত 

কিছুদিন আগে স্বামী শরীফুল ইসলাম রাজকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিয়েছিলেন পরীমণি। পোস্ট দেখে বোঝা গিয়েছিল রাজ ও পরীর সংসারে আগমন হয়েছে তৃতীয় ব্যক্তির, যার জেরে সমস্যা দেখা দেয় তাঁদের মধ্যে। সে তৃতীয় ব্যক্তিটি হলেন ঢালিউডের আরেক প্রথম সারির নায়িকা বিদ্যা সিনহা সাহা মিম। এবিষয়ে রাজ মুখ না খুললেও, নাম না করে ফেসবুকেই পরীকে একহাত নিয়েছিলেন মিম। এরপর দুই নায়িকার মধ্যে প্রকাশ্যে বাকযুদ্ধ চলতে থাকে। পরে অবশ্য রাজকে নিয়ে নতুন একটি পোস্ট করেন পরী। যা দেখে মনে হয়, অভিমানের পাহাড় ভেঙেছে জুটির। তবে ফের নয়া পোস্ট দেখে আবারও জল্পনা শুরু হয় জুটিকে নিয়ে।  

আরও পড়ুন: সানাই বাজবে বি-টাউনে! জানুন সিদ্ধার্থ- কিয়ারার বিয়ের দিনক্ষণ

প্রসঙ্গত, চলতি বছর জানুয়ারি মাসে জনসমক্ষে বিয়ে করেন পরীমণি ও শরীফুল রাজ। যদিও শোনা যায় ২০২১ সালের ১৭ অক্টোবর  শরিফুল রাজের সঙ্গে গোপনে বিয়ে করেছিলেন নায়িকা। গিয়াসউদ্দিন সেলিমের  'গুনিন' ছবিতে কাজ করতে গিয়ে কাছাকাছি আসেন পরীমণি ও রাজ। এবছরের জানুয়ারিতে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই তারকা দম্পত্তি। গত ১০ অগাস্ট রাজ-পরীর কোলজুড়ে আসে এক পুত্রসন্তান।

 

Advertisement