scorecardresearch
 

Bonny Sengupta: তেমন হিট নেই ঝুলিতে, ছবি ও স্টেজ শোয়ে কত পারিশ্রমিক নেন বনি?

ইডির জিজ্ঞাসাবাদের সময় বনি দাবি করেছিলেন, পাঁচ বছর আগে একটা গাড়ি কেনার জন্য টাকা দিয়েছিলেন কুন্তল ঘোষ। ৩৫-৪০ লক্ষ টাকা নিয়েছিলেন? সাংবাদিকদের প্রশ্নে বনি উত্তর দিয়েছিলেন,'ওই রকমই'।

Advertisement
Bonny Sengupta Remuneration বনি সেনগুপ্তর আয়। Bonny Sengupta Remuneration বনি সেনগুপ্তর আয়।
হাইলাইটস
  • কুন্তলের টাকায় গাড়ি কিনেছিলেন বনি।
  • ছবি পিছু কত টাকা নেন?

নিয়োগ দুর্নীতিতে জড়িয়ে গিয়েছে টলি অভিনেতা বনি সেনগুপ্তর নাম। ধৃত যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের সঙ্গে তাঁর আর্থিক লেনদেনের হদিশও মিলেছে। যে কথা প্রকারন্তরে স্বীকার করে নিয়েছেন বনিও। তাঁকে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। বৃহস্পতিবার প্রায় ১০ ঘণ্টা ধরে তাঁকে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। ইডি জিজ্ঞাসাবাদের বিরতির মাসে বনি দাবি করেছিলেন, কুন্তল ঘোষের কাছ থেকে গাড়ি কেনার জন্য ৩৫ থেকে ৪০ লক্ষ টাকা নিয়েছিলেন। সেটা তাঁর পারিশ্রমিক ছিল। প্রতি ছবি পিছু কত টাকা নেন বনি সেনগুপ্ত? 

ইডির জিজ্ঞাসাবাদের সময় বনি দাবি করেছিলেন, পাঁচ বছর আগে একটা গাড়ি কেনার জন্য টাকা দিয়েছিলেন কুন্তল ঘোষ। ৩৫-৪০ লক্ষ টাকা নিয়েছিলেন? সাংবাদিকদের প্রশ্নে বনি উত্তর দিয়েছিলেন,'ওই রকমই'। কুন্তলের সঙ্গে কীভাবে আলাপ? বনি বলেছেন,'জিরাটের একটি অনুষ্ঠানে আলাপ হয়েছিল।'  সাংবাদ মাধ্যমের খবর, দু'টি ছবির জন্য নাকি বনি সেনগুপ্ত কুন্তলের থেকে ৩৫ থেকে ৪০ লক্ষ টাকা নিয়েছিলেন! প্রশ্ন উঠছে, অগ্রিম পারিশ্রমিক নিয়ে কুন্তলের সঙ্গে কি কোন চুক্তি করেছিলেন বনি? আর সেই ছবিই বা হল না কেন!

নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রযোজক বলছেন,'ইন্ডাস্ট্রিতে সব কিছুই চুক্তি মেনে হয় না। অনেক সময় অভিনেতা-অভিনেত্রীদের উপহারও দেওয়া হয়। যেমন ভুলভুলাইয়া হিট হওয়ার পর প্রযোজনা সংস্থার তরফে গাড়ি উপহার পেয়েছিলেন কার্তিক আরিয়ান।' বনির কথা শুনেও মনে হচ্ছে, কুন্তলের সঙ্গে তাঁর ব্যক্তিগত জানাশোনা ছিল। একটি চ্যানেলকে বনির মা জানিয়েছেন, কুন্তলের সঙ্গে ছবি করা হয়ে ওঠেনি। আর বনির দাবি,তিনি স্টেজ শো করেছিলেন ওই টাকায়। গাড়ি কেনার কাগজও তাঁর কাছে রয়েছে। প্রশ্ন উঠছে, স্টেজ শো পিছু কত টাকা নিয়েছিলেন বনি? কটা স্টেজ শো করেছিলেন? সেই নথি কি তাঁর কাছে আছে? বনি জানিয়েছেন, ২৫-২৬টি অনুষ্ঠান কুন্তলের হয়ে করেছেন। সেই হিসেব করলে শো পিছু বনির পারিশ্রমিক দেড় লক্ষ টাকার কাছাকাছি।    

Advertisement

আরও পড়ুন- সম্পর্কে চিড় ধরল বনি-কৌশানীর? পরিচালকের সঙ্গে ঘনিষ্ঠতা নায়িকার!

বলিউডের অভিনেতা-অভিনেত্রীদের এখন পারিশ্রমিক কোটি কোটি টাকা। কেউ হাঁকেন ৩০ কোটি, কেউ আবার ৫০ কোটি। এমনকি ১০০ কোটি টাকাও হাঁকছেন বলে গুঞ্জন। নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রযোজক জানিয়েছেন, টলিউডে বেশি পারিশ্রমিক নেন জিত, দেব ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়রা। তবে শুধু পারিশ্রমিকই নয়, ছবির প্রযোজনাতেও থাকেন নায়করা। ফলে লাভের ভাগও তাঁরা পান। তার পর অঙ্কুশ হাজরা রয়েছেন। অঙ্কুশের পর বনির পারিশ্রমিক। সূত্রের খবর, বনির পারিশ্রমিক ১২ থেকে ১৫ লক্ষ টাকা। বলে রাখি, ২০১৭ সালে কুন্তলের থেকে গাড়ি কেনার টাকা নিয়েছিলেন বনি। তখন তিনি তত দরের নায়ক ছিলেন না। হাতে হিটও তেমন নেই। ফলে কেন কুন্তল বনিকে অত টাকা পারিশ্রমিক দিয়েছিলেন? তা-ও আবার দুটি ছবির জন্য! বনি-কুন্তল সম্পর্ক ঘিরে উঠছে এমন হাজারো প্রশ্ন। 

আরও পড়ুন- বনিকে কুন্তলের দেওয়া সেই গাড়ি নিয়ে বড় খবর, এল বিরাট UPDATE

Advertisement