scorecardresearch
 

Boney Sengupta: বনিকে কুন্তলের দেওয়া সেই গাড়ি নিয়ে বড় খবর, এল বিরাট UPDATE

নিয়োগ দুর্নীতি কাণ্ডে নাম জড়িয়েছে টলিউড অভিনেতা বনি সেনগুপ্তের। অভিযুক্ত কুন্তল ঘোষের কাছ থেকে ৪০ লক্ষ টাকা দামের বিলাসবহুল গাড়ি কেনার কথা ইডির কাছে নিজেই জানিয়েছেন অভিনেতা। তারপর থেকেই বনি সেনগুপ্ত ব্যাপকভাবে ট্রোল হতে শুরু করেন সোশ্যাল মিডিয়ায়। বনির পুরনো একটি ছবি আচমকাই ভাইরাল হওয়ার পর সেই ছবির নীচে নেটিজেনদের কটাক্ষ নজরে আসতে থাকে।

Advertisement
কুন্তলের টাকায় কেনা গাড়ির সামনে বনি সেনগুপ্ত কুন্তলের টাকায় কেনা গাড়ির সামনে বনি সেনগুপ্ত
হাইলাইটস
  • নিয়োগ দুর্নীতি কাণ্ডে নাম জড়িয়েছে টলিউড অভিনেতা বনি সেনগুপ্তের।
  • অভিযুক্ত কুন্তল ঘোষের কাছ থেকে ৪০ লক্ষ টাকা দামের বিলাসবহুল গাড়ি কেনার কথা ইডির কাছে নিজেই জানিয়েছেন অভিনেতা
  • তারপর থেকেই বনি সেনগুপ্ত ব্যাপকভাবে ট্রোল হতে শুরু করেন সোশ্যাল মিডিয়ায়।

নিয়োগ দুর্নীতি কাণ্ডে নাম জড়িয়েছে টলিউড অভিনেতা বনি সেনগুপ্তের। অভিযুক্ত কুন্তল ঘোষের কাছ থেকে ৪০ লক্ষ টাকা দামের বিলাসবহুল গাড়ি কেনার কথা ইডির কাছে নিজেই জানিয়েছেন অভিনেতা। তারপর থেকেই বনি সেনগুপ্ত ব্যাপকভাবে ট্রোল হতে শুরু করেন সোশ্যাল মিডিয়ায়। বনির পুরনো একটি ছবি আচমকাই ভাইরাল হওয়ার পর সেই ছবির নীচে নেটিজেনদের কটাক্ষ নজরে আসতে থাকে। তাই নিজের ভাবমূর্তি বজায় রাখতে কুন্তল ঘোষের টাকায় কেনা গাড়ি বিক্রি করে দিলেন অভিনেতা বনি সেনগুপ্ত। 

কুন্তল ঘোষের টাকায় কেনা গাড়ি
ইডি সূত্রের খবর, তৃণমূল কংগ্রেসের যুব শাখার নেতা কুন্তল ঘোষ বনি সেনগুপ্তকে ওই গাড়ি কেনার জন্য অটোমোবাইল এজেন্সিকে লক্ষাধিক টাকা ট্রান্সফার করে। জানা যাচ্ছে, গত বছরের ডিসেম্বরেই সেই রোলস রোভার গাড়িটি বনি বিক্রি করে দেন এক ব্যক্তির কাছে। ইডি এ বিষয়ে জানিয়েছে, তারা জানতে পেরেছে যে বনি ওই গাড়িটি শৌভিক মুখোপাধ্যায় নামে এক ব্যক্তিকে বিক্রি করেছেন। যিনি নিউটাউনের বাসিন্দা এবং বর্তমানে তিনি ওই গাড়ির মালিক। এই গাডির জন্যই বনিকে কুন্তল ৩০-৪০ লক্ষ টাকা দিয়েছিল। 

বিতর্কিত সেই গাড়ি কেনার মুহূর্ত

২০১৭ সালে এই চুক্তি হয়
কুন্তল-বনির এই গাডির চুক্তি চূড়ান্ত হয় ২০১৭ সালে। বনি ইডির জিজ্ঞাসাবাদের মুখে জানিয়েছিলেন যে তিনি কুন্তল ঘোষের কমপক্ষে ২০টি ইভেন্টে অংশ নিয়েছিলেন এবং সেই কারণেই কুন্তল তাঁকে এই টাকা দিয়েছিলেন। 

আরও পড়ুন: 'কুন্তলের টাকায় কেনা গাড়িতে ফুটানি!' বনির পুরনো ছবিতে কটাক্ষের বন্যা

কাকে বিক্রি করলেন এই গাড়ি
রোলস রোভার গাড়ির বর্তমান মালিক শৌভিক মুখোপাধ্যায়ের আবাসনের নিরাপত্তা কর্মী দাবী করেছেন যে শৌভিকের উত্তরা তৃতীয়া হাউজিং-এ ফ্ল্যাট রয়েছে। নিরাপত্তা কর্মী এও জানিয়েছেন যে তিনি পাঁচমাস আগে শেষবারের মতো শৌভিককে আবাসনে দেখেছিলেন। সেই সময় শৌভিক তাঁর বাবাকে ফ্ল্যাট থেকে নিয়ে যেতে এসেছিলেন। এরপর থেকে ওই ফ্ল্যাটটি একেবারে ফাঁকা পড়ে রয়েছে।

Advertisement

আরও পড়ুন: সম্পর্কে চিড় ধরল বনি-কৌশানীর? পরিচালকের সঙ্গে ঘনিষ্ঠতা নায়িকার!

বনিকে কটাক্ষ রানা সরকারের
এসএসসি নিয়োগ দুর্নীতি কাণ্ডে বনির নাম জড়িয়ে পড়ায় বেশ অস্বস্তিতে টলিউড। তাঁরই মাঝে অভিনেতাকে কটাক্ষ করে সোশ্যাল মিডিয়ায় সরব হন প্রযোজক রানা সরকার। তিনি সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট করে জানান যে বনি যা করেছে বেশ করেছে। তিনি লেখেন, “বনি এক জন পেশাদার অভিনেতা। তাঁর কাছে কাজের সুযোগ এলে তাঁর যা করা উচিত, তিনি সেটাই করেছেন। আপনারা জানেন না, বনি একটি ছবিতে অভিনয়ের জন্য কত পারিশ্রমিক নেন। তাই ৪০ লক্ষ টাকার গাড়ি শুনে অবাক হচ্ছেন।” এ কথা লিখে যে অভিনেতা বনির কেরিয়ার নিয়ে ঠুকলেন রানা, তা অনেকের কাছেই স্পষ্ট। বনি ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন ২০১৪ সালে ‘বরবাদ’ ছবি দিয়ে। তার পর বেশ কিছু ছবি করে ফেলেছেন তিনি। তার মধ্যে কোনওটাই যে বক্স অফিসে বিপুল কামাল দেখিয়েছে, তা বলা যায় না। সম্ভবত সে কারণেই বনির পারিশ্রমিক নিয়ে ঠুকলেন রানা। 

আরও পড়ুন: কুন্তলের সঙ্গে লেনদেন? '৩৫-৪০ লাখ টাকা মতো, ঠিক মনে নেই,' বললেন বনি

মঙ্গলবার ফের তলব বনিকে
প্রসঙ্গত, বৃহস্পতিবার টলিউড অভিনেতা বনি সেনগুপ্তকে কমপক্ষে আট ঘণ্টা জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয় ইডি আধিকারিকদের। কিন্তু ইডি আধিকারিকদের মনে হয়েছে অভিনেতার কথাবার্তায় অসংলগ্ন রয়েছে। তাই মঙ্গলবারও ইডি তলব করেছেন অভিনেতা বনিকে।    
 


 

Advertisement