scorecardresearch
 

Boney-Koushani: সম্পর্কে চিড় ধরল বনি-কৌশানীর? পরিচালকের সঙ্গে ঘনিষ্ঠতা নায়িকার!

এসএসসি দুর্নীতি কাণ্ডে ইতিমধ্যেই নাম জড়িয়েছে টলিউডের প্রথম সারির অভিনেতা বনি সেনগুপ্তের। এসএসসি দুর্নীতি কাণ্ডের তদন্তে কুন্তলকে জেরা করে ইডি জেনেছে তার সঙ্গে বনি সেনগুপ্তর ৩৫ লক্ষ টাকার লেনদেন হয়েছিল। সেই প্রসঙ্গে বিস্তারিত জানার জন্য বনিকে ইডি তলব করে। বনির সঙ্গে নাম জড়িয়ে পড়েছে তাঁর প্রেমিকা ও অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়েরও।

Advertisement
বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায় বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়
হাইলাইটস
  • এসএসসি দুর্নীতি কাণ্ডে ইতিমধ্যেই নাম জড়িয়েছে টলিউডের প্রথম সারির অভিনেতা বনি সেনগুপ্তের
  • আর এই সবকিছুর মধ্যে নতুন করে যে গল্পের গুজব ছড়িয়েছে তা হল বনি ও কৌশানীর সম্পর্কে নাকি চিড় ধরেছে
  • তাও নাকি টলিউডের এক নামকরা পরিচালকের জন্য।

এসএসসি দুর্নীতি কাণ্ডে ইতিমধ্যেই নাম জড়িয়েছে টলিউডের প্রথম সারির অভিনেতা বনি সেনগুপ্তের (Boney Sengupta)। এসএসসি দুর্নীতি কাণ্ডের তদন্তে কুন্তলকে জেরা করে ইডি জেনেছে তার সঙ্গে বনি সেনগুপ্তর ৩৫ লক্ষ টাকার লেনদেন হয়েছিল। সেই প্রসঙ্গে বিস্তারিত জানার জন্য বনিকে ইডি তলব করে। বনির সঙ্গে নাম জড়িয়ে পড়েছে তাঁর প্রেমিকা ও অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়েরও (Koushani Mukherjee)। আর এই সবকিছুর মধ্যে নতুন করে যে গল্পের গুজব ছড়িয়েছে তা হল বনি ও কৌশানীর সম্পর্কে নাকি চিড় ধরেছে। তাও নাকি টলিউডের এক নামকরা পরিচালকের জন্য। যিনি প্রথমবার ওটিটিতে পা রাখতে চলেছেন। 

ওয়েব সিরিজ কাজ পেতে নাকি মরিয়া হয়ে উঠেছিলেন কৌশানী
টিনসেল টাউনে যে খবর রটেছে তা হল পরিচালকের এই ওয়েব সিরিজে কাজ পাওয়ার জন্য নাকি মরিয়া হয়ে উঠেছিলেন কৌশানী।  স্টুডিওপাড়ার নতুন ফিসফাস, পরিচালকের সেই সিরিজে কাজ পেতে কৌশানী তাঁর প্রিয়তমা হয়ে উঠতেও দ্বিধাবোধ করেননি। আর তাতেই মন ভেঙেছে বনির। বড় পর্দার পর প্রথম বার সিরিজে অভিনয় করবেন অভিনেত্রী। আর সেই সিরিজে অভিনয় করার সুযোগ পাওয়ার জন্য ভালই কাঠখড় পোড়াতে হয়েছে তাঁকে। আসলে এই ইন্ডাস্ট্রিতে তো এই পরিচালকের হাত ধরেই নামা কৌশানীর। তাই পুরনো পরিচয় তো রয়েছেই। কিন্তু সিরিজে অভিনয় করতে গিয়ে যে কৌশানীকে পরিচালকের এতটা ঘনিষ্ঠ হতে হবে তা হয়ত বনি নিজেও বুঝতে পারেননি। যদিও গোটা ঘটনাটার সত্যতা এখনও কিছুই পাওয়া যায়নি। 

আরও পড়ুন: কুন্তলের সঙ্গে লেনদেন? '৩৫-৪০ লাখ টাকা মতো, ঠিক মনে নেই,' বললেন বনি

ইন্ডাস্ট্রিতে সুনাম নেই সেই পরিচালকের 
এখানে উল্লেখ্য, বিখ্যাত সেই পরিচালকের চরিত্র ইন্ডাস্ট্রিতে খুব একটা ভালো নয়। অতীতে বহু ঘটনাই তার প্রমাণ। যদিও তিনি হিট ছবি দিয়ে থাকেন দর্শকদের। আসলে ক্যামেরার পিছনে এমন অনেক ঘটনাই ঘটে যা অশোভনীয়। যেটা হওয়া উচিত নয়। কিন্তু তা সত্ত্বেও প্রতিনিয়ত ঘটে চলেছে এই ধরনের কাণ্ড। টলিউডের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে যে কৌশানীর এরকম কাণ্ডে বনির মন ভাঙলেও তিনি এখনও এই সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে চান।

Advertisement

আরও পড়ুন: শিক্ষক নিয়োগ দুর্নীতির টাকা বনির কাছেও? জিজ্ঞাসাবাদ চালাচ্ছে ED

দুরত্ব কি বাড়ছে বনি-কৌশানীর?
এক সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, এই ঘটনার জন্যই নাকি বনি-কৌশানীর সম্পর্কে দুরত্বের সৃষ্টি হয়েছে। প্রসঙ্গত, এর আগেও বনি-কৌশানীর মধ্যে ব্রেক আপের গুজব শোনা গিয়েছিল। কিন্তু সেই গুজবকে উড়িয়ে দিয়ে তাঁরা ফের একসঙ্গে হয়েছিলেন। বর্তমানে তাঁরা প্রযোজনা সংস্থাও খুলেছেন। ‘ভ্যালেন্টাইন্স ডে’-এর মরসুমে মুক্তি পেয়েছে তাঁদের প্রযোজিত প্রথম ছবি। বনি-কৌশানীর প্রেমও দীর্ঘদিনের। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরই হয়ত চারহাত এক হবে। কিন্তু এরই মাঝে সম্পর্কে চিড় ধরার গুজব চিন্তা বাড়াচ্ছে। সম্প্রতি হওয়া ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে কৌশানী ও বনিকে একসঙ্গে দেখা গেলেও তাঁদের দুজনের মধ্যে যে একটা সামান্য দুরত্বের সৃষ্টি হয়েছে তা সকলেই লক্ষ্য করেছেন। 
 

Advertisement