scorecardresearch
 

Trina- Sidharth: সিদ্ধার্থর সঙ্গে 'ইশক ওয়ালা লাভ' তৃণার! বলিউডে পা রাখছেন 'গুনগুন'?

Trina Saha- Sidharth Malhotra: এবার বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তাঁরই ছবির গানের সঙ্গে নাচলেন তৃণা সাহা। এবার কি বলিউডে পা দিচ্ছেন অভিনেত্রী? ছোট পর্দার গুনগুনের নতুন ইন্সটা রিলস দেখে এই প্রশ্নই উঠেছে বহু নেটিজেন মনে। 

Advertisement
সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তৃণা সাহা (ছবি: ইন্সটাগ্রাম) সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তৃণা সাহা (ছবি: ইন্সটাগ্রাম)

চলতি বছরে একের পর এক চমক দিচ্ছেন তৃণা সাহা (Trina Saha)। প্রথমে বড় পর্দায় মুখ্য চরিত্রে ডেবিউ, প্রথম মিউজিক ভিডিও (Music Video), টেলি আকাদেমিতে (Tele Academy Awards 2022) সহ অভিনেতার সঙ্গে 'সেরা জুটি'-র স্বীকৃতি... আর এবার বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার (Sidharth Malhotra) সঙ্গে তাঁরই ছবির গানের সঙ্গে নাচলেন তৃণা। এবার কি বলিউডে পা দিচ্ছেন অভিনেত্রী?

ছোট পর্দার গুনগুনের নতুন ইন্সটা রিলস (Insta Reels) দেখে এই প্রশ্নই উঠেছে বহু নেটিজেন ও অনুগামীদের মনে।বৃহস্পতিবার, নিজের সোশ্যাল পেজে একটি ভিডিও পোস্ট করেছেন তৃণা সাহা। যেখানে দেখা যাচ্ছে 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার' ছবির জনপ্রিয় গান 'ইশক ওয়ালা লাভ'-র সঙ্গে নাচ করছেন সিদ্ধার্থ- তৃণা। অভিনেত্রীর পরনে রয়েছে লাল পার সাদা শাড়ি, চুলের খোঁপায় জুঁই ফুলের মালা। অন্যদিকে সিদ্ধার্থ রয়েছেন একেবারে 'কুল অ্যান্ড ক্যাসুয়াল' লুকে। ব্যাপারটা কী? 

 

আরও পড়ুন:  দুঁদে পুলিশ ইন্সপেক্টর তনুশ্রী! জাহান চরিত্রে কী কী বাধা পেরলেন?

আসলে 'জোশ' অ্যাপের একটি প্রোমোশনাল ভিডিওর প্রোজেক্টে সম্প্রতি মুম্বই উড়ে দিয়েছিলেন তৃণা সাহা। সেই ভিডিওতে রয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা সহ আরও অনেকে। কাজের ফাঁকেই বলিউড অভিনেতার সঙ্গে রিল ভিডিও বানানোর সুযোগ ছাড়েননি বঙ্গ তনয়া। এই ভিডিও দেখে নেটিজেনদের পাশাপাশি কমেন্ট করেছেন বহু তারকারাও। দর্শনা বণিক, সোহিনী সরকার, রণজয়, শান, শন বন্দ্যোপাধ্যায় সহ আরও একাধিক তারকারা শুভেচ্ছা, ভালোবাসায় ভরিয়েছেন অভিনেত্রীকে। 

Advertisement

 

আরও পড়ুন: 'মা বলেছিল আমার ছেলে হিরো হবে...!' প্রথম নায়িকার সামনে আবেগপ্রবণ দেব

২০২২ -এ জীবনে প্রথম অনেক কিছু হচ্ছে। বছরটা তৃণার জন্য শুভ? এর আগে আজতক বাংলার এই প্রশ্নে অভিনেত্রী জানান, "প্রতিটা বছরই সকলের ভাল -খারাপ মিলে কাটে। নেতিবাচক কিছুই যে হয়নি, এমনটা না। আবার ভাল কিছুও হয়েছে। আমি চেষ্টা করি, যতটা সম্ভব নেগেটিভটা দূরে সরিয়ে, পজিটিভটা নিয়ে এগিয়ে যাওয়ার।"    

 

Trina Saha

আরও পড়ুন: 'চরিত্রের জন্য ৩ মাস পার্লার যাইনি বলে লোকে 'জাজ' করেছে...!" অকপট অভিনেত্রী 

প্রসঙ্গত, সময়টা বেশ ভালই যাচ্ছে তৃণা সাহার। অরিন্দম শীলের নতুন ছবি 'ইস্কাবনের বিবি'-তে মুখ্য চরিত্রে অভিনয় করবেন তিনি। এছাড়াও সৃজিত মুখোপাধ্যায়ের 'লহো গৌরাঙ্গের নাম রে' ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়ের স্ত্রী লক্ষ্মীপ্রিয়ার চরিত্রে দেখা যাবে তাঁকে। বড় পর্দাতে পা রাখলেও, ছোট পর্দাতেও সমান তালে অভিনয় করবেন তৃণা। অভিনেত্রী এর আগে জানান, "আমার জন্য অভিনয়টাই আসল কথা। যেখানে ভাল কাজ হবে বা আমার জন্যে ভাল কাজ থাকবে, সেখানে আমি সব সময় থাকতে রাজি আছি।" 
  

Advertisement