scorecardresearch
 

৪০ কোটি টাকা দামের গাউন পরে তাক লাগালেন Urvashi Rautela, দেখুন

আরব ফ্যাশান উইকে হাই থাই স্লিট গাউন পরেছিলেন উর্বশী। হিরে জহরতে তৈরি এই গাউনে তাঁকে একদম রানির মতো দেখাচ্ছিল। উর্বশীর এই গাউনের দাম ৪০ কোটি টাকা বলে জানা যাচ্ছে। একটি রিপোর্ট অনুসারে, উর্বশী ৪০ কোটি মূল্যের ক্লিওপেট্রা রিয়েল গোল্ড এবং ডায়মন্ড পোশাক পরেছিলেন। 

Advertisement
Urvashi Rautela Urvashi Rautela
হাইলাইটস
  • আরব ফ্যাশান উইকে দ্বিতীয়বার উর্বশী রাউটেলা
  • পরলেন ৪০ কোটি টাকার পোশাক
  • ইনস্টাগ্রামে শেয়ার করলেন ভিডিও

প্রাক্তন মিস ইউনিভার্স তথা অভিনেত্রী উর্বশী রাউটেলা (Urvashi Rautela) ইতিমধ্যেই গোটা বিশ্বে নিজের রূপের ঝলক দেখিয়েছেন। সম্প্রতি আরব ফ্যাশান উইকে অংশ নেন উর্বশী। এরমধ্যে দিয়ে দুবার আরব ফ্যাশান উইকে অংশগ্রহণকারী প্রথম ভারতীয় হিসেবে নিজের নাম নথিভুক্ত করলেন তিনি। তবে এবার তাঁর গাউন নিয়ে বেশি আলোচনা চলছে। চলুন জেনে নেওয়া যাক গোটা বিষয়টি। 

গাউনের দাম ৪০ কোটি
আরব ফ্যাশান উইকে হাই থাই স্লিট গাউন পরেছিলেন উর্বশী। হিরে জহরতে তৈরি এই গাউনে তাঁকে একদম রানির মতো দেখাচ্ছিল। উর্বশীর এই গাউনের দাম ৪০ কোটি টাকা বলে জানা যাচ্ছে। একটি রিপোর্ট অনুসারে, উর্বশী ৪০ কোটি মূল্যের ক্লিওপেট্রা রিয়েল গোল্ড এবং ডায়মন্ড (Urvashi Rautela Cleopatra) পোশাক পরেছিলেন। 

পোশাকটি বানিয়েছেন বিখ্যাত ডিজাইনার
৪০ কোটি টাকার এই গাউন পরে উর্বশী রীতিমতো তোলপাড় ফেলে দিয়েছেন। তার হেডগিয়ার এবং গাউনটি তৈরি করেছেন বিখ্যাত ডিজাইনার Ferne One Amanto। এর আগে জেনিফার লোপেজের পোশাকও তৈরি করেছেন এই ডিজাইনার। 

ফটোশ্যুটের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেযার করেছেন অভিনেত্রী। একদিকে যেমন নিজের দেশের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন উর্বশী, তেমনই এই ফ্যাশন উইকে দ্বিতীয়বার সুযোগ দেওয়ার জন্য ধন্যবাদও জানিয়েছেন তিনি।

Advertisement

আরও পড়ুন১৫ মিনিটের বেশি স্নান করা ঠিক নয়, এই ভুলগুলি থেকে সাবধান!

 

Advertisement