scorecardresearch
 

Aay Tobe Sohochori: দেবীনার ষড়যন্ত্রে ভাঙন সই- বরফির সম্পর্কে? 'আয় তবে সহচরী'-তে টানটান পর্ব

Bangla Serial: বর্তমানে টানটান উত্তেজনা চলছে 'আয় তবে সহচরী' ধারাবাহিকে। সই এবং বরফি একে অপরের কতটা কাছের, একথা দর্শকেরা সকলেই জানেন। এবার তাদের মধ্যে সম্পর্কে ফাটল ধরানোর চেষ্টা করবে দেবীনা।

Advertisement
'আয় তবে সহচরী'-তে টানটান পর্ব 'আয় তবে সহচরী'-তে টানটান পর্ব

কিছুদিন আগেই ভাইরাল (Viral) হয় স্টার জলসার 'আয় তবে সহচরী' (Aay Tobe Sohochori)-র দৃশ্য। বর্তমানে টানটান উত্তেজনা চলছে ধারাবাহিকে (Serial)। সই এবং বরফি একে অপরের কতটা কাছের, একথা দর্শকেরা সকলেই জানেন। এবার তাদের মধ্যে সম্পর্কে ফাটল ধরানোর চেষ্টা করবে দেবীনা। ঠিক কী ঘটবে? 

নিজেকে অন্ত:সত্ত্বা বলে সমরেশকে বিয়ে করার জন্য চাপ দেয় দেবীনা। একেবারে শেষ সময়ে সমরেশের সুমতি ফিরে আসে ঠিকই। কিন্তু দেবীনা সেকথা শুনতে নারাজ। সমরেশকে বাঁচাতে, দেবীনাকে জোর করে বিয়ে করে বুবাই। অন্যদিকে সই - সমরেশের দূরত্ব ধীরে ধীরে কমছে। যা, মোটেই ভাল চোখে দেখছে না দেবীনা। 

আরও পড়ুন: কবে সম্প্রচার হবে 'দাদাগিরি'-র শেষ পর্ব? প্রকাশ্যে গ্র্যান্ড ফিনালের দিনক্ষণ

সমরেশ ও তার পরিবারের সকলকে বিপদে ফেলার নানা রকম প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে সে। বুবাইয়ের বিরুদ্ধে বধূ নির্যাতনের নকল মামলা করার চেষ্টা করে সে। যদিও তার ছল চাতুরী ধরে ফেলে বরফি। সকলের সামনে পর্দা ফাঁস হয়ে যায় দেবীনার। এই ঘটনার পর সকলকে বিপদে ফেলতে আরও মরিয়া সে। 

আরও পড়ুন:  PHOTOS: করণের পার্টিতে প্রাক্তনের মুখোমুখি এই বি-টাউন সেলেবরা!

বরফিকে সকলের সামনেই চ্যালেঞ্জ ছুঁড়ে দেয় দেবীনা। সে বলে, "আমার অপমানের বদলা আমি কড়ায়- গণ্ডায় নেব। তুমি আর সহচরী একে অপরের মনের জোর তাই না? বন্ধু? তোমাদের জীবন আমি বন্ধুহীন করে দেব। কোনও বন্ধু থাকবে না তোমাদের জীবনে। কিন্তু তার আগে আমি তোমার আর সহচরীর সম্পর্কে ফাটল ধরাব...ভাঙন ধরাব...।"   

 

আরও পড়ুন:  'পল্লবী বোকা...' মাকে বলেও কেন মৃত্যু বিদিশার? রহস্য

এবার কোন নতুন ষড়যন্ত্রের শিকার হবে বরফি ও তার সই -মা? সত্যিই কি দু'জনের সম্পর্কে ভাঙন ধরাতে পারবে দেবীনা? এই সব প্রশ্নের উত্তর মিলবে আগামী পর্বগুলিতে। এই মুহূর্তে সেরা দশ বাংলা ধারাবাহিকের মধ্যেই রয়েছে 'আয় তবে সহচরী'। শেষ প্রকাশ্যে আসা টিআরপি তালিকাতে (TRP) ৫.৯ পেয়ে এই মেগা রয়েছে নবম স্থানে। 

Advertisement

 

Advertisement