scorecardresearch
 

Adrit-Kaushambi: 'দিদিয়া'-কৌশম্বীর সঙ্গে প্রেম করছেন আদৃত? জল্পনা তুঙ্গে...

Adrit Roy- Kaushambi Chakraborty: সংবাদ শিরোনামে আছেন অভিনেতা আদৃত রায়। গত সপ্তাহেই শোনা যায়, ১০ বছরের সম্পর্ক ভেঙেছে অভিনেতার। এবার টেলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে আরও এক খবর। এক টেলিভিশন অভিনেত্রীর সঙ্গে নাকি প্রেম করছেন উচ্ছেবাবু'। 

Advertisement
অভিনেতা আদৃত রায় ও কৌশম্বী চক্রবর্তী (ছবি: ইন্সটাগ্রাম) অভিনেতা আদৃত রায় ও কৌশম্বী চক্রবর্তী (ছবি: ইন্সটাগ্রাম)
হাইলাইটস
  • শিরোনামে রয়েছেন অভিনেতা আদৃত রায়।
  • সহ -অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা?
  • টেলিপাড়ার অন্দরে চলছে জোড় জল্পনা।

বাংলা টেলিভিশনের (Bengali Television) দর্শকদের মনে এই মুহূর্তে রাজত্ব করছেন 'মিঠাই' (Mithai) ধারাবাহিকের চরিত্ররা। বর্তমানে সংবাদ শিরোনামে রয়েছেন অভিনেতা আদৃত রায় (Adrit Roy)। তবে কর্মের জন্য নয়, বক্তিগত কারণেই আলোচনায় পর্দার সিদ্ধার্থ। গত সপ্তাহেই শোনা যায়, ১০ বছরের সম্পর্ক ভেঙেছে অভিনেতার। এবার টেলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে আরও এক খবর। এক টেলিভিশন অভিনেত্রীর সঙ্গে নাকি প্রেম করছেন উচ্ছেবাবু'।    

গত জুলাই মাস নাগাদ মন ভেঙেছিল আদৃতর ফ্যানেদের। শোনা গিয়েছিল রিল নয়, রিয়েল লাইফে বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেতা। কথা ছিল নভেম্বর মাসেই বিয়ে করবেন তিনি। প্রথমে পাত্রীর ঝলক না মিললেও, শেষমেশ সামনে আসে তাঁর ছবি। নির্ধারিত সময় বিয়ে না হওয়ায়, অনেকে ভেবেছিলেন হয়তো কোভিডের জন্য বিয়ে পিছিয়েছে। পরে শোনা যায়, দীর্ঘদিনের গার্লফ্রেন্ড সুপ্রিয়া মণ্ডলের সঙ্গে ব্রেকআপ হয়েছে তাঁর। 

আরও পড়ুন: 'পোস্ত'-র হিন্দি রিমেক বানাবেন শিবপ্রসাদ -নন্দিতা? অভিনয়ে বলি -টলি শিল্পীরা...

শুধু তাই না, অন্য একজনের সঙ্গে ইতিমধ্যে আংটিও বদল ফেলেছেন সুপ্রিয়া। শোনা গিয়েছিল আদৃতর ব্যস্ততাই কাল হয়ে দাঁড়ায়। কেরিয়ারের এই পর্যায় এসে দাঁড়িয়ে, এত তাড়াতাড়ি বিয়ে করতে চাননি। আর এজন্যেই নাকি তাঁদের বিয়ে ভেঙে গেছে। তবে এখন কানাঘুষো শোনা যাচ্ছে, অনস্ক্রিন 'দিদিয়া' অর্থাৎ অভিনেত্রী কৌশম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty) ও আদৃত চুটিয়ে প্রেম করছেন। 

আরও পড়ুন: প্রথম ছবি পরিচালনা রাহুলের! মুখ্য চরিত্রে ঋত্বিক, থাকছে ছেলে সহজও

একথা শুনে অনেকেই মনে করছেন, এজন্যই কি সুপ্রিয়ার সঙ্গে সম্পর্কে ইতি আদৃতর? নাকি প্রেম বিচ্ছেদ হওয়ার পর, ধারাবাহিকের সহ -অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা? তা অবশ্য এখনও জানা যায়নি। দু'জনের কেউই নিজেদের সোশ্যাল পেজ থেকে আঁচও পেতে দেননি বিষয়টা। এমনকী সোশ্যাল পেজে দু'জনের একসঙ্গে ছবি নৈব নৈব চ। তবে এবিষয় দু'জনের কেউই এখনও মুখ খোলেননি। 

Advertisement

আরও পড়ুন: 'জুনিয়র চৌধুরী আসছে'! বেবি বাম্পের ছবি শেয়ার গুরমিত-দেবীনার

মেগা সিরিয়ালগুলি দেখতে দেখতে অনেক সময়ই দর্শকেরা তারকাদের কাজ ও ব্যক্তিগত জীবন মিলিয়ে ফেলেন।  মিঠাই -সিড জুটিকে যেন তাঁরা রিয়েল লাইফেও একসঙ্গেই দেখতে চান। তবে তাঁদের এই আশা পূরণ হবে না। তাই মন খারাপ হবে 'সিঠাই' ফ্যানেদের। অন্যদিকে কৌশম্বী, আদৃতর ফ্যানেদের জন্য এটি নিঃসন্দেহে দারুণ খবর। এখনও পর্যন্ত কোনও ফ্যান ক্লাব চোখে না পড়লেও, তা হতে আর যে বেশি দেরি নেই , তা বোঝাই যাচ্ছে। 

 
 

Advertisement