scorecardresearch
 

Posto Hindi Remake: 'পোস্ত'-র হিন্দি রিমেক বানাবেন শিবপ্রসাদ -নন্দিতা? অভিনয়ে বলি -টলি শিল্পীরা...

Shiboprosad Mukherjee -Nandita Roy: টলিপাড়ার অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে এক খুশির খবর। এবার হিন্দি ছবি পরিচালনা করতে চলেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। 

Advertisement
'পোস্ত'-র হিন্দি রিমেক বানাবেন শিবপ্রসাদ -নন্দিতা 'পোস্ত'-র হিন্দি রিমেক বানাবেন শিবপ্রসাদ -নন্দিতা
হাইলাইটস
  • টলিপাড়ার অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে এক খুশির খবর।
  • এবার হিন্দি ছবি পরিচালনা করতে চলেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়।
  • 'পোস্ত' ছবির হিন্দি রিমেক বানাতে চলেছেন তাঁরা।

কোভিড পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই ধীরে ধীরে ছন্দে ফিরছে বিনোদন জগৎ। গত ৪ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে উইন্ডোজ প্রোডাকশন হাউজের (Windows Production House) ছবি 'বাবা বেবি ও' (Baba Baby O)। মুক্তির প্রথম তিন দিনেই লাভের মুখ দেখেছেন প্রযোজকরা। বক্স অফিসে ভাল সাফল্য পেয়েছে এই 'রম-কম' ছবি। এরই মাঝে টলিপাড়ার অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে এক খুশির খবর। এবার হিন্দি ছবি পরিচালনা করতে চলেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee) ও নন্দিতা রায় (Nandita Roy)। 

শোনা যাচ্ছে, 'পোস্ত' ছবির হিন্দি রিমেক (Hindi Remake Of Posto) বানাতে চলেছেন শিবপ্রসাদ -নন্দিতা। ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত 'পোস্ত' (Posto) দর্শক মনে ব্যাপক সাড়া ফেলেছিল। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন যিশু সেনগুপ্ত, মিমি চক্রবর্তী, সৌমিত্র চট্টোপাধ্যায়, লিলি চক্রবর্তী, শিশু শিল্পী অর্ঘ্য বসু রায়, পরাণ বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতারা। 

আরও পড়ুন: কতটা লক্ষ্মী এল ইন্ডাস্ট্রিতে? কী বলছে দুই ছবির বক্স অফিস রিপোর্ট?

ওয়াকিং পেরেন্টসের একমাত্র সন্তান, দাদু -ঠাকুমার কাছে শান্তিনিকেতনে থেকে বড় হবে, না বাবা -মায়ের সঙ্গে বিদেশে যাবে, তা নিয়ে চলতে থাকে দ্বন্দ্ব। সন্তানের অভিভাবকত্ব নিয়ে পারিবারিক সমস্যা শেষে গড়ায় আদালত পর্যন্ত। এই নিয়ে এগোয় এই ফ্যামিলি ড্রামার গল্প। উইন্ডোজের ছবি মানেই থাকে একটা সামাজিক বার্তা। যথারীতি এই ছবিতেও অন্যথা হয়নি তার।  

আরও পড়ুন: প্রথম ছবি পরিচালনা রাহুলের! মুখ্য চরিত্রে ঋত্বিক, থাকছে ছেলে সহজও

খবর অনুযায়ী, হিন্দি রিমেকে কাস্টিং হবে হিন্দি ও বাংলার অভিনেতাদের নিয়ে। নতুন ছবিতে একই চরিত্রে অভিনয় করবেন মিমি চক্রবর্তী, 'গুরু জি' সৌমিত্র চট্টোপাধ্যায়ের চরিত্রে দেখা যাবে পরেশ রাওয়ালকে। যিশুর চরিত্রে থাকবেন অমিত সাধ। 

কানাঘুষো শোনা যাচ্ছে, একটি বিশেষ চরিত্রের জন্য নাসিরুদ্দিন শাহর কাছেও প্রস্তাব গেছে অভিনয়ের। মনে করা হচ্ছে পরাণ বন্দ্যোপাধ্যায়ের চরিত্রটির জন্যেই ভাবা হয়েছে তাঁকে। তবে কেন্দ্রীয় শিশু চরিত্রে 'পোস্ত'-র ভূমিকায় কে অভিনয় করবে, তা এখনও জানা যায়নি। এই ছবিতে অভিনয় করলে, এটাই হবে মিমির হিন্দি ডেবিউ। 

Advertisement

আরও পড়ুন: প্রস্তুতি শুরু! এপ্রিলেই বিয়ে করবেন আলিয়া-রণবীর?

খবর অনুযায়ী, সব ঠিক থাকলে এই মাসের শেষেই নাকি ফ্লোরে যাওয়ার কথা ভাবছেন ছবির নির্মাতারা। যদিও প্রযোজনা সংস্থা বা কলাকুশলীদের কেউই এ নিয়ে মুখ খোলেননি। আজতক বাংলাকে এই প্রসঙ্গে শিবপ্রসাদ জানান, "এই মুহূর্তে কিছু বলতে পারব না এই বিষয়। আমরা এখনও এই সংক্রান্ত কোনও পোস্ট অবধি শেয়ার করিনি। আমাদের একটু সময় প্রয়োজন। এরপর সব তথ্য দেব, সবটা জানাব..."  
 

Advertisement