scorecardresearch
 

Adrit Roy: কেকে-র গান গেয়ে রিহার্সাল করছেন 'সিড'- আদৃত! ভালোবাসায় ভরালেন ফ্যানেরা

Adrit Roy: অভিনেতা আদৃত রায়ের জনপ্রিয়তার মাত্রা একেবারে অন্য পর্যায়। সেই প্রমাণ মেলে অভিনেতার একাধিক ফ্যান ক্লাবের দিকে চোখ রাখলেই। সদ্য প্রয়াত গায়ক কেকে-র গাওয়া একটি জনপ্রিয় গান গেয়ে, সকলের মন ফের জয় করলেন অভিনেতা। 

Advertisement
গায়ক কেকে ও অভিনেতা আদৃত রায় (ছবি: ইন্সটাগ্রাম) গায়ক কেকে ও অভিনেতা আদৃত রায় (ছবি: ইন্সটাগ্রাম)

বাংলা টেলিভিশনের (Bengali Television) দর্শকদের মনে দীর্ঘদিন ধরে রাজত্ব করছেন 'মিঠাই' (Mithai) ধারাবাহিকের চরিত্ররা। যার মধ্যে 'সিদ্ধার্থ মোদক' অর্থাৎ অভিনেতা আদৃত রায়ের (Adrit Roy) জনপ্রিয়তার মাত্রা একেবারে অন্য পর্যায়। সেই প্রমাণ মেলে অভিনেতার একাধিক ফ্যান ক্লাবের (Adrit Roy Fan Club) দিকে চোখ রাখলেই। সদ্য প্রয়াত গায়ক কেকে (KK)-র গাওয়া একটি জনপ্রিয় গান গেয়ে, সকলের মন ফের জয় করলেন অভিনেতা। 

দিন দিন আদৃত রায়ের (Actor Adrit Roy) জনপ্রিয়তা বেড়েই চলেছে। একদিকে তিনি যেমন ভাল অভিনেতা, সেই সঙ্গে কতটা ভাল গায়ক, একথা বোধ হয় সকলেরই জানা। এমনকি 'মিঠাই'- ধারাবাহিকেও প্রায়শই শোনা যায় তাঁর গান। অভিনয়ের পাশাপাশি কনসার্ট ও বিভিন্ন গানের শো করেন আদৃত। তাঁর এমকি ব্যান্ডও আছে। যেখানে মুখ্য গায়ক হিসাবে তিনি গান করেন। 

আরও পড়ুন: প্রেম করছেন আহির- রঞ্জা? এবার প্রতিক্রিয়া জানালেন গৌরব -ইধিকা

সম্প্রতি 'রহেনা হ্যায় তেরে দিল মে' (Rehna Hain Tere Dil Mein) ছবির জনপ্রিয় গান 'সচ কেহ রাহা হ্যায় দিওয়ানা দিল...' (Sach Keh Raha Hain Deewana Dil) গানটি গেয়েছেন আদৃত রায়। ছবিতে কেকে -র গলায় এই গান আজও দর্শকদের মনের একেবারে কাছের। প্রিয় অভিনেতার গলায় এই গানটি শুনে দারুণ খুশি আদৃতর ফ্যানেরা (Adrit Roy Fans)। ভিডিও শেয়ার হয়েছে অভিনেতার একটি ফ্যান ক্লাবের ইন্সটা পেজে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by 𝗔𝗱𝗿𝗶𝘁𝗿𝗶𝘀𝗵𝗮 🕊 (@adritrishaxlife)

Advertisement

 

আরও পড়ুন: TRP: নম্বর কমল 'মিঠাই', 'গাঁটছড়া'-র! চমক দিয়ে দারুণ স্কোর করল 'গৌরী এলো' 

মনে করা হচ্ছে, কোনও কনসার্টের আগে টিমের সঙ্গে রিহার্সাল করছেন তিনি। বলাই বাহুল্য, ভিডিওর কমেন্ট বক্সে ভরেছে ভালোবাসা ও শুভেচ্ছা বার্তায়। কিছু অনুরাগী আবার প্রকাশ্যেই প্রেম নিবেদন করেছেন মিঠাইয়ের উচ্ছেবাবুকে। ধারাবাহিকও এই মুহূর্তে হিট। 'রিকি দ্য রকস্টার' থেকে 'সিড' হওয়ার পর দর্শকেরা ফের আপন করে নিয়েছেন 'মিঠাই'। শেষ প্রকাশ্যে আসা টিআরপি (TRP) তালিকাতেও শীর্ষ স্থানে রয়েছে এই মেগা। 

আরও পড়ুন: কার ভুলের কথা বললেন বিক্রম- মধুমিতা? প্রকাশ্যে জুটির দাম্পত্যের সমীকরণ 

প্রসঙ্গত, গত ২৫ মে ছিল আদৃতর জন্মদিন। আর বিশেষ দিন উপলক্ষে ফ্যানেদের জন্য এক বার্তা দিয়েছিলেন, অভিনেতা। যা দেখা মাত্রই আনন্দে আত্মহারা হন আদৃতপ্রেমীরা। আদৃত সোশ্যাল মিডিয়া লেখেন, "যারা আমাকে দেখতে আসতে চান বা শুভেচ্ছা জানাতে চান এবং তাদের সদয় উপস্থিতি দিয়ে আমায় সম্মানিত করতে চান তাদের জন্য .. ২৫ শে মে, ২০২২ ভারতলক্ষ্মী স্টুডিওর গেট খোলা থাকবে..।" এই মুহূর্তে বহু বঙ্গ তনয়ার ক্রাশ আদৃত। জন্মদিনেও ফ্যানেদের থেকে উপচে পড়া শুভেচ্ছা ও ভালোবাসা পান আদৃত, সেটেই। 
 
 

Advertisement