scorecardresearch
 

Madhumita -Vikram: কার ভুলের কথা বললেন বিক্রম- মধুমিতা? প্রকাশ্যে জুটির দাম্পত্যের সমীকরণ

Madhumita Sarcar-Vikram Chatterjee: সমুদ্র -সৈকতে ঘুরতে গিয়েছেন বিক্রম চট্টোপাধ্যায় ও মধুমিতা সরকার। আর সেখানেই অশান্তি দু'জনের। বিরহ ব্যথায় কাবু দু'জনেই ভাবছেন 'ভুল করেছে...'। এত অবধি পড়ে অবাক হচ্ছেন?

'কুলের আচার' ছবির দৃশ্যে বিক্রম চট্টোপাধ্যায় ও মধুমিতা সরকার 'কুলের আচার' ছবির দৃশ্যে বিক্রম চট্টোপাধ্যায় ও মধুমিতা সরকার

সমুদ্র -সৈকতে ঘুরতে গিয়েছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee) ও মধুমিতা সরকার (Madhumita Sarcar)। আর সেখানেই অশান্তি শুরু তাঁদের। ফিরে বিরহ ব্যথায় কাবু দু 'জনেই ভাবছেন 'ভুল করেছে...'। এই দৃশ্যই প্রকাশ্যে এলো বুধবার। এত অবধি পড়ে অবাক হচ্ছেন নিশ্চয়? আসলে এই ঘটনাটিই ঘটেছে... তবে বাস্তবে না পর্দায়। 

মিঠি ও প্রীতমের দাম্পত্যের সমীকরণ ঠিক কেমন, এবার কিছুটা সেই ঝলকই মিলল। কথা হচ্ছে মধুমিতা - বিক্রমের নতুন ছবি 'কুলের আচার' (Kuler Achaar) নিয়ে। প্রকাশ্যে এলো ছবির প্রথম গান 'ভুল করেছে ভুল' (Bhul Koreche Bhul)। আর সেখানেই দু'জনের দাম্পত্য জীবনের টক-ঝাল- মিষ্টি ছবি ফুটে উঠেছে। 

আরও পড়ুন:  'মিঠাই'-তে এবার এন্ট্রি নিলেন ভাবনা! গল্পে নতুন মোড়?

প্রসেনের দলবলের (Prasener Dolbol) বানানো 'ভুল করেছে ভুল' গানটি গেয়েছেন মাহতিম শাকিব (Mahtim Shakib) ও মধুবন্তী বাগচী (Madhubanti Bagchi)। কানের সুর প্রসেন ও মৈনাকের। সঙ্গীত পরিচালনার পাশাপাশি নতুন এই গানটির কথাও লিখেছেন প্রসেন। মানুষের জীবনে সুখ- দুঃখ সবই সাময়িক৷ কোনও কিছুই স্থায়ী নয়। সবই পদ্মপাতার জলের মতোই অস্থায়ী। সম্পর্কে মান অভিমান থাকলেও, ভালোবাসা কিন্তু একই থাকে। একথাই যেন ধরা পড়ল গানের দৃশ্যায়নে। আর এই ছোট ছোট সুখ- দুঃখ নিয়েই, সুদীপ দাসের পরিচালনায় তৈরি হয়েছে 'কুলের আচার'। 

 

নামের মতো, ছবিতে রয়েছে একাধিক চমক। এই ছবির মাধ্যমেই দীর্ঘ পাঁচ বছর পর, বড় পর্দায় ফিরলেন ইন্দ্রাণী হালদার (Indrani Halder)। এছাড়াও রয়েছেন নীল মুখোপাধ্যায় (Neel Mukherjee)। 'পদবী' মানব জীবনে খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। বর্তমানে বহু মহিলারাই বিয়ের পর পদবী বদল করতে নারাজ। আর এটাই মূল বিষয়বস্তু এই ছবিরও। 

আরও পড়ুন: ঘরোয়া পার্টিতে ছবি ভাইরাল শ্রাবন্তী- নুসরত-তনুশ্রীর! সঙ্গে যশ -অভিরূপ, আর...?

ছবি পরিচালনার পাশাপাশি আরও একটি গুরু দায়িত্বে রয়েছেন সুদীপ দাস। 'কুলের আচার'-র গল্প লিখেছেন তিনি। এছাড়াও, পরিচালক মৈনাক ভৌমিক (Mainak Bhaumik) রয়েছেন ছবির ক্রিয়েটিভ ডিরেকশনে। নারীকেন্দ্রিক ছবি হলেও, 'কুলের আচার' -এ দর্শকরা পাবেন আদর্শ পারিবারিক বন্ধন, স্নেহ ও ভালোবাসার ফ্লেবার। গত ফ্রেবুয়ারি মাস থেকে শুরু হয়েছে ছবির শ্যুটিং। আগামী ১৫ জুলাই মুক্তি পাবে এই ছবি।