scorecardresearch
 

Adrit- Kaushambi Honeymoon Photos: হাতে- হাত, রোম্যান্টিক মেজাজে আদৃত- কৌশাম্বী! হানিমুন ডেস্টিনেশন কী নব দম্পতির?

Newly Married Couple Adrit- Kaushambi: ইনস্টা স্টোরিতে বিমানবন্দরের ঝলক শেয়ার করেন নববধূ কৌশাম্বী। যদিও সেখানে নিজেদের কোনও ছবি ছিল না। কারও আর বুঝতে বাকি ছিল না, হানিমুনে যাচ্ছেন তাঁরা। এরপর, অনুগামী থেকে শুরু করে বহু নেটিজেনের নজর ছিল 'আদৃশাম্বী'-র সোশ্যাল পেজের দিকে।

Advertisement
হানিমুনে আদৃত- কৌশাম্বী (ছবি: ফেসবুক) হানিমুনে আদৃত- কৌশাম্বী (ছবি: ফেসবুক)

দীর্ঘ জল্পনার অবসান হয়ে গত ৯ মে গাঁটছড়া বেঁধেছেন আদৃত রায় (Adrit Roy) ও কৌশাম্বী চক্রবর্তীর (Kaushambi Chakraborty)। নেটমাধ্যম জুড়ে ঘুরে বেড়াচ্ছে জুটির বিয়ের নানা অনুষ্ঠানের মুহূর্ত। এরপর ইনস্টা স্টোরিতে বিমানবন্দরের ঝলক শেয়ার করেন নববধূ কৌশাম্বী। যদিও সেখানে নিজেদের কোনও ছবি ছিল না। কারও আর বুঝতে বাকি ছিল না, হানিমুনে যাচ্ছেন তাঁরা। এরপর, অনুগামী থেকে শুরু করে বহু নেটিজেনের নজর ছিল 'আদৃশাম্বী'-র সোশ্যাল পেজের দিকে। সকলে অপেক্ষা করছিলেন ছবির। 

এবার সেই অপেক্ষার অবসান। হানিমুনের নানা মুহূর্ত শেয়ার করলেন কৌশাম্বী। কোনও ছবিতে আদৃত তাঁর হাত শক্ত করে ধরে রেখেছে। আবার কোনও ছবিতে দেখা যাচ্ছে স্থানীয় একটি হোটেলে পোষা কুকুরকে আদর করছেন পর্দার 'সিদ্ধার্থ'। একটি ভিডিওতে দেখা গেল সেখানে ওয়াটার স্পোর্টসে মেতেছেন জুটি। সমুদ্র- সৈকতে রোম্যান্টিক ক্যান্ডেল- লাইট ডিনার করে তাঁরা কাটাচ্ছেন কোয়ালিটি টাইম। আদৃত- কৌশাম্বী দু'জনেই রয়েছেন বীচওয়্যারে। কৌশাম্বীর হাতে রয়েছে শাঁখা- পলা, নোয়া। হানিমুন ডেস্টিনেশনের উল্লেখ না করলেও, ঝলক দেখে মনে হচ্ছে, তাঁরা গোয়াতে গিয়েছেন। অনুগামীরা ভালোবাসায় ভরিয়েছেন পোস্টের কমেন্ট বক্স। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kaushambi Chakraborty (@kaushambi_chakraborty)

আরও পড়ুন

 

হাওড়ার একটি নামী ব্য়াঙ্কোয়েটে বসেছিল জুটির বিয়ের আসর। সাজে ছিল সাবেকিয়ানার ছোঁয়া। কনে নিজের জন্যে এদিন বেছে নিয়েছিলেন লাল রঙের বেনারসি। সঙ্গে রয়েছে সোনালী মুকুট, কপালে ছোট চন্দনের টিপ, গা ভর্তি সোনার গয়না। অন্যদিকে বর আদৃত পরেছিলেন ধুতি ও তসরের পাঞ্জাবি। বিয়ে- রিসেপশন দু'দিনই কার্যত বসেছিল চাঁদের হাট। হাজির ছিলেন 'মিঠাই' ও 'ফুলকি' ধারাবাহিকের সদস্যরা। 

Advertisement

যে কোনও সিরিয়াল মানেই, সেখানে বহু গসিপ- আলোচনাও হবে। বাদ যায়নি 'মিঠাই'-র সদস্যরাও। সিদ্ধার্থ ও তার দিদিয়া অর্থাৎ অভিনেতা আদৃত ও কৌশাম্বীর প্রেমের গুঞ্জন তুঙ্গে ছিল দীর্ঘদিন ধরে। আদৃত ও কৌশাম্বীর প্রেম ইন্ডাস্ট্রির 'ওপেন সিক্রেট' থাকলেও, দু'জনের কেউই এবিষয়ে মুখ খোলেননি আগে। তবে জন্মদিন, পার্টি থেকে শহরের কোনও রেস্তোরাঁ বা ক্যাফেতে কবে- কখন সময় কাটাতেন তাঁরা, তা চোখ এড়ায়নি কারও। যদিও প্রেমের মতো বিয়ের খবরে দীর্ঘদিন পর্যন্ত সিলমোহর দেননি দু'জনের কেউই। শেষে বিয়ের প্রায় দিন কুড়ি আগে খবরটি নিশ্চিত করেন কৌশাম্বী।  


 

Advertisement