scorecardresearch
 

Shilpa Rao- Super Singer: 'সুপার সিঙ্গার'-র মঞ্চে 'বেশরম রং' গায়িকা শিল্পা, রয়েছে বড় চমক

Super Singer Season 4: শুধু পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্ত থেকেই না, এর বাইরে থেকেই প্রতিভাবান প্রতিযোগিতা অংশ নিয়েছেন এবার। প্রতিযোগীদের গায়কী এবং পারফর্মেন্সে মুগ্ধ বিচারকেরা।

Advertisement
সঙ্গীতশিল্পী শিল্পা রাও সঙ্গীতশিল্পী শিল্পা রাও

চলেছে 'সুপার সিঙ্গার' (Super Singer) সিজন ৪। আগের তিনটি সিজনের মতো এবারও রয়েছেন সঙ্গীত জগতের রথী- মহারথীরা। শুধু পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্ত থেকেই না, এর বাইরে থেকেই প্রতিভাবান প্রতিযোগিতা অংশ নিয়েছেন এবার। প্রতিযোগীদের গায়কী এবং পারফর্মেন্সে মুগ্ধ বিচারকেরা। স্টার জলসার গানের এই রিয়্যালিটি শোয়ে (Music Reality Show) এবার অতিথি বিচারক হয়ে আসছেন সঙ্গীতশিল্পী শিল্পা রাও (Shilpa Rao)।

গত প্রায় এক মাস ধরে 'বেশরম রং' (Besharam rang)-এ বুঁদ দেশবাসী। 'পাঠান' (Pathaan) -র এই গান যে শুধু আলোচিত তা নয়, সুপার-ডুপার ভাইরাল ও ট্রেন্ডিং হয়েছে। ছবি মুক্তির এতদিন পরেও, পার্টি, পিকনিক হোক বা রোজকার প্লেলিস্ট, 'বেশরম রং'-র তালে মাতছেন প্রায় সকলে। এবার 'সুপার সিঙ্গার'-র মঞ্চে হাজির থাকবেন শিল্পা। তিনি একাধারে যেমন প্রতিযোগীদের উৎসাহ দেবেন, এর পাশাপাশি দর্শকেরা দেখতে পাবেন গায়িকার অসাধারণ পারফরম্যান্স। প্রতিযোগীদের ভুল- ত্রুতি ধরিয়ে দেবেন শিল্পা। যা, সকলের কাছে একটা বড় প্রাপ্তি। আগামী ১১ ও ১২ ফেব্রুয়ারি, রাত ৯.৩০ মিনিটে দেখা যাবে এই বিশেষ পর্ব।  

 

আরও পড়ুন: পরনে নেই ব্লাউজ, নিজের হাতে চন্দনে বধূ সাজলেন স্বস্তিকা

বাছাই করা ২৫ সুপার ট্যালেন্টেট প্রতিযোগীদের নিয়ে শুরু হয়েছে এবারের মেগা মিউজিক্যাল যুদ্ধ। চতুর্থ সিজনে রয়েছে নানা চমক। বিচারক আসনে বসেবেন শান, রূপম ইসলাম ও মোনালি ঠাকুর। এবারও সঞ্চালকের ভূমিকা পালন করেছেন যিশু সেনগুপ্ত। 'সুপার সিঙ্গার'-র এই সিজনের সঙ্গীত আয়োজন করছেন সঙ্গীতশিল্পী শোভন গঙ্গোপাধ্যায়। এছাড়া সুজয় ভৌমিক, দীপান্বিতা চৌধুরী এবং তীর্থ ভট্টাচার্যর মতো শিল্পীরা অংশগ্রহণকারীদের গ্রুমিং করছেন। এবারের সিজনের ট্যাগলাইন 'সঙ্গীতের নতুন সোয়্যাগ'। 

 

besharam rang song singer shilpa rao

আরও পড়ুন: মিঠাই রূপে ফিরে এসেই মনের কথা প্রকাশ সৌমিতৃষার

Advertisement

প্রসঙ্গত, 'সুপার সিঙ্গার' সিজন ৩ -চলেছিল দীর্ঘ ৪ মাস ধরে। বিজয়ী হয়েছিলেন মেদিনীপুরের মেয়ে শুচিস্মিতা চক্রবর্তী। দ্বিতীয় স্থানে ছিলেন মানসী ঘোষ এবং যুগ্ম তৃতীয় স্থানে কুমার গৌরব চক্রবর্তী ও প্রণয় মজুমদার। এছাড়া পপুলার চয়েজে বিজয়ী হোন সৌমী ঘোষ। সঞ্চালনা করেছিলেন যিশু সেনগুপ্ত। তবে বিচারক আসনে ছিলেন কুমার সানু, সোনু নিগম ও কৌশিকী চক্রবর্তী। 

 

Advertisement