scorecardresearch
 

Arijit Banerjee Demise: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত 'রানি রাসমণি' খ্যাত অভিনেতা

Arijit Banerjee Demise: মঙ্গলবার সন্ধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় অরিজিৎ বন্দ্যোপাধ্যায়ের। প্রয়াত অভিনেতার মৃত্যু খবরটি নিশ্চিত করেন আর্টিস্ট ফোরামের কোষাধ্যক্ষ।

Advertisement
প্রয়াত অভিনেতা অরিজিৎ বন্দ্যোপাধ্যায় (ছবি: ফেসবুক) প্রয়াত অভিনেতা অরিজিৎ বন্দ্যোপাধ্যায় (ছবি: ফেসবুক)

স্টুডিও পাড়ায় ফের দুঃসংবাদ। প্রয়াত টেলি অভিনেতা অরিজিৎ বন্দ্যোপাধ্যায় (Arijit Banerjee)। মঙ্গলবার সন্ধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় তাঁর। প্রয়াত অভিনেতার মৃত্যু খবরটি নিশ্চিত করেন আর্টিস্ট ফোরামের কোষাধ্যক্ষ- অভিনেতা সোহন বন্দ্যোপাধ্যায়।

মঙ্গলবার রঙের উৎসবে মেতেছিলেন তারকারাও। এদিন শ্যুটিং বন্ধ ছিল। খুশির আমেজের মাঝেই আসে খারাপ খবরটি। ইন্ডাস্ট্রিতে টোটা নামেই পরিচিত অরিজিৎ বন্দ্যোপাধ্যায়। এদিন রাতে আর্টিস্ট ফোরামের তরফ শোকবার্তা প্রকাশ করা হয়। সোহন বন্দ্যোপাধ্যায় জানান, "আমাদের বন্ধু/ ভাই অরিজিৎ ব্যানার্জী (তোতা) আজ সন্ধ্যা ৬.১৯-এ হৃদরোগে আক্রান্ত হয়ে বি পি পোদ্দার হাসপাতালে মারা গেছে"। 

Arijit Banerjee

আরও পড়ুন: 'প্রসেনজিৎ টাকা দিতে পারে, আমি না...', ফের 'টলিউড ইন্ডাস্ট্রি'-কে বিঁধলেন চিরঞ্জিৎ

সোমবার অসুস্থ বোধ করছিলেন অরিজিৎ। এরপর  তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসদের চেষ্টা সত্ত্বেও শেষরক্ষা হল না। মঙ্গলবার সন্ধ্যায় না-ফেরার দেশে পাড়ি দিলেন তিনি। অরিজিৎ রেখে গেলেন তাঁর স্ত্রী ও একমাত্র কন্যাকে।

 

 

আরও পড়ুন: যুগলবন্দি চঞ্চল- নচিকেতার! দারুণ খুশি দুই বাংলার ফ্যানেরা

অভিনয় ছিল অরিজিৎ বন্দ্যোপাধ্যায়ের নেশা। রঙ্গমঞ্চের পরিচিত মুখ তিনি। অভিনয়ের পাশাপাশি, একাধিক নাটক পরিচালনা করেছেন। 'করুণাময়ী রানি রাসমণি', 'শ্রীচৈতন্য মহাপ্রভু', 'ত্রিশূল'-র মতো ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। অভিনেতার মৃত্য়ুতে শোকের ছায়া নেমে এসেছে টেলিপাড়ায়। 
 

Advertisement