scorecardresearch
 

Balijhor: প্রেম -রাজনীতির মিশেলে আসছে 'বালিঝড়', মুখ্য চরিত্রে ইন্দ্রাশিস-তৃণা-কৌশিক

Bangla Serial: জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। সে তালিকায় যোগ হচ্ছে 'বালিঝড়'-র নাম। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে রয়েছেন তিন জনপ্রিয় টেলি অভিনেতা।

Advertisement
অভিনেতা ইন্দ্রাশিস রায়, তৃণা সাহা ও কৌশিক রায় অভিনেতা ইন্দ্রাশিস রায়, তৃণা সাহা ও কৌশিক রায়

২০২৩ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial) । পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। সে তালিকায় যোগ হচ্ছে 'বালিঝড়' (Balijhor) -র নাম। স্টার জলসায় আসছে এই নতুন মেগা। এই ধারাবাহিকে ফের 'সৌগুন' অর্থাৎ অভিনেতা কৌশিক রায় (Koushik Roy), তৃণা সাহাকে (Trina Saha) দেখা যাবে একসঙ্গে। মুখ্য চরিত্রে রয়েছেন আরও এক অভিনেতা- ইন্দ্রাশিস রায় (Indrasish Roy)। 

কেমন হবে ধারাবাহিকের গল্প? রাজনৈতিক নেতা সমুদ্র সেনের মেয়ে ঝোড়া। নির্বাচন জেতার পর রাজনৈতিক দলের দায়িত্ব সে মেয়ের হাতে তুলে দেওয়ার ঘোষণা করে। সেই সঙ্গে আরও একটি কথা ঘোষণা করে সে। তার দলের একনিষ্ঠ কর্মী মহার্ঘ্য বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মেয়ের বিয়ে দেবেন সমুদ্র সেন। এই খবর শুনেই স্রোত, ঝোড়ার প্রেমিক সিদ্ধান্ত নেয়, অনেক দূরে চলে যাবে। ঝোড়া কি পারবে উজ্জ্বল কেরিয়ার ছেড়ে মনের কথা শুনতে? নিজের প্রেমের বলিদান দিয়ে বাবার কথা শুনবে সে? এই ত্রিকোণ প্রেম কোন দিকে এগোয় সেটাই এখন দেখার। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

আরও পড়ুন: 'এখন ২৫ শতাংশ বাঙালি হয়ে গিয়েছি', কলকাতায় Exclusive আড্ডায় 'বুলেয়া'র গায়ক অমিত

Advertisement

ঝোড়ার চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা, মহার্ঘ্যর ভূমিকায় রয়েছেন কৌশিক রায় এবং স্রোত রূপে ধরা যাবে ইন্দ্রাশিসকে। অন্যদিকে সমুদ্র সেনের চরিত্রে রয়েছেন ভরত কল। এছাড়াও 'বালিঝড়' ধারাবাহিকে রয়েছে টেলিপাড়ার একঝাঁক চেনা মুখ। সম্প্রতি ধারাবাহিকের সাংবাদিক বৈঠকে হাজির ছিল টিম 'বালিঝড়'।  

Balijhor Bangla Serial

আরও পড়ুন:  মিঠিই কি মিঠাই? সৌমিতৃষার পোস্টে জোরালো ইঙ্গিত

ম্যাজিক মোমেন্টসের ব্যানারে আসছে 'বালিঝড়'। এর আগে 'ইষ্টিকুটুম', 'কুসুমদোলা', 'ইচ্ছানদী', 'শ্রীময়ী', 'ধুলোকণা', 'খড়কুটো', 'মোহর'-র মতো একাধিক ধারাবাহিক দারুণ জনপ্রিয় হয়েছিল এই প্রযোজনা সংস্থার ব্যানারে। লীনা গঙ্গোপাধ্যায়, 'বালিঝড়'-র লেখিকা, সৃজনশীল পরিচালক ও প্রযোজক এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়, ধারাবাহিকের পরিচালক ও প্রযোজক। আগামী ৬ ফেব্রুয়ারি থেকে সোম- রবিবার সন্ধ্যা ৬ টার সময় দেখা যাবে 'বালিঝড়'।  

 

Advertisement