scorecardresearch
 

Mithai- Soumitrisha Kundoo: মিঠিই কি মিঠাই? সৌমিতৃষার পোস্টে জোরালো ইঙ্গিত

Mithai- Soumitrisha Kundoo: মিঠিই কি মিঠাই? এই প্রশ্নই এখন ঘুরছে ছোট পর্দার দর্শকদের মনে। ফ্যানক্লাবগুলিতেও চলছে জোরদার আলোচনা। আগেই শোনা গিয়েছিল ধারাবাহিকে আসতে চলেছে বড় চমক। এবার এই নিয়ে জোরালো ইঙ্গিত দিলেন খোদ মিঠাইরানি!

Advertisement
অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু

বেশ কয়েক সপ্তাহ টিআরপি (TRP) তালিকায় স্থান ওঠানামা করছে 'মিঠাই' (Mithai)-র। দর্শক মনে নিজের জায়গা ধরে রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছে টিম 'মিঠাই'। গল্পে বারবার আসছে নতুন মোড়। ধারাবাহিকে পরপর আগমন হয়েছে একাধিক নতুন চরিত্রের। কোন দিকে এগোবে ধারাবাহিকের গল্প? এরই মাঝে সামনে এল বড় সূত্র। 

মিঠিই কি মিঠাই? এই প্রশ্নই এখন ঘুরছে ছোট পর্দার দর্শকদের মনে। ফ্যানক্লাবগুলিতেও চলছে জোরদার আলোচনা। আগেই শোনা গিয়েছিল ধারাবাহিকে আসতে চলেছে বড় চমক। এবার এই নিয়ে জোরালো ইঙ্গিত দিলেন খোদ মিঠাইরানি! নিজের ইন্সটা স্টোরিতে একটি পুরনো ভিডিও শেয়ার করে অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo) লিখেছেন, 'মিঠাইরানি হুর হুর কামিং...।' 

 

Soumitrisha Kundoo gives hint of new track mithai

আরও পড়ুন: ৩ বছর পর মঞ্চে ফিরছেন পর্দার 'ভূপতি'- সত্যম, আসছে নতুন নাটক

এই পোস্ট দেখা মাত্র অনুগামীদের উৎসাহের শেষ নেই। সকলে ধরে নিচ্ছেন, ধারাবাহিকের ট্র্যাকে এবার ফিরবে মিঠাই। তবে মিঠিই মিঠাই কি না, তা এখনও জানা নেই। তবে যদি তাই হয়, তাহলে আসল ঘটনা কী? মিঠাইয়ের জীবনের সব রহস্য ভেদ করতে পারবে তার উচ্ছেবাবু? তা বলবে সময়ই।

আরও পড়ুন: ফিরছেন মহাগুরু, বিচারক আসনে ৩ নায়িকা! একগুচ্ছ চমক নিয়ে আসছে 'ডান্স বাংলা ডান্স'

গুটি গুটি পায়ে দু'বছর পূর্ণ করে ফেলেছে 'মিঠাই'। ধারাবাহিকের ট্র্যাক অনেকটা পরিবর্তন হয়েছে,পরপর যেমন এন্ট্রি নিয়েছে নতুন চরিত্ররা। সে সঙ্গে বাদ গেছে বহু পুরনো চরিত্ররা। সমরেশ, অমরেশ, লতা, অপা, অনুরাধা, স্যান্ডি, পিঙ্কি কাউকে আর দেখা যায় না মোদক পরিবারের গল্পে। এমনকী রুদ্র, দাদু, রাতুল এদেরও খুব কমই দেখা যায়। যার জেরে বেজায় মন খারাপ 'মিঠাই' অনুগামীদের। অনেকে সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদও করেছে এই নিয়ে। হঠাৎ করে এত চরিত্র একসঙ্গে কারণ ছাড়া চলে যাওয়া, এখনও মেনে নিতে পারেননি অনেকে। 

Advertisement

আরও পড়ুন: এবার সত্যান্বেষী দেব! ব্যোমকেশের সত্যবতী কি রুক্মিণী?

একাধিবার শোনা গেছে শেষ হতে চলেছে এই ধারাবাহিক। সম্প্রতি ফের টেলিপাড়ায় কান পাতলে কানাঘুষো শোনা যাচ্ছিল, শীঘ্রই শেষ হবে উচ্ছেবাবু- তুফানমেইলের জার্নি। মিঠির ট্র্যাক চলতে- চলতেই নাকি শেষ হয়ে যাবে 'মিঠাই'। যা শুনে, ধারাবাহিকের ফ্যান ক্লাবগুলিতে মন খারাপের আবহ। তবে মিঠাই-প্রেমীদের জন্য রয়েছে সুখবর। এখনই শেষ হচ্ছে না এই মেগা। 'মিঠাই-র সেট এবং টেলিপাড়া সূত্রে মারফত পাওয়া গেছে নতুন খবর। এখনই বন্ধ হচ্ছে না এক সময়ের সেরার সেরা মেগা। শুধু তাই না, আপাতত জুন- জুলাই মাস পর্যন্ত 'মিঠাই' চলবে বলে জানাচ্ছে কর্তৃপক্ষ। 

 

Advertisement