scorecardresearch
 

Bangla Serial Trolled: 'উড়ন্ত সিঁদুরের দিন শেষ...', ভুল করে গাঁটছড়ায় বাঁধা পড়ল নায়িক- নায়িকা, চরম ট্রোলড 'মন দিতে চাই'

Bangla Serial Trolled: একাধিক বাংলা মেগা সিরিয়ালে উড়ন্ত সিঁদুর নিয়ে নানা মিম দেখা গেছে সম্প্রতি। এবার ঘটনাচক্রে ভুল করে গাঁটছড়ায় বাঁধা পড়ল ধারাবাহিকের নায়ক - নায়িকা।

Advertisement
'মন দিতে চাই' -এর দৃশ্যে ঋত্বিক মুখোপাধ্যায় ও অরুণিমা হালদার 'মন দিতে চাই' -এর দৃশ্যে ঋত্বিক মুখোপাধ্যায় ও অরুণিমা হালদার

ধারাবাহিকে গল্পের গরু গাছে ওঠে বলে অনেকেই মনে করেন। সম্প্রতি জি বাংলার নতুন ধারাবাহিক 'মন দিতে চাই' (Mon Dite Chai) দেখে হাসির রোল উঠল নেটপাড়ায়। নতুন ভিডিও সামনে আসতেই সোশ্যাল মিডিয়া ভরেছে ট্রোলে। একাধিক বাংলা মেগা সিরিয়ালে উড়ন্ত সিঁদুর নিয়ে নানা মিম দেখা গেছে সম্প্রতি। এবার ঘটনাচক্রে ভুল করে গাঁটছড়ায় বাঁধা পড়ল ধারাবাহিকের নায়ক - নায়িকা। তা দেখেই বাংলা টেলিভিশন নিয়ে চরম ট্রোলিং (Bengali Serial Trolled) শুরু করেছেন বহু নেটিজেন। ভাবছেন ঘটনাটি কী? 

আসলে 'মন দিতে চাই' -র সম্প্রচারিত পর্বের ভিডিও শেয়ার হয়েছে চ্যানেলের পেজে। সেখানে দেখা যাচ্ছে, অন্য এক দম্পতির বিয়েতে হাজির সোমরাজ ও তিতির। সেখানেই ভুল করে গাঁটছড়ায় বাঁধা পড়ে দু'জনে। শুধু তাই নয়, এই ঘটনা বুঝেও অনিচ্ছা সত্ত্বেও সাত পাক ঘুরে ফেলে তারা দু'জনের।

 

Bangla Serial Trolled new mega mon ditey chai trolled

 

আরও পড়ুন: এই সুপারমডেলের রয়েছে ৪ নাতি- নাতনি, ৭০ বছর বয়সেও ফিটনেস- গ্ল্যামারে নজরকাড়া

এই ঘটনার জন্য সোমরাজের মা, দায়ী করে তিতিরকে। তার ধারণা, ছেলেকে ফাঁসানোর জন্য এই কাজ জেনে শুনে করেছে তিতির। যদিও প্রতিবাদ করে তিতিরকে নির্দোষ বলে সোমরাজ। তবে এই ঘটনা মেনে নিতে পারছে না নেটিজেনরা। ভিডিওর কমেন্ট বক্স ভরেছে কটূ মন্তব্যে। 

 

Bangla Serial Trolled new mega mon ditey chai trolled

 

আরও পড়ুন: TRP: জব্বর টক্কর বাংলা সিরিয়ালে! টিআরপি-তে উঠে এল 'মিঠাই'

এক নেটিজেন লিখেছেন, "বাংলা সিরিয়ালে উড়ন্ত সিঁদুর, উড়ন্ত হলুদ এর মাধ্যমে বিয়ের দিন শেষ। এবার শুরু হল ভুল করে জোড়ার গিট দিয়ে বিয়ে...।" অন্য আরেকজন আবার লিখেছেন, "এ জীবনে আর কী কী দেখতে হবে ঈশ্বর জানেন...।" এক নেটিগরিক লিখেছেন, "উড়ন্ত সিঁদুরের পর একটা নতুন জিনিস দেখলাম...।" একজনের মন্তব্য, "নতুন নিনজা টেকনিক, বাংলিশ সিরিয়াল বলে কথা...।"  

Advertisement

 

 

আরও পড়ুন: বিয়ের পিঁড়িতে বসছেন রুশা, অভিনয়ে ইতি টানবেন টেলি নায়িকা

প্রসঙ্গত, নতুন বছরে শুরু হয়েছে 'মন দিতে চাই'। এই ধারাবাহিকের মাধ্যমে প্রথমবার জুটিতে দেখা যাচ্ছে টেলি অভিনেতা ঋত্বিক মুখোপাধ্যায় ও  অরুণিমা হালদারকে। এছাড়াও অন্যান্য চরিত্রে রয়েছেন টেলিপাড়ার একঝাঁক চেনা মুখ। দুই বিপরীত মেরুর মানুষ সোমরাজ ও তিতিরের জার্নি ফুটে উঠছে পর্দায়। দুজনের ভিন্ন রাস্তা কীভাবে এক হয়ে একে অপরের প্রেমে পড়ে তারা, তা দেখা যাবে মেগার গল্পে। 

 

Advertisement