scorecardresearch
 

Bangla Serial: অন্বেষার জায়গা নিচ্ছেন শ্রুতি? 'রাঙা বউ'-র আগমনে বন্ধ হতে পারে এই মেগা...

Bangla Serial: টিআরপি চার্টেও প্রতি সপ্তাহে বদল আসছে। বলা চলে একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। ফলস্বরূপ ধারাবাহিক সম্প্রচারের সময় নিয়ে নানা পরীক্ষা করছে চ্যানেল কর্তৃপক্ষ। 

অভিনেত্রী অন্বেষা হাজরা ও শ্রুতি দাস (ছবি: ফেসবুক) অভিনেত্রী অন্বেষা হাজরা ও শ্রুতি দাস (ছবি: ফেসবুক)

সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্ব, গল্পের নয়া মোড়ের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে প্রথম সারির বাংলা চ্যানেলগুলির মধ্যে। টিআরপি চার্টেও প্রতি সপ্তাহে বদল আসছে। বলা চলে একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। ফলস্বরূপ ধারাবাহিক সম্প্রচারের সময় নিয়ে নানা পরীক্ষা করছে চ্যানেল কর্তৃপক্ষ। 

জি বাংলায় আসছে 'রাঙা বউ' (Ranga Bou)। প্রোমো প্রকাশ্যে আসার পর থেকেই, এই নতুন ধারাবাহিক ঘিরে দারুণ উৎসাহ দেখা গেছে দর্শকদের মধ্যে। সেই সঙ্গে প্রশ্ন উঠছে কখন সম্প্রচারিত হবে এই মেগা। 'পিলু' শেষ হয়ে গেছে। এরপর শেষ হওয়ার কথা 'লালকুঠি'। তব এবার শোনা যাচ্ছে, নতুন মেগা আসায় কোপ পড়তে চলেছে আরও মেগার উপর। টেলিপাড়ায় গুঞ্জন শীঘ্রই শেষ হবে ঊর্মি -সাত্যকির জার্নি। অর্থাৎ সম্প্রচার বন্ধ হবে 'এই পথ যদি না শেষ হয়'-র। যদিও এবিষয় এখনও পর্যন্ত মুখ খোলেনি চ্যানেল কর্তৃপক্ষ। 

আরও পড়ুন: ভেন্টিলেশনেই চিকিৎসায় কিছুটা সাড়া দিচ্ছেন ঐন্দ্রিলা, বিপদ এখনও কাটেনি

স্বর্ণেন্দু সমাদ্দারের পরিচালনায়, ক্রেজি আইডিয়া প্রোডাকশনের ব্যানারে আসছে 'রাঙা বউ'। অন্যদিকে 'এই পথ যদি না শেষ হয়'-র নেপথ্যেও রয়েছেন স্বর্ণেন্দু সমাদ্দার ও তাঁর প্রযোজনা সংস্থা। ধারাবাহিকের দুই মুখ্য চরিত্রে অন্বেষা হাজরা- ঋত্বিক মুখোপাধ্যায় এবং ঊর্মি -সাত্যকি জুটি যথেষ্ট জনপ্রিয় হলেও, রেটিং চার্টে স্কোর ওঠানামা করে এই মেগার। গত কয়েক সপ্তাহ প্রথম দশে স্থান পায়নি 'এই পথ যদি না শেষ হয়'। মনে করা হচ্ছে, এজন্যেই এবার বন্ধ হবে এই ধারাবাহিক। 

আরও পড়ুন: বড় চমক! 'ডান্স বাংলা ডান্স'-র মহাগুরু আসনে কামব্যাক মিঠুনের
  

'রাঙা বউ' ধারাবাহিকের মাধ্যমে ফের জুটি বাঁধছেন শ্রুতি দাস ও গৌরব রায়চৌধুরী। প্রোমোতে দেখা যাচ্ছে, গ্রামের মেয়ে পাখি (শ্রুতি) সব মেয়েদের কনে রূপে সাজায় নিজের হাতে। এদিকে অনেক স্বপ্ন থাকলেও, নিজের বিয়েতেই সাজা হয় না তার। হঠাৎই গৌরবের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে হয় তাকে। নদী পেরিয়ে নৌকা করে শ্বশুরবাড়ি যাওয়ার সময় হঠাৎ এক ছোট দুর্ঘটনার সম্মুখীন হয় তারা। এরপরই পাল্টে যায় পাখির জীবন। স্মৃতিশক্তি লোপ পায় তার। এমনকি সদ্য বিয়ে করা বউকেও চিন্তে পারে না। এবার কী করবে পাখি? নিয়তি কোন নতুন পরীক্ষা নিচ্ছে তার? আর তা কীভাবে সামলাবে সে? এই সব প্রশ্নের উত্তর মিলবে খুব শীঘ্রই।  

 

 

আরও পড়ুন: TRP: দারুণ স্কোর 'জগদ্ধাত্রী', 'অনুরাগের ছোঁয়া'-র! তলানি থেকে অনেকটা উঠল 'মিঠাই'

প্রসঙ্গত, গত সোমবার থেকে রাত ৮টায় সম্প্রচার শুরু হয়েছে, রুবেল দাস ও পল্লবী শর্মার ধারাবাহিক 'নিম ফুলের মধু'। ২৮ নভেম্বর থেকে রাত ৯ টায় দেখা যাবে শ্বেতা ভট্টাচার্য ও হানি বাফনার মেগা 'সোহাগ জল'। টেলিপাড়ায় আরও এক ধারাবাহিক আসার গুঞ্জন শোনা যাচ্ছে। খবর অনুযায়ী, এই মেগাতে জুটি বাঁধবেন স্বস্তিকা দত্ত ও শুভঙ্কর সাহা।