scorecardresearch
 

Corona: কোভিড আক্রান্ত বর্ষীয়ান অভিনেত্রী অনসূয়া মজুমদার

শুক্রবার করোনা আক্রান্ত হওয়ার খবর মিলল বর্ষীয়ান অভিনেত্রী অনসূয়া মজুমদারের। বাংলা ধারাবাহিকের পাশাপাশি চলচ্চিত্রেও সমান ভাবে অভিনয় করেন তিনি। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকে ঠাকুরমার চরিত্রে অভিনয় করছেন তিনি।

Advertisement
অনসূয়া মজুমদার অনসূয়া মজুমদার
হাইলাইটস
  • জানা গিয়েছে প্রথমে জ্বর এবং সামান্য গায়ে ব্যথা ছিল তাঁর।
  • কোভিড রপীক্ষা করানোর পর রিপোর্ট পজিটিভ আসে।
  • তার পর থেকেই বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি।

টালিগঞ্জের স্টুডিও পাড়ায় একের পর এক অভিনেতা-অভিনেত্রী কলাকুশলীরা করোনা আক্রান্ত হচ্ছেন। শুক্রবার করোনা (Corona) আক্রান্ত হওয়ার খবর মিলল বর্ষীয়ান অভিনেত্রী অনসূয়া মজুমদারের (Anashua Majumdar)। বাংলা ধারাবাহিকের পাশাপাশি চলচ্চিত্রেও সমান ভাবে অভিনয় করেন তিনি। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকে ঠাকুরমার চরিত্রে অভিনয় করছেন তিনি। জানা গিয়েছে প্রথমে জ্বর এবং সামান্য গায়ে ব্যথা ছিল তাঁর। কোভিড রপীক্ষা করানোর পর রিপোর্ট পজিটিভ আসে। তার পর থেকেই বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি।

তাঁর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা হলেও তিনি ফোন ধরেননি। তবে জানা যাচ্ছে, বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। ঘটনার পরই দ্রুত চিকিৎসকের পরামর্শ নিয়েছে। সমস্ত স্বাস্থ্য বিধি মেনে ওষুধও খাচ্ছেন। গত কয়েক দিনে তাঁর সংস্পর্শে যাঁরা এসেছেন তাঁদের কোভিড পরীক্ষা করারও অনুরোধ জানিয়েছেন অনসূয়া। সিরিয়ালের সেট থেকে তিনি সংক্রামিত হয়েছেন কিনা তা নিয়ে অবশ্য কোনও প্রতিক্রিয়াই মেলেনি। প্রসঙ্গত, শুটিংয়ের সময় অনেকেই রোগ লুকিয়ে বা করোনা লক্ষ্মণ লুকিয়ে কাজ করছেন বলে অেকে অভিযোগ করেছেন। তালিকায় অভিনেতা-অভিনেত্রী থেকে কলাকুশলী সকলেই রয়েছেন। এ রকম অবস্থায় অনেকে শুটিং বন্ধের দাবিও জানিয়েছেন।

দীর্ঘদিন কাজ বন্ধ থাকলেও আনলক পর্বে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় ধীরে ধীরে কাজ শুরু হয়েছিল ইন্ডাস্ট্রিতে। কিন্তু বহু ছোট ও বড় পর্দার একাধিক তারকাদের আক্রান্ত হওয়ার খবর মিলছে। জিৎ ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় ছাড়াও বহু ছোট ও বড় পর্দার একাধিক তারকাদের আক্রান্ত হওয়ার খবর মিলছে। শন বন্দোপাধ্যায়, ভরত কল, জয়শ্রী মুখার্জি, অনুশ্রী দাস, শ্রুতি দাস, ঋতব্রত মুখোপাধ্যায়, চৈতি ঘোষাল, কৌশিক সেন, রেশমি সেন, ইন্দ্রাণী দত্ত  সহ আরও অনেকে আক্রান্ত হয়েছিলেন। সংকটজনক রয়েছেন অভিনেত্রী অনামিকা সাহা ও প্রয়াত তাপস পাল পত্নী নন্দিনী পাল।

 

Advertisement

Advertisement