scorecardresearch
 

Shree Krishna Bhakto Meera: রাজ পুরোহিত ভৈরবনাথের চরিত্রে ভাস্বর! লুকেও রয়েছে চমক

আসছে 'শ্রীকৃষ্ণ ভক্ত মীরা' (Shree Krishna Bhakto Meera)।  আর সেই ধারবাহিকেই রাজ পুরোহিত ভৈরবনাথের (Bhairavnath) ভূমিকায় দেখা যাবে অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়কে (Bhaswar Chatterjee)। খুঁটিনাটি আজতক বাংলাকে জানালেন অভিনেতা।

Advertisement
রাজ পুরোহিত ভৈরবনাথের চরিত্রে ভাস্বর চট্টোপাধ্যায় রাজ পুরোহিত ভৈরবনাথের চরিত্রে ভাস্বর চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • রাজ পুরোহিত ভৈরবনাথের ভূমিকায় দেখা যাবে ভাস্বর চট্টোপাধ্যায়কে।
  • একেবারে অন্যরকম বেশে ক্যামেরামুখী হতে হচ্ছে তাঁকে। 
  • খুব শীঘ্রই স্টার জলসায় আসছে 'শ্রীকৃষ্ণ ভক্ত মীরা'।

এবার একেবারে অন্যরকম চরিত্রে দর্শকদের সামনে ধরা দেবেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee)। খুব শীঘ্রই স্টার জলসায় আসছে 'শ্রীকৃষ্ণ ভক্ত মীরা' (Shree Krishna Bhakto Meera)। আর সেই ধারবাহিকেই রাজ পুরোহিত ভৈরবনাথের (Bhairavnath) ভূমিকায় দেখা যাবে অভিনেতাকে। চিতোরের ন্যায় শাস্ত্র , বিধানে পারদর্শী ও কঠোর বিশ্বাসী এই পুরোহিতের চরিত্রে অভিনয় করতে একেবারে অন্যরকম বেশে ক্যামেরামুখী হতে হচ্ছে তাঁকে। 

সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় আসছে 'শ্রীকৃষ্ণ ভক্ত মীরা'। চ্যানেলে সম্প্রচারিত প্রোমো ইতিমধ্যে যথেষ্ট সাড়া ফেলেছে। আজতক বাংলাকে (Aajtak Bangla) ভাস্বর জানালেন, "ভৈরবনাথ একজন শাক্ত। এদিকে মীরা কৃষ্ণের পূজারী। সেই জন্যে মীরার সঙ্গে বিরোধ। এটা একেবারেই নেগেটিভ একটা চরিত্রে।" 

 

এর আগে 'প্রথমা কাদম্বিনী' , 'বাজলো তোমার আলোর বেণু'-র মতো একাধিক ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে যথেষ্ট সাবলীল অভিনয় করেছেন ভাস্বর চট্টোপাধ্যায়। তিনি নিজে কোন ধরনের চরিত্র বেশী পছন্দ করেন? এই প্রশ্নের উত্তরে অভিনেতা জানালেন, "আমার মনে হয় এটা অনেকটা নুন আর মিষ্টির মতো। দুটোই চাখতে হয়, না হলে যে কোনও একটা বেশী খেলে একঘেয়েমি চলে আসবে। এছাড়া আমি খুব লাকি যে দু'রকম চরিত্রের জন্যেই আমার কাছে অফার আসে। গত কয়েক বছর ধরে যে পজিটিভ চরিত্রগুলোর কাজ এসেছে, তার মধ্যে মনীষীদের চরিত্রও পাচ্ছি, এগুলোতে অভিনয় করতেও বেশ ভাল লাগে। আর নেগেটিভ চরিত্রগুলোও খুবই ইন্টারেস্টিং। বিশেষ করে এই কাজটা! এর আগে এরকম চরিত্রে কখনও অভিনয় করিনি। লুকটাও একেবারে আলাদা। তার মধ্যে রাজ পরিবারের সত্যি ঘটনা। তাই বেশ মজা লাগছে করতে।"

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

Advertisement

আরও পড়ুন: সুখে দুখে মিষ্টি মুখে 'মিঠাই'! নতুন মাইলফলক ছোঁয়ার চাবিকাঠি শেয়ার করলেন সৌমিতৃষা 

নতুন ওয়েব সিরিজ 'কুয়াশা'-র কাজ চলছে ভাস্বরের। কার্যত লকডাউন শুরু হওয়ার আগেই শেষ হয়েছে তার আউটডোর শ্যুটিং। এরপর কিছুদিন স্থগিত ছিল কাজ। বিধিনিষেধ কিছুটা শিথিল হতেই শুরু হয়েছে এই সিরিজের ইনডোর শ্যুটিং। 

মীরাবাঈয়ের ছোটবেলা পর্দায় ফুটিয়ে তুলবে 'ভুতু' খ্যাত আর্শিয়া মুখপাধ্যায়। অন্যদিকে মীরাবাঈয়ের বড় হওয়ার পরের চরিত্রে দেখা যাবে 'আলো ছায়া' ধারাবাহিকের 'আলো', অভিনেত্রী দেবাদৃতা বসুকে। এছাড়াও শ্রীকৃষ্ণের ভূমিকায় থাকছেন 'ভাগ্যলক্ষ্মী' ধারাবাহিকের 'শুভ',  প্রারব্ধি সিংহ। শ্রীকৃষ্ণ ভক্ত মীরার জীবন কেটেছে, কৃষ্ণনাম জপ করেই। ২০ বছর বয়সে বিধবা হওয়ার পর থেকে সে নিজেকে নিয়জিত করে শ্রীকৃষ্ণের প্রেমে, যা ইতিহাসে রচিত আছে। আর সেই কাহিনী ফুটে উঠবে পর্দায়।  

আরও পড়ুন: কাজ নেই! টাকার কষ্টে দারিদ্রে দিন কাটছে এই অভিনেত্রীর 

এখনও পর্যন্ত এই ধারাবাহিক সম্প্রচারের সঠিক তারিখ জানানো হয়নি চ্যানেলের তরফ থেকে। মাঝে লকডাউনের জন্যে শ্যুটিংয়ের তারিখও পিছিয়েছে। সেই সঙ্গে টেলিপাড়ায় ফেডারেশন বনাম আর্টিস্ট ফোরাম ও প্রোডিউসারস গিল্ডের সমস্যায়ও স্থগিত ছিল শ্যুটিং। কিন্তু সমস্যার সমাধান হতেই ফ্লোরে ফিরেছেন সকলে।  

 

Advertisement