scorecardresearch
 

Exclusive: রুদ্রনীলকে 'ধান্দাবাজ' বলে কটাক্ষ ভাস্বরের! আজতক বাংলায় ক্ষোভ উগড়ে দিলেন অভিনেতা

ভবানীপুর কেন্দ্র থেকে পরাজিত বিজেপি প্রার্থী -অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। এবার তাঁর বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee)। কারণ খুঁজে বের করল আজতক বাংলা।

Advertisement
রুদ্রনীল ঘোষ ও ভাস্বর চট্টোপাধ্যায় (ছবি সৌজন্য: ফেসবুক) রুদ্রনীল ঘোষ ও ভাস্বর চট্টোপাধ্যায় (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • ভবানীপুর কেন্দ্র থেকে পরাজিত বিজেপি প্রার্থী -অভিনেতা রুদ্রনীল ঘোষ।
  • পরাজিত অভিনেতার বিরুদ্ধে এবার ক্ষোভ উগড়ে দিলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়।
  • আজতক বাংলায় ক্ষোভ উগড়ে দিলেন অভিনেতা।

পশ্চিমবাংলায় নির্বাচনের (Bengal Election 2021) আগে তৃণমূল -কংগ্রেস থেকে বিজেপি-তে যোগ দেন অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। পুরনো দল এবং দলনেত্রীর বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ করেন তিনি। ভবানীপুর কেন্দ্র (Bhawanipur) থেকে বিধানসভায় তাঁকে প্রার্থী ঘোষণা করে বিজেপি। এই কেন্দ্রে তাঁকে পরাজিত করে জয়ী রাজ্যের বিদায়ী মন্ত্রী এবং তৃণমূল কংগ্রেস প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায় (Sobhandeb Chattopadhyay)। পরাজিত অভিনেতার বিরুদ্ধে এবার ক্ষোভ উগড়ে দিলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee)

সেই সময়ই রুদ্রনীলের পুরনো দল ছেড়ে যাওয়া অনেকে ভাল চোখে দেখেননি। জুটেছে 'দল বদলু', 'সুবিধাবাদী'-র মতো তকমাও। এমনকি অনেকেই বলেছেন "বাম থেকে রামে" যাওয়ার রাজনৈতিক বৃত্ত সম্পূর্ণ করলেন রুদ্রনীল ঘোষ। যদিও সে সব গায়ে মাখেননি অভিনেতা। বিজেপিতে যোগ দিয়ে তিনি বলেন, "মানুষের সেবা করতে চাই, তাই বিজেপিতে যোগ দিলাম।"  

আরও পড়ুন: 'দল বদলু' রুদ্রনীলকে হারিয়ে শেষ পর্যন্ত জয়ের হাসি হাসলেন শোভনদেব 

এবার এই সবের মধ্যে যোগ হল ইন্ডাস্ট্রির আরও এক বন্ধুর কটাক্ষ! ভাস্বর চট্টোপাধ্যায় সোমবার একটি পোস্টে লেখেন, "রুদ্রনীল তোর জন্য! ২০০৭ সালে তুই মিডিয়া ইন্টারভিউ দিয়ে বলেছিলি আমি মিচকে শয়তান। হতে পারে তোর চোখে আমি তাই কিন্তু এতদিনে একটা কথাও বলিনি তোর বিরুদ্ধে। আজ বলি, আমি আর যাই হই তোর মতো ধান্দাবাজ নই। তুই তো বড় মাপের অভিনেতা কিন্তু জানিস তো অভিনেতা হোস বা নেতা, আগে ভাল মানুষ হতে হয়। নাহলে লোকের মনোরঞ্জন বা মানুষের জন্য কাজ করবি কি করে? তুই হেরে গিয়ে এক দিকে তোর জন্য মঙ্গল হয়েছে। ইন্ট্রোস্পেক্ট কর। ভাল মানুষ হয়ে ওঠ...দেখবি নিজেকেই ভাল লাগবে...সুস্থ হয়ে ওঠ।" 

 

Rudranil tor jonyo 2007 e tui media te interview die bolechhili ami michke shaitan. Hote pare tor chokhe ami tai kintu...

Advertisement
Posted by Bhaswar Chatterjee on Sunday, 2 May 2021

 

ফেসবুকে ভাস্বরের এই পোস্ট দেখে তাঁকে যোগাযোগ করা হয় আজতক বাংলার তরফ থেকে। এই প্রসঙ্গে তিনি জানান, "ও আমার কখনই বন্ধু ছিল না, তাই বলা যায় ইন্ডাস্ট্রির কলিগ। বহু বছর আগে একসঙ্গে একটা টেলিফিল্মের কাজ করেছি। কিন্তু কেন আমার সম্পর্কে এই কথা বলেছিল আমি জানি না। সত্যি কথা বলতে আমি খুব অবাক হয়েছিলাম। কারণ যে আমার বন্ধুই নয়, সে কি করে জানবে আমি মিচকে শয়তান না ভাল মানুষ? আমি এত বছর ধরে কখনই কিছু বলিনি। কিন্তু এখন মনে হচ্ছে একটু বলা দরকার।"

আরও পড়ুন: "রাজনীতিতে যোগ দেওয়ার প্রস্তাব পেয়েও নাকচ করেছি!" ভোটের পর মুখ খুললেন ঋতাভরী 

এখন কি তাহলে রুদ্রনীল ঘোষ পরাজিত বলে মুখ খুললেন ভাস্বর? এই প্রশ্নের উত্তরে অভিনেতার উত্তর, "আমি একদমই কোনও রাজনৈতিক দলের জন্য বা ব্যক্তির জন্য একথা বলিনি। শুধু এটুকুই বলতে চাই যে ও এবার মানসিক ভাবে একটু সুস্থ হয়ে উঠুক, তাহলেই হবে।"

তিনি আরও যোগ করেন, "আমি গায়ে পড়ে ঝগড়া করি না বলে এতদিন মুখ খুলিনি। কিন্তু এখন আমার মনে হল ওঁকে একটু বোঝানো দরকার এটা। কারণ দিনের শেষে তো আয়নার সামনে সবাইকে দাঁড়াতে হয়। তখন যদি চোখে চোখটাই না রাখতে পারে, তাহলে সে কিসের মানুষ?"

আরও পড়ুন:  এই নির্বাচনে খাতা খুলতে পারলেন না এই তারকা প্রার্থীরা! 

প্রসঙ্গত, টলি পাড়ার জনপ্রিয় মুখ অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় ছোট পর্দায় কাজ করার পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মের জন্যেও কাজ করছেন বর্তমানে। সম্প্রতি শেষ হয়েছে সেই শ্যুটিং।      

 

Advertisement