scorecardresearch
 

Bigg Boss 14 Grand Finale: কখন কোথায় দেখবেন, ভোটই বা করবেন কী ভাবে? রইল সব তথ্য

গত সিজনের মতো চলতি সিজনেও বিগ বস এক্সটেন্ড করা হয়। শো-এর সঞ্চালক বলিউড সুপারস্টার সলমান খান (Salman Khan) ট্রফির এক ঝলক ইতিমধ্যেই দেখিয়েছেন। এ বার জেনে নিন গ্র্যান্ড ফিনালে কোথায় কী ভাবে দেখবেন।

Advertisement
শো-এর সঞ্চালক বলিউড সুপারস্টার সলমান খান শো-এর সঞ্চালক বলিউড সুপারস্টার সলমান খান
হাইলাইটস
  • গ্র্যান্ড ফিনালের সম্প্রচার ২১ ফেব্রুয়ারি রাত ৯টা থেকে কালার্স টিভি-তে
  • Voot এবং MX Player অ্যাপেও ফিনালে দেখা যাবে
  • Jio TVতে সরাসরি ফিনালে দেখা যাবে। এয়ারটেল সাবস্ক্রাইবাররা লাইভ শো দেখতে পারেন Airtel XStream-এ
  • Vodafone Play এবং বিএসএনএল ব্যবহারকারীরা Mobile TV অ্যাপে পুরো এপিসোড দেখতে পারেন

অবশেষে অপেক্ষার অবসান। ২১ ফেব্রুয়ারি রাত ৯টা থেকে বিগ বস গ্র্যান্ড ফিনালের (Bigg Boss 14 Grand Finale) দামামা বাজবে। সুদৃশ্য ট্রফি শেষ পর্যন্ত কার হাতে শোভা পাবে তা জানার জন্য সকলেই উদগ্রীব। গত সিজনের মতো চলতি সিজনেও বিগ বস এক্সটেন্ড করা হয়। শো-এর সঞ্চালক বলিউড সুপারস্টার সলমান খান (Salman Khan) ট্রফির এক ঝলক ইতিমধ্যেই দেখিয়েছেন। এ বার জেনে নিন গ্র্যান্ড ফিনালে কোথায় কী ভাবে দেখবেন।

 

 

টিভির পর্দায়
গ্র্যান্ড ফিনালের সম্প্রচার ২১ ফেব্রুয়ারি রাত ৯টা থেকে কালার্স টিভি-তে (Colors TV) করা হবে।

 

অনলাইলে যেখানে যেখানে দেখবেন
যদি টেলিভিসনে চ্যানেলটি সাবস্ক্রাইব করা না থাকে তবে কোনও চিন্তা নেই। Voot এবং MX Player অ্যাপেও ফিনালে দেখা যাবে। Jio TVতে সরাসরি ফিনালে দেখা যাবে। এয়ারটেল সাবস্ক্রাইবাররা লাইভ শো দেখতে পারেন Airtel XStream-এ। ভোডাফোন ব্যবহারকারীরা Vodafone Play এবং বিএসএনএল ব্যবহারকারীরা Mobile TV অ্যাপে পুরো এপিসোড দেখতে পারেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rubina Dilaik (@rubinadilaik)

Advertisement

 

যে পাঁচ ফাইনালিস্ট ট্রফির জন্য লড়ছেন
রুবিনা দিলায়ক, আলি গোনি, রাখি সাওয়ান্ত, রাহুল বৈদ্য এবং নিকি তাম্বোলি (Rubina Dilaik, Aly Goni, Rakhi Sawant, Rahul Vaidya, Nikki Tamboli) - এঁরা বিগ বস সিজন ১৪-র ফাইনালিস্ট। এঁদের মধ্যে রাখি সাওয়ান্ত ওয়াইল্ড কার্ডে বিগ বসের বাড়িতে প্রবেশ করেছেন। এঁদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় রুবিনা দিলায়ক এবং রাহুল বৈদ্য। এঁদেরই সম্ভাব্য বিজয়ী হিসাবে মনে করা হচ্ছে। বিশেষ অতিথি হিসাবে থাকছেন কমেডি ক্যুইন  ভারতী সিং (Bharti Singh) ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া (Harsh Limbachiya)। চ্যানেলের সম্প্রচারিত প্রোমোতে তা ধরা পড়েছে।

 

 

লাইভ ভোটিং কী ভাবে করবেন?
মোবাইলে Voot অ্যাপ বা ব্রাউজার থেকে www.voot.com-এ গিয়ে নিজের ইউজার আইডি এবং পাসওয়র্ড দিয়ে লগ ইন করুন। সেখানে মেনুতে Bigg Boss Zone সিলেক্ট করুন। সেখানেই Vote Now অপশন মিলবে। পছন্দের প্রতিযোগীকে ভোট করার জন্য সম্ভবত ১ ঘণ্টা সময় পাওয়া যাবে।

 

Advertisement