scorecardresearch
 

Bigg Boss 15: TRP তলানিতে! বন্ধ হয়ে যাবে সলমনের জনপ্রিয় শো 'বিগ বস' ১৫?

Bigg Boss 15: 'বিগ বস ১৫' -র প্রতিযোগীদের নাম ঘোষণা হতেই, দর্শকদের উৎসাহ বাড়তে থাকে। এবারও প্রতিযোগীদের তালিকায় ছিল বেশ কয়েকটি জনপ্রিয় নাম। কিন্তু অবাক করে, একেবারে ফ্লপ এবারের 'বিগ বস'। 

সলমন খান সলমন খান
হাইলাইটস
  • বন্ধ হতে চলেছে জনপ্রিয় শো 'বিগ বস ১৫'।
  • এবারও প্রতিযোগীদের তালিকায় ছিল বেশ কয়েকটি জনপ্রিয় নাম।
  • প্রতি সপ্তাহেই টিআরপি পড়ছে 'বিগ বস'-র।

জনপ্রিয় রিয়্যালিটি শো 'বিগ বস' (Bigg Boss) নিয়ে দর্শকদের উত্তেজনা বরাবর তুঙ্গে থাকে। প্রতি সিজনেই দর্শকদের জন্যে পরতে পরতে যেমন থাকে চমক, তেমনই প্রত্যেকবারই সমালোচনার শীর্ষে ওঠে এই শো। 'বিগ বস ১৫' (Bigg Boss 15) -র প্রতিযোগীদের নাম ঘোষণা হতেই, দর্শকদের উৎসাহ বাড়তে থাকে। এবারও প্রতিযোগীদের তালিকায় ছিল বেশ জনপ্রিয় নাম। কিন্তু অবাক করে, একেবারে ফ্লপ এবারের 'বিগ বস'। 

প্রতি সপ্তাহেই টিআরপি (TRP) পড়ছে 'বিগ বস'-র। এমনকী সপ্তাহান্তে সলমন (Salman Khan) ম্যাজিকও এবারে একেবারেই কাজ করছে না। একটি সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, রেটিং এত কমছে দেখে, আগামী ফেব্রুয়ারি মাসর আগেই নাকি বিগ বস' বন্ধ করে চাইছেন নির্মাতারা। 

আরও পড়ুন: অবিকল 'সত্যজিৎ'! অনীক দত্তর 'অপরাজিত' ছবিতে জিতুর লুকে অবাক সকলে

'বিগ বস' -র এই সিজনকে সফল বানাতে, নির্মাতারা বিভিন্ন রকম পরীক্ষা -নিরীক্ষা করেছিলেন। এমনকী, সঞ্চালক থেকে শুরু করে প্রতিযোগীদের জন্যেও বিপুল পরিমাণে অর্থ ব্যয় করা হয়েছে। থিমেও এবার ছিল নতুনত্বের ছোঁয়া। জঙ্গলের এই থিমের সেট তৈরি করতেও লেগেছে বড় বাজেট। তার উপর রয়েছে, সঞ্চালক সলমনের মোটা টাকা পারিশ্রমিক। শোনা যাচ্ছে, সব মিলিয়ে এই সিজনের বাজেট প্রায় ৫০০ কোটি টাকা। নির্মাতারা আশা করেছিলেন, খুব হিট করবে এই সিজন। তবে তা একেবারেই ভুল প্রমাণিত হয়। 

আরও পড়ুন: ৬ মাসেই শেষ হতে চলেছে 'DBD'! হয়ে গেল গ্র্যান্ড ফিনালের শ্যুট 

টিআরপি বাড়াতে প্রতি সপ্তাহেই চেষ্টা করা হয়েছে, নিত্য নতুন চমক দিয়ে দর্শকদের মনোরঞ্জন করার। এমনকী নেহা ভাসিন এবং রাকেশ বাপাটের এন্ট্রিও কাজে লাগানি এক্ষেত্রে। মনোরঞ্জনের স্বার্থে 'বিগ বস'-এ আনা হয়েছিল প্রেমের দিক। তবে মনে করা হচ্ছে সেটাই কাল হয়ে দাঁড়াল শেষ পর্যন্ত। অনেকে আমার মনে করছে, লাইভ ফিড, শোয়ের থেকে ভাল। তবে এখনও পর্যন্ত নির্মাতা কিংবা হাউজের কোনও সদস্যদের থেকে এবিষয় কোনও মন্তব্য পাওয়া যায়নি। এবার শেষ পর্যন্ত কী হয়, তা বলবে সময়।