scorecardresearch
 

Dance Bangla Dance Grand Finale: ৬ মাসেই শেষ হতে চলেছে 'DBD'! হয়ে গেল গ্র্যান্ড ফিনালের শ্যুট 

Dance Bangla Dance Grand Finale: প্রায় প্রত্যেক সপ্তাহান্তেই 'ডিবিডি' (DBD) -র মঞ্চে যেন বসেছিল চাঁদের হাট। একই মঞ্চে হাজির ছিলেন শুধু টলি না বলি তারকারাও। এবার একেবারে অন্তিম লগ্নে এসে পৌঁছেছে এই শো।

শুভশ্রী গাঙ্গুলী ও জিৎ শুভশ্রী গাঙ্গুলী ও জিৎ
হাইলাইটস
  • শেষ হতে চলেছে নাচের রিয়্যালিটি শো 'ডান্স বাংলা ডান্স'।
  • প্রত্যেক সপ্তাহান্তেই 'ডিবিডি'-র মঞ্চে যেন বসেছিল চাঁদের হাট।
  • সম্প্রতি হয়ে গেল গ্র্যান্ড ফিনালের শ্যুট। 

Dance Bangla Dance Grand Finale: গত ২২ মে থেকে শুরু হয়েছিল জি বাংলার নাচের রিয়্যালিটি শো 'ডান্স বাংলা ডান্স' (Dance Bangla Dance) সিজন ১১। দীর্ঘ জল্পনা কাটিয়ে অতিমারী পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই দর্শকরা পেয়েছিলেন জোরদার চমক। প্রায় প্রত্যেক সপ্তাহান্তেই 'ডিবিডি' (DBD) -র মঞ্চে যেন বসেছিল চাঁদের হাট। একই মঞ্চে হাজির ছিলেন শুধু টলি না বলি তারকারাও। এবার একেবারে অন্তিম লগ্নে এসে পৌঁছেছে এই শো। সম্প্রতি হয়ে গেল গ্র্যান্ড ফিনালের (Grand Finale) শ্যুট। 

'ডান্স বাংলা ডান্স'-র এবারের থিম ছিল 'নাচলেই হবে মুশকিল আসান'। করোনা অতিমারীর কঠিন পরিস্থিতিতে যখন সবার মন ভারাক্রান্ত, তখন এই শো কিছুটা 'রিলিফ' দিয়েছে সকলকে। আর সেই প্রমাণ মিলেছে প্রতি সপ্তাহের টিআরপি লিস্ট (TRP List) থেকে। এমনকী বেশ কয়েক সপ্তাহ, নন-ফিকশন শোয়ের মধ্যে সেরার সেরা হয়েছে 'ডিবিডি'। প্রথমে শুক্র ও শনিবার রাত ৯.৩০ মিনিটে সম্প্রচারিত হত 'ডিবিডি'। পরে 'দাদাগিরি আনলিমিটেড' -এর জন্য সম্প্রচারের সময় পরিবর্তন হয়ে হয়, রবিবার রাত ৮.৩০ মিনিটে। 

 

আরও পড়ুন: 'বাবা বেবি ও'-র মুকুটে নয়া পালক! মুক্তির আগেই JIFF 2022-তে মনোনীত ছবি

সম্প্রচারিত পর্বে এই মুহূর্তে সেরা দশ প্রতিযোগী থাকলেও, ইতিমধ্যে শ্যুট হয়ে গেছে একেবারে অন্তিম পর্বের। সেই আভাসই মিলেছে শোয়ের সঙ্গে যুক্তদের সোশ্যাল পেজ থেকে। পায়ের ফ্র্যাকচার নিয়েই শ্যুট করছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। সুপারস্টার জিৎ (Jeet) ইঙ্গিত দিয়েছেন, ফিনালে কতটা গ্র্যান্ড হবে তার। 

 

Dance Bangla Dance Grand Finale of DBD season 11

আরও পড়ুন: এই গানগুলিতে, শাড়িতেই উষ্ণতার পারদ চড়িয়েছেন বলিউড নায়িকারা

এই সিজনে বিচারকের আসনে ছিলেন বলিউড সুপারস্টার গোবিন্দা, টলিউডের গ্ল্যামার ক্যুইন শুভশ্রী গাঙ্গুলী ও সুপারস্টার জিৎ। সেই সঙ্গে গুরুর আসনে ছিলেন বাংলার চার অভিনেতা তথা নৃত্যশিল্পী- ওম সাহানী, দেবলীনা কুমার, রিমঝিম মিত্র ও সৌমিলি বিশ্বাস। দর্শকদের প্রিয় 'রঙ্গবতী' জুটি ওম- দেবলীনা একই সঙ্গে মঞ্চ মাতানোর পাশাপাশি, বহুবার প্রতিযোগীদের গাইড করেছেন। এবারে শোয়ের সঞ্চালনার দায়িত্বে ছিলেন অভিনেতা অঙ্কুশ হাজরা ও বিক্রম চট্টোপাধ্যায়। ওম নিজেও তাঁর ইন্সটা পেজে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে ব্যাকড্রপে দেখা যাচ্ছে 'গ্র্যান্ড ফিনালে' -এর মঞ্চ। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Om Sahani (@om_sahani15)

 

প্রায় প্রতি সপ্তাহেই প্রতিযোগীদের জমজমাট পারফরম্যান্সে বিচারক, গুরু থেকে দর্শকেরা সকলেই চমকে যাচ্ছেন। বিশেষ পর্বে হাজির হয়েছেন টলিউড থেকে শুরু করে টেলি পাড়ার শিল্পীরা। প্রতিযোগীরা, গুণী শিল্পীদের কাছ থেকে প্রতি নিয়ত পেয়েছেন উৎসাহ ও আরও ভাল পারফরম্যান্স করার প্রশিক্ষণ। 

আরও পড়ুন: 'বাবা বেবি ও'-র মুকুটে নয়া পালক! মুক্তির আগেই JIFF 2022-তে মনোনীত ছবি

'ডান্স বাংলা ডান্স' -র এইবারের সিজনে বয়সের কোনও মাপকাঠি ছিল না প্রতিযোগীদের জন্য। কারণ চ্যানেল মনে করেছিল, 'খুব ভাল' হতে গেলে 'খুব ছোট' কিংবা 'খুব বড়' হতে হয় না। তবে শেষ পর্যন্ত কে হাসবে জয়ের হাসি তা বলবে সময়। এখনও পর্যন্ত জানা যায়নি, কবে সম্প্রচার হবে এই গ্রাণ্ড ফিনালের পর্ব। 
 

 
; ; ;