scorecardresearch
 

Biswajit Chakraborty- Koushik Banerjee: 'বসন্ত বিলাস'-এ বিশ্বজিৎ -কৌশিক! মেসবাড়ির মজা বাড়বে দ্বিগুণ

Biswajit Chakraborty- Koushik Banerjee: 'বসন্ত বিলাস'-এর সদস্যদের রক্তের সম্পর্ক না থাকলেও, তাঁরা আবেগ দ্বারা একত্রিত। এটি এমন একটি মেসবাড়ি, যেখানে বাংলার বিভিন্ন প্রান্তের মানুষ একত্রিত হয়েছেন নিজেদের স্বপ্নপূরণের স্বার্থে।

Advertisement
অভিনেতা কৌশিক বন্দ্যোপাধ্যায় ও বিশ্বজিৎ চক্রবর্তী অভিনেতা কৌশিক বন্দ্যোপাধ্যায় ও বিশ্বজিৎ চক্রবর্তী
হাইলাইটস
  • 'বসন্ত বিলাস'-এর সদস্যদের রক্তের সম্পর্ক না থাকলেও, তাঁরা আবেগ দ্বারা একত্রিত।
  • মেসবাড়িতে বিভিন্ন প্রান্তের মানুষ একত্রিত হয়েছেন নিজেদের স্বপ্নপূরণের স্বার্থে।
  • 'বসন্ত বিলাস' বাড়িরে সম্প্রতি যোগ দিয়েছেন দুই নতুন সদস্য। 

২০২১ সালের শেষ দিকেই কালার্স বাংলায় শুরু হয়েছে নতুন মেগা সিরিয়াল 'বসন্ত বিলাস মেসবাড়ি' (Basanta Bilash Messbari)। কলকাতার আশেপাশে যে রকম মেস বাড়ি দেখা যায়, ঠিক সেই রকম কিছু গল্প ফুটে উঠছে পর্দায়। 'বসন্ত বিলাস' এমন একটি বাড়ি, যেখানে বাংলার বিভিন্ন প্রান্তের মানুষ একত্রিত হয়েছেন নিজেদের স্বপ্নপূরণের স্বার্থে। তাদের প্রত্যেকের স্বতন্ত্রতা এবং উদ্ভটতা মিলে বাড়িতে পরিণত হয় এক হাস্যকর ঘটনার কেন্দ্রস্থলে। 
 
'বসন্ত বিলাস'-এর সদস্যদের রক্তের সম্পর্ক না থাকলেও, তাঁরা আবেগ দ্বারা একত্রিত। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অর্পণ ঘোষাল (Arpan Ghosal) ও নন্দিনী দত্ত (Nandini Dutta)। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) ও কমলিকা বন্দ্যোপাধ্যায় (Kamalika Banerjee)। এই ধারাবাহিকের মাধ্যমেই দু'জনেরই ছোটপর্দায় কামব্যাক দীর্ঘদিন পরে। 'বসন্ত বিলাস' বাড়িরে সম্প্রতি যোগ দিয়েছেন দুই নতুন সদস্য। 

আরও পড়ুন: আমার এখন খিদে ছবি পরিচালনা করা: প্রসেনজিৎ

কিছুদিন আগেই অভিনেতা রাহুল দেব বোস যোগ দিয়েছিলেন এই ধারাবাহিকে। এবার সেই তালিকায় যুক্ত হয়েছে আরও দুই নাম। টেলিপাড়ার দুই অতি পরিচিত মুখ, প্রবীণ অভিনেতা বিশ্বজিৎ চক্রবর্তী (Biswajit Chakraborty) ও কৌশিক বন্দ্যোপাধ্যায়কে (Koushik Banerjee) দেখা গেল এই মজার মেসবাড়িতে। 

আরও পড়ুন: 'রাসমণি'-র জায়গা নিচ্ছে 'লক্ষ্মী কাকিমা! ফের স্লট বদল না ইতি রামকৃষ্ণের যাত্রার?

দুই ভাড়াটিয়া পার্থ ও কৃষ্ণ বসন্ত বিলাস মেসবাড়িতে থাকতে এসে বলে যে তারা ভাই-বোন, কিন্তু আসলে তাদের মধ্যে একটি বিশেষ সম্পর্ক আছে। মহুয়া বিষয়টি জানতে পেরে তাদের দু'জনের বাবা নৃপতী বন্দ্যোপাধ্যায় ও সম্রাট মন্ডলকে জানায়। যাদের মধ্যে একজন বাঙাল ও একজন এদেশীয়। দুই বাবা তাদের সন্তানদের ফিরিয়ে নিতে এসে নিজেদের মধ্যে বাকযুদ্ধে জড়িয়ে পড়ে। দুই বাবার চরিত্রেই অভিনয় করেছেন বিশ্বজিৎ চক্রবর্তী ও কৌশিক বন্দ্যোপাধ্যায়। 

Advertisement

আরও পড়ুন: টেলিভিশন থেকে বিরতি নিয়ে কলকাতা ছাড়ছেন মিশমি!
 

প্রসঙ্গত, বিশ্বজিৎ চক্রবর্তীর বর্তমানে 'মিঠাই' ধারাবাহিকে সিদ্ধেশ্বর মোদক, হঠাৎ মোদক পরিবারের দাদুর চরিত্রে অভিনয় করছেন। অন্যদিকে কৌশিক বন্দ্যোপাধ্যায়কে দর্শকেরা দেখতে পান 'যমুনা ঢাকি' ধারাবাহিকে কেদার রায়, অর্থাৎ যমুনার শ্বশুর মশাইয়ের চরিত্রে।  

 

Advertisement