scorecardresearch
 

Lokkhi Kakima Superstar- Rani Rasmoni: 'রাসমণি'-র জায়গা নিচ্ছে 'লক্ষ্মী কাকিমা! ফের স্লট বদল না ইতি রামকৃষ্ণের যাত্রার?

Lokkhi Kakima Superstar- Rani Rasmoni: আগামী ১৪ ফেব্রুয়ারি থেকে নতুন এই ধারাবাহিক সম্প্রচারিত হবে সন্ধ্যা ৬ টার সময়। সম্প্রচারের এই সময় চ্যানেলের তরফ থেকে জানানোর পর থেকেই সকলের মাথায় আসছে একটাই প্রশ্ন, তাহলে কি এবার শেষ হয়ে যাবে 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব', নাকি স্লট পরিবর্তন হবে?

Advertisement
'রাসমণি'-র জায়গা নিচ্ছে 'লক্ষ্মী কাকিমা 'রাসমণি'-র জায়গা নিচ্ছে 'লক্ষ্মী কাকিমা
হাইলাইটস
  • আসছে নতুন ধারাবাহিক 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'।
  • মুখ্য চরিত্রে অপরাজিতা আঢ্য এবং দেবশংকর হালদার।
  • সম্প্রচার হবে 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব'-এর সময়।

২০২১ সালের শেষেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Bengali Serials)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। ২০২২ সালেও আসছে বেশ কয়েকটি সিরিয়াল। সেই তালিকায় যুক্ত হল জি বাংলার নতুন মেগা 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' (Lokkhi Kakima Superstar) -এর নাম। ধারাবাহিকের প্রোমো সামনে আসতেই দারুণ খুশি ছোট পর্দার দর্শকেরা। তবে সম্প্রচারের সময় সামনে আসতেই কিছু দর্শকের মন ভারাক্রান্ত। 

প্রথমে বলা যাক, আনন্দের কারণ। ছোট পর্দায় প্রথমবার একসঙ্গে জুটিতে অভিনয় করবেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) এবং দেবশংকর হালদার (Debshankar Halder)। এছাড়াও রয়েছেন টেলি অভিনেতা শৌভিক বন্দ্যোপাধ্যায় সহ আরও পরিচিত মুখ। তবে দুঃখের কারণ হল, আগামী ১৪ ফেব্রুয়ারি থেকে নতুন এই ধারাবাহিক সম্প্রচারিত হবে সন্ধ্যা ৬ টার সময়। সম্প্রচারের এই সময় চ্যানেলের তরফ থেকে জানানোর পর থেকেই সকলের মাথায় আসছে একটাই প্রশ্ন, তাহলে কি এবার শেষ হয়ে যাবে 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব' (Korunamoyee Rani Rasmoni Uttor Porbo), নাকি স্লট পরিবর্তন হবে? কারণ ওই সময় চ্যানেলে দেখা যেত এই পৌরাণিক ধারাবাহিক। 

আরও পড়ুন: টেলিভিশন থেকে বিরতি নিয়ে কলকাতা ছাড়ছেন মিশমি!

'পিলু' ধারাবাহিক শুরুর সময়ই টেলিপাড়ায় কানাঘুষো শোনা গিয়েছিল খুব শীঘ্রই শেষ হতে চলেছে 'রাণী রাসমণি'। এর মাস ছয়েক আগেও 'রানিমার' (দিতিপ্রিয়া রায়) মৃত্যুর পর শোনা গিয়েছিল, শেষ হবে এই মেগা। তবে এরপর শুরু হয় 'উত্তর পর্ব', অর্থাৎ রামকৃষ্ণদেবের যাত্রা। যেখানে সারদা দেবী চরিত্রে অভিনয় করছিলেন সন্দীপ্তা সেন। আগে শোনা গিয়েছিল ১৫০০ পর্বে শেষ হবে এই ধারাবাহিক। তবে রানিমার জীবনাবসানের পরও টিআরপি লিস্টে প্রথম দশেই ছিল এই মেগা। তবে ধীরে ধীরে নম্বর পড়তে থাকে। এমনকী প্রকাশ্যে আসা শেষ রেটিং 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব' নেই প্রথম দশে।  

Advertisement

আরও পড়ুন: TRP: চমকে দিল 'মন ফাগুন'! মিষ্টিমুখ বহাল 'মিঠাই'-এর?

এক মধ্যবিত্ত পরিবারের মধ্যবয়স্কা নারী লক্ষ্মী। পরিবারের সকলের যত্ন করে সংসার সামলানোর  পাশাপাশি, একটি মুদিখানা দোকান চালায় সে। স্বামীর গঞ্জনা, অবহেলা সহ্য করেও মুখের হাসি বিলিন হয় না তার। মূলত লক্ষ্মীর জীবন সংগ্রামের গল্পই তুলে ধরা হবে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' ধারাবাহিকে।  

 

আজতক বাংলাকে দেবশংকর হালদার জানান, "টেলিভিশনে এই ধারাবাহিকের মাধ্যমে ১০ বছর পর আমার কামব্যাক। আমি এই ধারাবাহিকের গল্প যতটুকু জেনেছি, আমার মনে হয় যে দর্শকেরা ধারাবাহিক দেখেন এবং ধারাবাহিক সম্পর্কে আগ্রহী হন, তাঁদের মনের খিদে, আকাঙ্ক্ষা খিদে মিটবে।"

আরও পড়ুন: সানাকে নিয়ে চিন্তায় রাতে ঘুম আসে না সৌরভের! 'দাদাগিরি'-র মঞ্চে কেন বললেন 'দাদা'?

প্রসঙ্গত, রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে প্রথম সারির বাংলা চ্যানেলগুলির মধ্যে। সন্ধ্যা ৬ টায় স্টার জলসায় সম্প্রচার হয় 'খেলাঘর'। এই সপ্তাহে কিছুটা খারাপ স্কোর হলেও, গত কয়েক সপ্তাহ ধরে, টিআরপি তালিকায় (TRP List) প্রথম ধসেই থাকছে এই মেগা। তাহলে কি ঠিক এজন্যেই একই সময় অন্য চ্যানালে রাখা নতুন ধারাবাহিকের স্লট। একে অপরকে কতটা টেক্কা দিতে পারবে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'? তা সময়ই বলবে...  

 

Advertisement