scorecardresearch
 

Basanta Bilash Mess Bari: নতুন স্বপ্নের রং নিয়ে টেলিভিশনে কামব্যাক কাঞ্চন - কমলিকার! থাকবেন 'বসন্ত বিলাস' মেসবাড়িতে

Kanchan Mullick and Kamalika Banerjee: কলকাতার আশেপাশে যে রকম মেস বাড়ি (Mess Bari) দেখা যায়, ঠিক সেই রকম কিছু গল্প ফুটে উঠবে পর্দায়। এসভিএফ (SVF)-র প্রযোজনায়, কালার্স বাংলা চ্যানেলে আসছে নতুন জমজমাট মেগা সিরিয়াল 'বসন্ত বিলাস মেস বাড়ি'।

Advertisement
কাঞ্চন মল্লিক ও কমলিকা বন্দ্যোপাধ্যায় কাঞ্চন মল্লিক ও কমলিকা বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • আসছে নতুন জমজমাট মেগা সিরিয়াল 'বসন্ত বিলাস মেস বাড়ি'।
  • এক মেস বাড়ির গল্প ফুটে উঠবে পর্দায়। 
  • কাস্টিংয়েও রয়েছে বিশেষ চমক।

সাতের দশকের বাংলা রম -কম ছবি 'বসন্ত বিলাপ' (Basanta Bilap) -এর কথা মনে আছে? দিনেন গুপ্তের (Dinen Gupta) পরিচালনায় হস্টেল কিংবা মেস বাড়িকে ঘিরে এই কালজয়ী বাঙালির মনে গেঁথে আছে। এরপর বিভিন্ন সময় বড় -ছোট পর্দায় উঠে এসেছে এই বিষয়বস্তু। ঠিক যেমনটা নতুন ধারাবাহিক 'বসন্ত বিলাস মেস বাড়ি' (Basanta Bilash) -তে দেখানো হবে। 

এসভিএফ (SVF)-র প্রযোজনায়, কালার্স বাংলা চ্যানেলে আসছে নতুন জমজমাট মেগা সিরিয়াল 'বসন্ত বিলাস মেস বাড়ি'। কলকাতার আশেপাশে যে রকম মেস বাড়ি (Mess Bari) দেখা যায়, ঠিক সেই রকম কিছু গল্প ফুটে উঠবে পর্দায়। 

'বসন্ত বিলাশ' এমন একটি বাড়ি যেখানে বাংলার বিভিন্ন প্রান্তের মানুষ একত্রিত হয়েছেন নিজেদের স্বপ্নপূরণের স্বার্থে। তাঁদের প্রত্যেকের স্বতন্ত্রতা এবং উদ্ভটতা মিলে বাড়িটি পরিণত হয় এক হাস্যকর ঘটনার কেন্দ্রস্থলে। 

আরও পড়ুন:  একসূত্রে গাঁথা কতগুলো জীবন! নভেম্বরে মুক্তি পাবে মৈনাকের 'একান্নবর্তী'

 
'বসন্ত বিলাশ মেস বাড়ি'-এর সদস্যদের রক্তের সম্পর্ক না থাকলেও, তাঁরা আবেগ দ্বারা একত্রিত। রাহুল ও মহুয়ার যখন সেখানে দেখা হয়, তাঁরা আকর্ষণের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়। কারণ দু'জনেই একেবারে বিপরীতধর্মী। মেস বাড়ির দুই বুদ্ধিমান সদস্য হওয়ার ফলে, সকলের সমস্যা, আবেগ, নিরাপত্তাহীনতা কাটিয়ে উঠতে সাহায্য করেন তাঁরা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Advertisement

 

আরও পড়ুন:  দেবী কমলে কামিনী সেজে ট্রোলড মিঠাই! কী বললেন অভিনেত্রী?

জনপ্রিয় অভিনেতা কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) ও কমলিকা বন্দ্যোপাধ্যায় (Kamalika Banerjee) এই ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। দু'জনেরই ছোটপর্দায় কামব্যাক দীর্ঘদিন পরে। প্রসঙ্গত, কাঞ্চন এই মুহূর্তে ব্যস্ত বিধানসভার কাজ নিয়ে। মাঝে বেশ কিছুটা সময় ব্যক্তিগত জীবন নিয়ে চলেছে টানাপোড়েন। সব কিছুর মাঝে অভিনয় ফিরলেন তিনি।    

 

Advertisement