scorecardresearch
 

Bodhisattwor Bodhbuddhi: আসছে 'বোধিসত্ত্বর' বোধবুদ্ধি! ভিন্ন স্বাদের নতুন মেগার প্রোমোতে চমক

New Bangla Serial: শাশুড়ি- বৌমার 'ডেইলি সোপের' একঘেয়েমি থেকে একেবারে ভিন্ন স্বাদের এক গল্প উপহার পেতে চলেছেন ছোট পর্দার দর্শকেরা। আর সেই প্রমাণ মিলেছে সদ্য প্রকাশ্যে আসা প্রোমো থেকে। 

Advertisement
আসছে নতুন ধারাবাহিক 'বোধিসত্ত্বর বোধবুদ্ধি' আসছে নতুন ধারাবাহিক 'বোধিসত্ত্বর বোধবুদ্ধি'

২০২২ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। সে তালিকায় যোগ হল 'বোধিসত্ত্বর বোধবুদ্ধি' (Bodhisattwor Bodhbuddhi) -র নাম। জি বাংলায় আসতে চলেছে এই নতুন মেগা। শাশুড়ি- বৌমার 'ডেইলি সোপের' (Daily Soap) একঘেয়েমি থেকে, একেবারে ভিন্ন স্বাদের এক গল্প উপহার পেতে চলেছেন দর্শকেরা। আর সেই প্রমাণ মিলেছে সদ্য প্রকাশ্যে আসা প্রোমো থেকে। 

চ্যানেলের তরফ থেকে প্রকাশিত প্রোমোতে দেখা যাচ্ছে, এক পরিবারের সকলে বেড়াতে যাবে বলে দারুণ খুশি। ট্রলি নিয়ে বেরনোর প্রস্তুতি চলছে, এদিকে হঠাৎ বাড়ির বউয়ের খেয়াল হল, তার ছেলে আসেনি। ডাকাডাকি করতেই বেরিয়ে এলো বাড়ির বাচ্চা ছেলে 'বোধি' ওরফে বোধিসত্ত্ব। কিন্তু তাকে দেখে সকলে অবাক! সে এসেছে কাঁধে ঝোলা ব্যাগ, হাতে লম্বা ছাতা, পায়ে কোলাপুরি জুতোর সঙ্গে ধুতি পরে। 

আরও পড়ুন: ছোট পর্দায় একসঙ্গে প্রসেনজিৎ- রচনা জুটি! দর্শকদের জন্য রয়েছে চমক

বোধির মা তাকে জিজ্ঞেস করল, "তুই এটা পরে ঘুরতে যাবি?" বোধির উত্তর, "ঘুরতে যাওয়ার আদর্শ পোশাক তো এটাই। বিদ্যাসাগর থেকে ভাল দাদু, সবাই তো এটাই পরে। ধুতি -পঞ্জাবি বাঙালির ঐতিহ্য, তাই না?" একথা শুনে বাড়ির সকলের চক্ষু চড়ক গাছ! এদিকে আরেক ক্ষুদে সদস্য এগিয়ে এসে বোধিকে বলে, "দাদা তুই তো শুধু পঞ্জাবি পরেছিস, ধুতি কই?" বোধির সটান উত্তর, "ধুতি কি আমি একা পরতে পারি? মাকে পরিয়ে দিতে হবে...ও মা পরিয়ে দাও...।"    

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Advertisement

 

আরও পড়ুন:  সামনেই শুরু হচ্ছে 'সা রে গা মা পা'! থাকছে এই নতুন চমকগুলি

বোঝাই যাচ্ছে বোধিসত্ত্বর অদ্ভুত এবং মজার সব কাণ্ডকারখানা দেখা যাবে এই ধারাবাহিকে। অনেকেই উৎসাহ প্রকাশ করেছেন প্রোমো দেখে। তবে নেটিজেনদের অনেকে আবার এই মেগাকে তুলনা করছেন আমেরিকান টেলিভিশন সিরিজ 'ইয়ং শেলডন'-র সঙ্গে। 

এই ধারাবাহিকের মাধ্যমে দীর্ঘদিন পর ছোট পর্দায় ফিরছেন অভিনেত্রী সোনালী চৌধুরী। এছাড়াও রয়েছেন বিশ্বনাথ বসু, সুমন্ত মুখোপাধ্যায়, সৌরভ চক্রবর্তী, সমতা দাস সহ অন্যান্যরা। তবে এই মেগাতে একাধিক শিশু শিল্পীরাও যে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন, তা বোঝাই যাচ্ছে। 

আরও পড়ুন: 'টাকা পেয়ে গেছি আর কী চাই, এবার প্রোডিউসার মরুক…!' যশকে একহাত নিলেন রানা 

গত কয়েক মাসে জি বাংলায় শুরু হয়েছে তিন নতুন মেগা - 'উড়ন তুবড়ি', 'খেলনা বাড়ি', 'লালকুঠি'। সেই তালিকায় এবার যোগ হচ্ছে, 'বোধিসত্ত্বর বোধবুদ্ধি'-র নাম। তবে কোনও নতুন ধারবাহিক শুরু মানে, কোপ পড়ে পুরনো ধারাবাহিকে। এক্ষেত্রে কোন স্লটে কিংবা কবে থেকে দেখা যাবে নতুন এই মেগা, তা এখনও জানা যায়নি। 
 

Advertisement