scorecardresearch
 

Yash Daasguptaa- Rana Sarkar: 'টাকা পেয়ে গেছি আর কী চাই, এবার প্রোডিউসার মরুক…!' যশকে একহাত নিলেন রানা 

Yash Daasguptaa- Rana Sarkar: বিভিন্ন বিষয়ে প্রায়শই মুখ খোলেন প্রযোজক রানা সরকার। রবিবার নিজের সোশ্যাল পেজে টলিউড অভিনেতা যশ দাশগুপ্তকে একহাত নিলেন তিনি। কিন্তু কেন এরকম করলেন তিনি?

Advertisement
রানা সরকার ও যশ দাশগুপ্ত (ছবি: ফেসবুক) রানা সরকার ও যশ দাশগুপ্ত (ছবি: ফেসবুক)

ইন্ডাস্ট্রিতে তিনি ঠোঁট কাটা নামে পরিচিত। বিভিন্ন বিষয়ে তিনি মুখ খোলেন প্রায়শই। সোশ্যাল পোস্টে মুক্তিপ্রাপ্ত বাংলা ছবিগুলির বক্স অফিস কালেকশন নিয়ে তিনি প্রশ্ন তুলেন বহুবার। কথা হচ্ছে প্রযোজক রানা সরকারকে (Rana Sarkar) নিয়ে। রবিবার নিজের সোশ্যাল পেজে টলিউড অভিনেতা (Tollywood Actor) যশ দাশগুপ্তকে (Yash Daasguptaa) একহাত নিলেন তিনি।  

ট্যুইটারে যশের একটি ট্যুইট শেয়ার করে রানা সরকার লেখেন, "টাকা পেয়ে গেছি আর কী চাই, এবার প্রোডিউসার মরুক… এনা সাহা আমি তোমার সঙ্গে আছি। যদি কোনও প্রয়োজনে আমায় লাগে, অবশ্যই জানিও। জারেক এন্টারটেইনমেন্ট, ওদের নিয়ে রিলিজ করলে যা হতো, ওদের ছাড়া রিলিজ করলেও একই হবে...।" 

 

ফেসবুকেও ব্যঙ্গ করে একটি পোস্ট করেন রানা। তিনি লেখেন, "যশ বলতে আমি শুধু KGF বুঝি"। যদিও এই পোস্টে কয়েকজন নেটিজেন তাঁকে সমর্থন করলেও, যশ অনুগামীরা কটাক্ষ করতে ছাড়েনি। প্রিয় অভিনেতার ব্যাপারে এরকম কথা শুনতে নারাজ তারা। এমনকি এক নেটিজেন রাজা সরকারকে 'দু'মুখো সাপ' বলতেও ছাড়েননি। 

 

 

যশের বিরুদ্ধে কেন ক্ষোভ উগড়ে দিলেন রানা সরকার? 

আসলে আর ঠিক দিন চারেক পরেই প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা যশ দাশগুপ্ত ও এনা সাহা অভিনীত ছবি 'চিনে বাদাম' (Cheene Baadaam)। শিলাদিত্য মৌলিকের পরিচালনায় ও জেরেক এন্টারটেইনমেন্টসের ব্যানারে আসছে  'রম-কম' (Romantic Comedy) জঁনরের এই নতুন ছবি। কিন্তু মুক্তির একেবারে দোরগোড়ায় এসে, এই ছবি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন যশ। 

Advertisement

আরও পড়ুন: শেষ হল 'দাদাগিরি'-র সিজন ৯ -র যাত্রা! জানুন কোন জেলা হল বিজয়ী?

রবিবার সকালে একটি বিবৃতি নিয়ে যশ দাশগুপ্ত জানান, "প্রযোজনা সংস্থা, জারেক এন্টারটেইনমেন্ট এবং আমার পরিচালক শিলাদিত্য মৌলিকের সঙ্গে সৃজনশীল পার্থক্যের কারণে, আমি ' বাদাম' প্রজেক্ট থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি আর কোনও ভাবেই এই ছবির সঙ্গে যুক্ত থাকতে চাই না। তবে শ্যুটিং এবং পোস্ট প্রোডাকশনের সময় আমি আমার মনপ্রাণ দিয়েছি এই ছবিতে এবং এটি নষ্ট হোক, তা চাই না। নির্মাতাদের জন্য আমার তরফ থেকে শুভ কামনা রইল।

আরও পড়ুন: 'একটু বেশি বাড়াবাড়ি হচ্ছে...!" কেকে-র মৃত্যু নিয়ে বললেন দেব

নির্মাতাদের সঙ্গে ঠিক কী কারণে এই সমস্যা, তা এখনও না প্রকাশ করলেও, যশ লেখেন, "পরিস্থিতি যদি দাবি করে, তবে কারণগুলি প্রকাশ করতে আমি বাধ্য হব...।"  

এই বিষয় অভিনেত্রী- প্রযোজক এনা সাহাকে যোগাযোগ করা হলে, তাঁকে ফোনে পাওয়া যায়নি। পরিচালক শিলাদিত্য মৌলিক আজতক বাংলাকে বলেন, "জারেক এন্টারটেইনমেন্টের সঙ্গে যশের তিনটি ছবির কনট্র্যাক্ট ছিল। আবার আগেও আর একটি ছবি করেছে ও এই প্রযোজনা সংস্থার সঙ্গে। এবার ওদের সঙ্গে ওঁর কী সমস্যা হয়েছে, ঠিক জানি না। তবে কাল যে, শীর্ষ সঙ্গীতটি বেরিয়েছে সেটা নিয়ে ওঁর বক্তব্য ছিল, কেন আরও একটা গান করা হল। এটা সম্পূর্ণ প্রযোজকের সিদ্ধান্ত এবং এটা নিয়ে ওঁর কী অস্বস্তি আছে আমি ঠিক বলতে পারব না। আমার সঙ্গেও ওঁর এই নিয়ে এটুকু কথাই হয়েছে। আমায় প্রযোজনা সংস্থার তরফ থেকে যা ব্রিফ দেওয়া হয়েছে এবং মনে হয়েছে দর্শকদের ভাল লাগবে, আমি এটুকুই করেছি। তবে আমাদের ছবি একেবারে তৈরি, তাই আলাদা করে ভাবার কিছু নেই।" 

আরও পড়ুন: সৃজিতকে বিশেষ বার্তা 'প্রাক্তন' স্বস্তিকার! 'X= প্রেম'-র পর নয়া সমীকরণ?

শিলাদিত্য মৌলিকের পরবর্তী ছবি 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি'-তে জুটিতে কাজ করছেন যশ দাশগুপ্ত ও নুসরত জাহান। 'চিনে বাদাম'-র প্রভাব কি সেই ছবিতেও পড়বে? এই প্রশ্নের উত্তরে পরিচালক বলেন, "যশ শুধুমাত্র 'চিনে বাদাম'-র কথাই লিখেছে। 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি'- নিয়ে তো কিছু ব্লেনি। তাই এবিষয়ে ওঁর সঙ্গে কথা বলতে হবে। কী হয়, তারপরই বলতে পারব...।" 

    

Advertisement