scorecardresearch
 

Sa Re Ga Ma Pa 2022: সামনেই শুরু হচ্ছে 'সা রে গা মা পা'! থাকছে এই নতুন চমকগুলি

Sa Re Ga Ma Pa 2022: গত এপ্রিল মাসে শেষ হয়েছিল 'সারেগামাপা' ২০২০। কয়েক মাসের অপেক্ষার পর আসছে 'সারেগামাপা' ২০২২। প্রথম প্রোমো প্রকাশ্যে আসার পর থেকে দর্শকদের উৎসাহ ও কৌতূহল বেড়েছে বহুগুণ।

Advertisement
'সারেগামাপা'-র সঞ্চালক, অভিনেতা আবির চট্টোপাধ্যায় 'সারেগামাপা'-র সঞ্চালক, অভিনেতা আবির চট্টোপাধ্যায়

গানের রিয়্যালিটি শো (Music Reality Show) 'সারেগামাপা' (Sa Re Ga Ma Pa)-র জনপ্রিয়তার মাত্রা অন্য রকম। প্রতি সিজনে জি বাংলা খোঁজ করে সেরার সেরা প্রতিভাদের। গত এপ্রিল মাসে শেষ হয়েছিল 'সারেগামাপা' ২০২০। কয়েক মাসের অপেক্ষার পর আসছে 'সারেগামাপা' ২০২২ (Sa Re Ga Ma Pa 2022)। প্রথম প্রোমো প্রকাশ্যে আসার পর থেকে দর্শকদের উৎসাহ ও কৌতূহল বেড়েছে বহুগুণ।

রবিবার শেষ হয়েছে 'দাদাগিরি আনলিমিটেড' সিজন ৯ (Dadagiri Unlimited Season 9)। আগামী শনিবার অর্থাৎ ১১ জুন থেকে, সেই স্থানে দেখা যাবে 'সারেগামাপা'। আগের সিজনের মতো এবারও সঞ্চালকের দায়িত্ব পালন করছেন অভিনেতা আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। প্রশ্ন উঠছিল, এবার বিচারক আসনে কারা থাকছেন? যে উত্তর ইতিমধ্যে সামনে এসেছে। এবার গুরুজির আসছে বসছেন পণ্ডিত অজয় চক্রবর্তী (Pandit Ajay Chakraborty)।

আরও পড়ুন:  'টাকা পেয়ে গেছি আর কী চাই, এবার প্রোডিউসার মরুক…!' যশকে একহাত নিলেন রানা 

এছাড়াও বিচারক আসনে শান্তনু মৈত্র (Shantanu Maitra) এবং শ্রীকান্ত আচার্যর (Srikanta Acharya) সঙ্গে বসছেন রিচা শর্মা (Richa Sharma)। প্রতিযোগীদের পরিশীলিত করার দায়িত্ব পালন করবেন রাঘব চট্টোপাধ্যায়, মনোময় ভট্টাচার্য, জোজো ইমন চক্রবর্তী, রথীজিৎ ভট্টাচার্যর মতো সঙ্গীতশিল্পীরা। এবারও 'সারেগামাপা' পরিচালনায় রয়েছেন অভিজিৎ সেন। 

আরও পড়ুন: সৃজিতকে বিশেষ বার্তা 'প্রাক্তন' স্বস্তিকার! 'X= প্রেম'-র পর নয়া সমীকরণ?

প্রসঙ্গত,'সারেগামাপা ২০২০'-র বিজয়ী হয়েছিলেন অর্কদীপ মিশ্র (Arkadeep Mishra )। দ্বিতীয় স্থানে নীহারিকা নাথ (Niharika Nath) ও তৃতীয় স্থানে  ছিলেন বিদীপ্তা চক্রবর্তী (Bidipta Chakraborty)। অনুষ্কা পাত্র পেয়েছিলেন 'কালিকাপ্রসাদ ভট্টাচার্য স্মৃতি পুরস্কার' এবং ফেসবুকের ভিত্তিতে 'ভিউয়ার্স চয়েজ অ্যাওয়ার্ডস'। সেই সঙ্গে গায়ক ও মেন্টর মনোময় ভট্টাচার্যের টিম পায় 'টিম অফ দ্য সিজন'। গত সিজনে বিচারক আসনে ছিলেন আকৃতি কক্কর, মিকা সিং, শ্রীকান্ত আচার্য ও জয় সরকার। সঙ্গীত গুরুর আসনে ছিলেন ইমন চক্রবর্তী, মনোময় ভট্টাচার্য ও রাঘব চট্টোপাধ্যায়। 

Advertisement

Advertisement