scorecardresearch
 

Boron Serial: TRP তালিকায় তলানিতে! শুরুর ১ বছরের মধ্যেই বন্ধ হয়ে যাচ্ছে 'বরণ'?

Bengali Serial: পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। সে রকম একের পর এক শেষ হয়ে যাচ্ছে বেশ কয়েকটি সিরিয়ালও। বলাই বাহুল্য জোরদার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে।

Advertisement
শুরুর ১ বছরের মধ্যেই বন্ধ হয়ে যাচ্ছে 'বরণ' শুরুর ১ বছরের মধ্যেই বন্ধ হয়ে যাচ্ছে 'বরণ'
হাইলাইটস
  • একের পর এক শেষ হয়ে যাচ্ছে বেশ কয়েকটি সিরিয়াল।
  • সেই তালিকায় এবার জুড়তে চলেছে 'বরণ'-র নাম?
  • জোড় জল্পনা টেলিপাড়ার অন্দরে।

গত বছরের শেষেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও (Telecast Timing)। সে রকম একের পর এক শেষ হয়ে যাচ্ছে বেশ কয়েকটি সিরিয়ালও। বলাই বাহুল্য জোরদার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। টেলি পাড়ার অন্দরে শোনা যাচ্ছে, খুব শীঘ্রই শেষ হবে স্টার জলসার 'বরণ' (Boron)। 

২০২১ সালের ৫ এপ্রিল শুরু হয়েছিল 'বরণ'। নতুন জুটি সুস্মিত মুখোপাধ্যায় (Sushmit Mukherjee) ও ইন্দ্রাণী পাল (Indrani Paul) দর্শকদের মনও জয় করছিল। তবে পর্দার তিথি - রুদ্রিকের টক -ঝাল- মিষ্টি সম্পর্ক আর সেভাবে পছন্দ করছেন না দর্শকেরা। সেই প্রমাণ মিলছে টিআরপি তালিকায় (TRP)। এক সময় প্রথম ছয়ে থাকা এই মেগা, এখন রেটিং চার্টে তলানিতে। যার জেরেই প্রাইম টাইমের স্লট রাত ৮ টা থেকে বিকেল ৫.৩০ টায় পাঠানো হয় 'বরণ'-কে। সেই স্থান নেয় 'ধুলোকণা' (Dhulokona)।

 

Boron

আরও পড়ুন: সমাজের ছুৎমার্গ ভেঙে প্লাস সাইজ মডেলের গল্প! জুটিতে নজর কাড়লেন ঋতাভরী- আবির

শোনা যাচ্ছে মার্চ মাসেই শুরু হবে নতুন ধারাবাহিক 'গোধূলি আলাপ' (Godhuli Alaap)। ৫.৩০ মিনিটে তা সম্প্রচারিত না হয়ে, অন্য পুরনো  কোনও প্রাইম টাইমের মেগাকে সেখানে পাঠানো হবে এবং সেই জায়গায় নেবে নতুন মেগা। তবে 'গাঁটছড়া', 'আলতা ফড়িং', 'মন ফাগুন', 'ধুলোকণা', 'আয় তবে সহচরী', এই সবকটি মেগাই ভালস স্কোর করছে টিআরপি -তে। সেই জায়গায় দুর্বল 'খেলাঘর' এবং 'খুকুমণি হোম ডেলিভারি'। তাহলে কি এই দুই মেগার মধ্যে একটির স্লট পরিবর্তন হবে? তা এখনও জানা যায়নি।

আরও পড়ুন: বাংলা টেলিভিশন সম্পূর্ণভাবে মহিলা দ্বারা শাসিত: ইন্দ্রাণী হালদার

Advertisement

প্রসঙ্গত, 'গোধূলি আলাপ'-র মাধ্যমে দীর্ঘ ১২ বছর পর, ছোট পর্দায় কামব্যাক করছেন অভিনেতা কৌশিক সেন। তিনি জুটি বাঁধবেন নবাগতা সোমু সরকারের (Somu Sarkar) সঙ্গে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সোহাগ সেন, ভাস্বর চট্টোপাধ্যায়, অর্পিতা মুখোপাধ্যায় সহ অন্যান্যরা। রাজ চক্রবর্তীর প্রযোজনা সংস্থা ও তাঁর তত্ত্বাবধানে এবং দীপ্তর পরিচালনায় আসছে এই ধারাবাহিক। যেখানে ফুটে উঠবে এক অসমবয়সী প্রেমের গল্প। মাঝবয়সী অ্যাডভোকেট অরিন্দম আর বহুরূপী নোলক ভাগ্যের পরিহাসে বাঁধা পড়বে সাতপাকে। দু'জনের বয়সের এত তফাৎ কি মেনে নেবে এই সমাজ? সেইভাবেই গল্প এগোবে। 
 

 

Advertisement