scorecardresearch
 

Bouma Ekghor: নতুন জুটি সুস্মিতা -দেবজ্যোতি! চাকরি জুটিয়ে সেরা বৌমা হতে পারবে টিয়া?

New Bangla Serial: এখানেও বৌমার ওপর রাগারাগি করেন শাশুড়ি মা, সকাল থেকেই শুরু হয় রাগারাগি। তবে তা বৌমাকে চাকরি করতে পাঠানোর জন্য! কমেডি ড্রামার মোড়কে হলেও, সামাজিক বার্তা নিয়ে আসছে এই মেগা।

Advertisement
দেবজ্যোতি রায় ও সুস্মিতা দে দেবজ্যোতি রায় ও সুস্মিতা দে

চলতি বছরে শুরু হয়েছে একাধিক বাংলা ধারাবাহিক (Bangla Serials)। তার মধ্যে যোগ হল স্টার জলসার 'বৌমা একঘর' (Bouma Ekghor) -র নাম। এই ধারাবাহিকেও দর্শকেরা দেখতে পাবেন এক শাশুড়ি -বৌমারই গল্প। তবে এক্ষেত্রে প্রেক্ষাপট একেবারে আলাদা। এখানেও বৌমার ওপর রাগারাগি করেন শাশুড়ি মা, সকাল থেকেই শুরু হয় অশান্তি। তবে তা বৌমাকে চাকরি করতে পাঠানোর জন্য! কমেডি ড্রামার (Comedy Drama) মোড়কে হলেও, সামাজিক বার্তা নিয়ে আসছে এই মেগা। 

নতুন এই ধারাবাহিকে টিয়া চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সুস্মিতা দে (Sushmita Dey) এবং রাজু চরিত্রে দেখা যাবে দেবজ্যোতি রায়কে (Debjyoti Roy)। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন চৈতি ঘোষাল, নিবেদিতা মুখোপাধ্যায়, রিয়া দত্ত, জিনা তরফদার, লাবনী ভট্টাচার্য এবং সোমশ্রী নস্কর সহ অন্যান্যরা। সুশান্ত দাসের প্রযোজনা সংস্থা বয়হুড প্রোডাকশনের ব্যানারে আসছে এই নতুন মেগা।  

আরও পড়ুন: মা হল 'গুনগুন'! বাবিনের পরিবারে সুখের পাশাপাশি শোকের ছায়া
  

'বৌমা একঘর' দুই ভাইয়ের পরিবারের গল্প- একজন ধনী ও আধুনিক। উল্টোদিকে অন্যজন ঐতিহ্যবাহী এবং আর্থিক স্থিতি একেবারেই বিপরীত। দু'জনেই একে অপরের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে, কার বউমা সেরা তা নিয়ে রেষারেষি চলে সব সময়। টিয়া দিবাস্বপ্ন দেখতে পছন্দ করে এবং চাকরি করার কোনও ইচ্ছেই তার নেই। বিয়ের পর সে বিদেশ যাওয়ার স্বপ্ন দেখে। কিন্তু ঘটনাচক্রে, তার বিয়ে হয় সেই ঐতিহ্যবাহী পরিবারে, যেখানে তারা একটি কর্মরতা মেয়ে, পাত্রী হিসাবে খুঁজছিল। পরে তারা জানতে পারে টিয়ার কোনও চাকরি বা ডিগ্রি নেই। 

আরও পড়ুন: বাংলা ছবি করার আগে আরেকটু পোক্ত হতে চাই: সুজিত সরকার

টিয়ার শ্বশুরবাড়ির লোকজন, বিশেষ করে শাশুড়ি চায়, সে যেন একটা চাকরি খুঁজে অফিসে যাওয়া শুরু করে এবং তাদের সুনাম হয়। ফলস্বরূপ সকলের সামনে দেখানো হয় যে, তার 'হাই-ফাই' কেরিয়ার। অন্যদিকে অটো -মোবাইল ইঞ্জিনিয়ার হওয়ার স্বপ্ন থাকলেও রাজু একটি গ্যারেজের মিস্ত্রি হিসাবে কাজ করে। এভাবেই এগোতে থাকে দুই পরিবারের একে অপরকে টেক্কা দেওয়ার লড়াই। 

Advertisement

আরও পড়ুন: রুক্মিণীর সামনেই দেবকে চুমু খেলেন জিৎ! বক্স অফিসের টক্কর ভুলে সৌজন্য?

আগামী ২ মে থেকে সোম- রবিবার সন্ধ্যা ৬.৩০ মিনিটে দেখা যাবে 'বৌমা একঘর'। এতদিন অবধি সেই স্লটে দেখা যেত 'খুকুমণি হোম ডেলিভারি'। তাহলে শেষ হয়ে যাবে খুকু- বিহানের গল্প? নাকি স্লট বদল হচ্ছে? এবিষয় চ্যানেলের তরফে এখনও কিছু আভাস না মিললেও, শোনা যাচ্ছে শেষ হবে এই মেগা। 

 

Advertisement