scorecardresearch
 

Khorkuto: মা হল 'গুনগুন'! বাবিনের পরিবারে সুখের পাশাপাশি শোকের ছায়া

Bangla Serial: শোনা গিয়েছিল মা হতে চলেছেন অভিনেত্রী তৃণা সাহা। যদিও তা রিয়েল লাইফে নয়, রিলে। বোঝাই গিয়েছিল খুব শীঘ্রই এই সুখবর পেতে চলেছেন, জনপ্রিয় ধারাবাহিক 'খড়কুটো' -র ফ্যানরা।

Advertisement
'খড়কুটো'-তে নয়া মোড় 'খড়কুটো'-তে নয়া মোড়

নতুন বছর আসার আগেই সুখবর এসেছিল টেলিপাড়ায়। শোনা গিয়েছিল মা হতে চলেছেন অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। যদিও তা রিয়েল লাইফে নয়, রিলে। বোঝাই গিয়েছিল খুব শীঘ্রই এই সুখবর পেতে চলেছেন, জনপ্রিয় ধারাবাহিক 'খড়কুটো' (Khorkuto)-র ফ্যানরা। 'সৌগুন'-র পরিবারে এলো ছোট্ট অতিথি। পুত্র সন্তানের জন্ম দিয়েছে গুনগুন। পরিবারে খুশির জোয়ার। 

অপারেশন থিয়েটরের বাইরে বাবিন সহ পরিবারের সকলে দাঁড়িয়ে রয়েছেন, চোখে মুখে টেনশন। ঠিক সেই সময় ডাক্তার বাইরে এসে জানান, "অপারেশন সাকসেসফুল!" তিনি আরও জানান, ছেলে হয়েছে গুনগুন -বাবিনের এবং মা ও সন্তান দু'জনেই সুস্থ আছে। যদিও এখবর পেয়ে খুশির পাশাপাশি মন ভারাক্রান্ত সকলের। 

 

 

আসলে রিয়েল লাইফের মতো ধারাবাহিকেও সম্প্রতি দেখানো হয়েছে যে, প্রয়াত গুনগুনের 'ড্যাডি'। জরুরি কনফারেন্সের জন্য ইতালিতে গিয়েছেন ডাঃ কৌশিক। কিন্তু হঠাৎই বাবিনের কাছে খবর আসে সেখানে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত তার শ্বশুর মশাই। বাস্তব ও পর্দা যেন মিলেমিশে কে হয়ে গেল। 

আরও পড়ুন: বাংলা ছবি করার আগে আরেকটু পোক্ত হতে চাই: সুজিত সরকার

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by গুনগুন ও সৌজন্য ❤ (@khorkuto_heartbeat)

Advertisement

এদিকে গুনগুন অন্তঃসত্ত্বা। তাই তাকে একথা জানাতে না করে বাবিন। পরিবারের বাকিরা কান্নায় ভেঙে পড়ে। মা মরা গুনগুন ড্যাডি-অন্তপ্রাণ, তা সকলের জানা। বারবার ড্যাডির সঙ্গে কথা বলার বায়না করছে গুনগুন। হয়তো মনে কু-ডাকেছে বলেই। একদিকে জীবনে নতুন অতিথির আগমন, অন্যদিকে কাছের মানুষকে হারানো....সবটা কীভাবে সামলে উঠবে গুনগুন? তা জানা যাবে আগামী পর্বগুলিতে। 

আরও পড়ুন:  রুক্মিণীর সামনেই দেবকে চুমু খেলেন জিৎ! বক্স অফিসের টক্কর ভুলে সৌজন্য?

এক সময়ের রেটিং চার্টের শীর্ষে থাকা এই ধারাবাহিকের রেটিং ওঠা নামা করতে থাকে। টিআরপি তালিকায় নম্বর ক্রমশ পড়তে থাকে। ফলস্বরূপ প্রাইম টাইম থেকে সরিয়ে দুপুরে সম্প্রচার হয় 'খড়কুটো'-র। মাঝে শোনা গিয়েছিলে খুব শীঘ্রই শেষ হয়ে যাবে এই মেগা। গুনগুনের মা হওয়ার পর অনুরাগী ও নেটিজেনদের মনে আবারও জেগেছে সেই প্রশ্ন। এবার কী শেষ হয়ে যাবে 'খড়কুটো'? তবে এখনও এবিষয় চ্যানেল বা কলাকুশলীরা মুখে কুলুপ এঁটেছেন। 

 

Advertisement