scorecardresearch
 

Dadagiri: খালি পেটে খান উচ্ছের জ্যুস! 'দাদাগিরি'-র মঞ্চে ডায়েট চার্ট শেয়ার করলেন সৌরভ

Dadagiri -Sourav Ganguly: 'দাদা'-কে সামনে পেয়ে প্রায় প্রতি পর্বেই প্রতিযোগিরা নানা প্রশ্নবাণ ছুঁড়ে দেন তাঁর দিকে। আর দাদাও অকপটে মজার উত্তর দেন। এই পর্বেও অন্যথা হবে না তার। 

Advertisement
'দাদাগিরি'-র মঞ্চে ডায়েট চার্ট শেয়ার করলেন সৌরভ 'দাদাগিরি'-র মঞ্চে ডায়েট চার্ট শেয়ার করলেন সৌরভ

একেবারে শেষের পথে 'দাদাগিরি আনলিমিটেড' (Dadagiri Unlimited)। জি বাংলার এই নন -ফিকশন শো (Non -Fiction Show) -র সিজন ৯ শুরুর পর থেকে প্রায় প্রতি পর্বেই থাকছে নানা চমক। একদিকে যেমন হাজির থাকছেন বিভিন্ন ক্ষেত্রের তারকারা। সেরকম রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসছেন বিভিন্ন ক্ষেত্রের মানুষেরা। তাঁরা শেয়ার করছেন তাঁদের বিভিন্ন অভিজ্ঞতা। সকলেই সাক্ষী থাকছেন, তাঁদের নানাবিধ গুণের। 'দাদাগিরি' (Dadagiri)-র আগের সাতটি সিজনের মতো এবারও সঞ্চালনা করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। 

'দাদা'-কে সামনে পেয়ে প্রায় প্রতি পর্বেই প্রতিযোগিরা নানা প্রশ্নবাণ ছুঁড়ে দেন তাঁর দিকে। আর দাদাও অকপটে মজার উত্তর দেন। এই সপ্তাহান্তেও 'দাদাগিরি'-র মঞ্চে হাজির থাকবেন লোপামুদ্রা সিনহা, অর্পিতা মুখোপাধ্যায়ের মতো টেলি অভিনেতারা। 

আরও পড়ুন: 'বিদিশার বাড়ির মতো...' মৃত্যুর আগে মাকে কী বলেছিলেন মঞ্জুষা?

প্রকাশ্যে আসা প্রোমোতে দেখা যাচ্ছে, অর্পিতা সৌরভকে বলছেন, "আমরা যতবারই দেখি তোমায়, সেই হ্যান্ডসাম...এত সুন্দর লাগে যে, সব ভুলে যাই। আমি তোমার থেকে ডায়েট জানতে এলাম।" একথা শুনে মহারাজের অকপট উত্তর, "আমার ডায়েট বলি, সকালে ঘুম থেকে উঠে সবুজ উচ্ছের জ্যুস। এছাড়া মাংস, চিকেন, ডিম, মিষ্টি, চকোলেট কোনওটাই খাই না। ব্যস...।" 

আরও পড়ুন: নতুন গানে র‍্যাপ ভুবন বাদ্যকরের! ভিডিওতে রয়েছেন স্ত্রী আদুরীও

একথা শুনে অবাক উপস্থিত সকলে। অর্পিতা বললেন, "এই জন্যেই এত মিষ্টি হাসি...।" তাঁকে আবার থামিয়ে সৌরভ বললেন, "মিষ্টি হাসিটার জন্য তো আর ডায়েট লাগে না, দাঁত লাগে...।" বলাই বাহুল্য দারুণ মজার এক পর্বের সাক্ষী হবেন দর্শকেরা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Advertisement

 

আরও পড়ুন: দেবীনার ষড়যন্ত্রে ভাঙন সই- বরফির সম্পর্কে? ধারাবাহিকে টানটান পর্ব

প্রসঙ্গত, আগামী ৫ জুন, রবিবার রাত ৮ টায় সম্প্রচার হবে 'দাদাগিরি গ্র্যান্ড ফিনালে' (Dadagiri Grand Finale) অনুষ্ঠান। অন্যান্য সিজনের মতো এবারও বেশ কিছু চমক থাকবে দর্শকদের জন্য। আগেই জানা গিয়েছিল, 'দাদাগিরি'-র গ্র্যান্ড ফিনালেতে বিশেষ অতিথি পারফর্মার হয়ে থাকছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও রূপম ইসলাম। আসন্ন মুক্তিপ্রাপ্ত ছবি 'এক্স= প্রেম'-র প্রোমোশনে এদিন হাজির ছিলেন সৃজিত মুখোপাধ্যায় ও অর্জুন চক্রবর্তী। পারফর্মারদের মধ্যে রয়েছেন জি বাংলার সদস্যদের নামও। 
 

Advertisement