scorecardresearch
 

Dadagiri: 'দাদাগিরি'-র মঞ্চে জাহ্নবী! শ্রীদেবী কন্যার সঙ্গে জমিয়ে নাচলেন সৌরভ

Sourav Ganguly- Janhvi Kapoor: 'দাদাগিরি'-তে এবার হাজির হলেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। শ্রীদেবী কন্যার সঙ্গে জমিয়ে নাচলেন সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়।

Advertisement
জাহ্নবী কাপুর ও সৌরভ গঙ্গোপাধ্যায় জাহ্নবী কাপুর ও সৌরভ গঙ্গোপাধ্যায়

'দাদাগিরি আনলিমিটেড' সিজন ৯ (Dadagiri Unlimited Season 9) -র প্রায় প্রতি পর্বেই থাকছে নানা চমক। একদিকে যেমন রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসছেন বিভিন্ন ক্ষেত্রের মানুষেরা। সেরকম হাজির থাকছেন বিভিন্ন ক্ষেত্রের তারকারা। তাঁরা শেয়ার করছেন তাঁদের বিভিন্ন অভিজ্ঞতা। সকলেই সাক্ষী থাকছেন, তাঁদের নানাবিধ গুণের। 'দাদাগিরি'-তে এবার হাজির হলেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। শ্রীদেবী কন্যার সঙ্গে জমিয়ে নাচলেন সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)

এর আগে 'মম' ছবির প্রচারে 'দাদাগিরি' (Dadagiri) -র মঞ্চে এসেছিলেন শ্রীদেবী (Sridevi) ও বনি কাপুর (Boney Kapoor)। এবার সেই বৃত্ত সম্পূর্ণ করলেন তাঁদের মেয়ে জাহ্নবী। এমনটাই শোনা গেল খোদ মহারাজের গলায়। আগামী ১৫ মে -তে 'দাদাগিরি'-তে সম্প্রচারিত হবে এক বিশেষ পর্ব। যেখানে প্রতিযোগী হয়ে উপস্থিত থাকবেন 'দ্য বং গাই', 'তালপাতার সেপাই'-র মতো বিভিন্ন কনটেন্ট ক্রিয়েটররা। এই পর্বে একটি রাউন্ডে খেলবেন বলিউড নায়িকাও। শ্রীদেবীর মতো তিনিও হয়ে এসেছিলেন শিফন সুন্দরী। সবুজ রঙা শিফন শাড়িতে সকলের নজর কাড়লেন নায়িকা।  

আরও পড়ুন: 'মিঠাই'-তে ফের নতুন চরিত্রের এন্ট্রি! স্যান্ডির ছাত্রী না প্রেমিকা পিঙ্কি?

চ্যানেলের তরফ থেকে সম্প্রচারিত প্রোমোতে দেখা যাচ্ছে, সৌরভ জাহ্নবীকে জিজ্ঞেস করছেন, "আপনি একটুও বাংলা বোঝেন?" উত্তরে শ্রীদেবী তনয়া বললেন, "আমি একটা লাইন বুঝি, তাড়াতাড়ি করো..."। একথা শুনে হেসে সৌরভের রসিকতা, "এই কথাটা সবাই পারে...।" জাহ্নবী কাপুরের সঙ্গে তাঁর ছবি 'ধড়ক'-র জনপ্রিয় গান 'জিং জিং জিঙ্গত' -র সিগনেচার স্টেপে পা মেলাতেও দেখা গেল সৌরভকে। 

আরও পড়ুন: 'শেষের কবিতা'-র অমিত- লাবণ্যে, সৌমিত্র -মমতা! ওটিটি-তে আসছে 'শেষের গল্প'

এখনও মায়ের মৃত্যুশোক কাটিয়ে উঠতে পারেননি জাহ্নবী কাপুর। এজন্যে মাকে নিয়ে বিশেষ কোনও স্মৃতিচারণ করতেও চাননি তিনি। তবে নায়িকার ছবির গানের পাশাপাশি, তাঁকে বাংলা গানও শুনিয়েছেন প্রতিযোগীরা। উপহার স্বরূপ তাঁর হাতে তুলে দেওয়া হয়েছে রসগোল্লার হাঁড়ি। যা দেখে বেজায় খুশি বলিউড নায়িকা। 

Advertisement

আরও পড়ুন: 'রিনি' হয়েই অভিনয়ে ফিরছেন মিশমি!

প্রসঙ্গত, শেষের পথে 'দাদাগিরি আনলিমিটেড'-র এই সিজন। কিছুদিন আগে নিজের ইন্সটা পেজে একটি 'দাদাগিরি'-র সেটের নিজের একটি ছবি শেয়ার করেছিলেন সৌরভ। ক্যাপশনে তিনি লিখেছিলেন, "আরও একটি সিজন প্রায় শেষের দিকে...।" এই পোস্ট দেখে মন ভেঙেছে নেটিজেন ও অনুগামীদের। কমেন্ট বক্সে তাঁরা ভরিয়েছেন দুঃখ ও হতাশায়। এখনই সকলে বলছেন, "খুব মিস করব...। "   


   

Advertisement