scorecardresearch
 

Dance Bangla Dance: ফিরছেন মহাগুরু, বিচারক আসনে ৩ নায়িকা! একগুচ্ছ চমক নিয়ে আসছে 'ডান্স বাংলা ডান্স'

Dance Bangla Dance: নাচের এই রিয়্যালিটি শো ঘিরে দর্শকদের কৌতূহল ও উৎসাহ দুটোই চোখে পড়ার মতো থাকে প্রতি সিজনে। 'ডিবিডি'-তে মহাগুরু আসনে ফিরছেন মিঠুন চক্রবর্তী। এবার রয়েছে আরও অনেক চমক। 

Advertisement
শুভশ্রী, মৌনী, মিঠুন, শ্রাবন্তী (বাম দিক থেকে) শুভশ্রী, মৌনী, মিঠুন, শ্রাবন্তী (বাম দিক থেকে)

আগের এগারোটি সিজনের সাফল্যের পর, আসছে জি বাংলার 'ডান্স বাংলা ডান্স' (Dance Bangla Dance) সিজন ১২। এই সুখবর আগেই পেয়েছেন বাংলার ছোট পর্দার দর্শক তথা নৃত্যপ্রেমীরা। গত বছর নভেম্বর মাস থেকেই রাজ্যের বিভিন্ন জেলায় শুরু হয়েছে অডিশন। নাচের এই রিয়্যালিটি শো (Dance Reality Show) ঘিরে দর্শকদের কৌতূহল ও উৎসাহ দুটোই চোখে পড়ার মতো থাকে প্রতি সিজনে। 'ডিবিডি'-তে মহাগুরু (Mahaguru) আসনে ফিরছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। এবার রয়েছে আরও অনেক চমক। 

'ডান্স বাংলা ডান্স'-র এবারের ট্যাগলাইন- 'নাচবে গোটা বাংলা'। বিচারক আসনে বসছেন বলিউড অভিনেত্রী মৌনী রায় (Mouni Roy) এবং দুই টলি নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। সঞ্চালকের দায়িত্ব পালন করবেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)।

 

Dance Bangla Dance season 12

 

আরও পড়ুন: এবার সত্যান্বেষী দেব! ব্যোমকেশের সত্যবতী কি রুক্মিণী?

এবারও নন ফিকশন এই শো পরিচালনা করবেন অভিজিৎ সেন (Avijit Sen)। ফেব্রুয়ারিতেই শুরু হবে 'ডিবিডি' সিজন ১২। আশা করা যায়, অন্যান্য সিজনের মতো এবারও বাংলার সেরার সেরা নৃত্যশিল্পীরা সুযোগ পাবেন তাদের প্রতিভা সকলের সামনে তুলে ধরার।

 

Dance Bangla dance zee bangla

আরও পড়ুন: এবার টক্কর তৃণা- সৌমিতৃষার! 'মিঠাই'-র সময়ই আসছে 'বালিঝড়'

চার বছরের ঊর্ধ্বে ডুয়েট, সোলো, গ্রুপে প্রতিযোগীরা অংশগ্রহণের জন্য অডিশন দিয়েছিলেন। সেখান থেকে মূল প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য বেছে নেওয়া হয়েছে সেরাদের। মোট ২৪ জন প্রতিযোগী নিয়ে শুরু হবে এবারের সিজন। ১২ জন প্রাপ্ত বয়স্কের সঙ্গে ১২ জন ক্ষুদে অংশগ্রহণ করছেন শুরুতে, যাদের আলাদাভাবে বিচার করা হবে। ভারতীয় ধ্রুপদী থেকে বলিউড, কিংবা হিপহপের মতো বিভিন্ন ঘরানার নাচের মাধ্যমে হবে হাড্ডাহাড্ডি লড়াই।

Advertisement

 

বিচারকরা প্রতিটি পারফরম্যান্সের জন্য ১০-র মধ্যে নম্বর দেবেন। জুনিয়র এবং সিনিয়র বিভাগ থেকে একজন করে বিজয়ী হবেন এবং উভয় বিভাগের বিজয়ীদের মধ্যে প্রতিযোগিতা হবে যেখান থেকে চ্যাম্পিয়ন অফ চ্যাম্পিয়ন নির্বাচিত হবে। আগের মতো এই সিজনেও মহাগুরুর সঙ্গে খাটিয়া কুমারের (ভূত) মজার ঝগড়া উপভোগ করতে পারবেন সকলে। প্রতি পর্বে ৩ জন শিশু এবং ৩ জন প্রাপ্তবয়স্ক প্রতিযোগী পারফর্ম করবেন। 

 

 

প্রসঙ্গত, গত বছর মে মাস থেকে শুরু হয়েছিল  'ডান্স বাংলা ডান্স' সিজন ১১। দীর্ঘ ৭ মাস পর ডিসেম্বরে হয় গ্র্যান্ড ফিনালে। আগের সিজনের বিজয়ীর শিরোপা উঠেছিল অর্ণব চক্রবর্তী- সুকন্যার মাথায়। রানার আপ অর্থাৎ দ্বিতীয় স্থানে ছিল গ্যাং স্ট্রিট মাফিয়া। দ্বিতীয় রানার আপ অর্থাৎ তৃতীয় স্থানাধিকারী, 'ওয়ান্ডার কিড' ঋষিতা। চতুর্থ স্থানে ছিলেন সৌভিক ও মেঘা।

আরও পড়ুন: প্রথম বাংলা অরিজিনাল গান প্রকাশ্যে এল 'নন্দী সিস্টার্স'-এর অন্তরার

বিচারকের আসনে ছিলেন বলিউড সুপারস্টার গোবিন্দা, টলিউডের গ্ল্যামার ক্যুইন শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও সুপারস্টার জিৎ। সেই সঙ্গে গুরুর আসনে ছিলেন বাংলার চার অভিনেতা তথা নৃত্যশিল্পী- ওম সাহানী, দেবলীনা কুমার, রিমঝিম মিত্র ও সৌমিলি বিশ্বাস। শোয়ের সঞ্চালনা করেছিলেন অভিনেতা অঙ্কুশ হাজরা ও বিক্রম চট্টোপাধ্যায়। 

Advertisement