scorecardresearch
 

Antara Nandy New Song: প্রথম বাংলা অরিজিনাল গান প্রকাশ্যে এল 'নন্দী সিস্টার্স'-এর অন্তরার

Antara Nandy Song: বড় পর্দার জন্যে গান গেয়ে আগেই সকলকে চমক দিয়েছেন অন্তরা। এবার সঙ্গীতশিল্পীর বাঙালি ফ্যানেদের জন্যে রয়েছে দারুণ সুখবর। প্রথম বাংলা অরিজিনাল গান গাইলেন তিনি। 

Advertisement
সঙ্গীতশিল্পী অন্তরা নন্দী সঙ্গীতশিল্পী অন্তরা নন্দী

'কাপ সং' থেকে 'ব্যালকনি কনসার্ট' (Balcony Concert)। ভার্চুয়াল দুনিয়া থেকে নেটিজেনদের মনে জায়গা করে নিয়েছেন দুই বঙ্গতনয়া 'নন্দী সিস্টার্স' (Nandy Sisters)। অন্তরা (Antara Nandy) ও অঙ্কিতা নন্দীর (Ankita Nandy) গাওয়া প্রতিটা গানই ভাইরাল হয়। এক কথায় বলা যায় গোটা দেশবাসীর ঘরের মেয়ে হয়ে উঠেছেন তাঁরা দু'জনে। বড় পর্দার জন্যে গান গেয়ে আগেই সকলকে চমক দিয়েছেন অন্তরা। এবার সঙ্গীতশিল্পীর বাঙালি ফ্যানেদের জন্যে রয়েছে দারুণ সুখবর। প্রথম বাংলা অরিজিনাল গান (Original Bengali Song) গাইলেন তিনি। 

অন্তরা নন্দীর নতুন এই গানের নাম 'চাঁদনি রাতে' (Chandni Raate)। মিউজিক ভিডিওটি ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে জেএসই মিউজিকের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে। সঙ্গীত পরিচালনা করেছেন নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh)। গানের কথা সৈকত ঘোষের। জোনাই সিংয়ের সৃজনশীল পরিচালনা ও প্রযোজনায় তৈরি হয়েছে মিউজিক ভিডিওটি। যেখানে অন্তরা ছাড়াও রয়েছেন  অমৃতা হালদার, রিকি তেওয়ারি।  

 

Antara Nandy New Song Chandni Raate video

 

আরও পড়ুন: বিশ্বব্যাপী বক্স অফিসে আয় ৩০০ কোটি পার 'পাঠান'-র, দেশে লক্ষ্মীলাভ কত?

অন্তরা জানালেন, "বাংলা ইন্ডাস্ট্রিতে কাজ করা আমার কাছে স্বপ্ন ছিল। 'চাঁদনী রাতে' শুধু সেই স্বপ্নকেই বাস্তবায়িত করেনি, বরং এর মাধ্যমে একজন শিল্পী হিসাবে আমার নতুন অভিজ্ঞতা হল। এই সুযোগের জন্য আমি জোনাইদির কাছে চির কৃতজ্ঞ। এই অসাধারণ গানটি তৈরি করার জন্য নীলাঞ্জন দার কাছে, একটি দারুণ ভিডিও তৈরি করার জন্য সমগ্র কলাকুশলীদের কাছে এবং অনুপমদার কাছে কৃতজ্ঞ আমাকে সুন্দর করে পরিবেশন করার জন্য।" 

 

Antara Nandy New Song Chandni Raate video

 

Advertisement

আরও পড়ুন: শেষ হচ্ছে সুদীপ্তার 'রান্নাঘরের গপ্পো', অন্তিম পর্বে থাকছে মাটনের স্পেশাল রেসিপি

জোনাই সিং জানালেন, "আমরা অন্তরার প্রথম বাংলা মৌলিক গান প্রকাশ করতে পেরে খুশি। একজন শিল্পী যিনি এআর রহমানের জন্য রেকর্ড করেছেন, তাঁর সঙ্গীত যাত্রার একটি ছোট্ট অংশ হতে পারা সত্যিই সৌভাগ্যের বিষয়। নীলাঞ্জনকে ধন্যবাদ, এমন একটি অসাধারণ গান আমাদের উপহার দেওয়ার জন্য। মিউজিক ভিডিওটি চাঁদনি রাতের মতোই স্নিগ্ধ এবং রোমান্টিক। আমরা আশাবাদী যে শ্রোতারা এই সৃষ্টিকে সমাদর করবেন।" 

 

 

আরও পড়ুন: 'পরের ছবির নায়িকা?' সরস্বতী পুজোয় দেবের পাশে সৌমিতৃষাকে দেখে, উঠল প্রশ্ন

প্রসঙ্গত, মণি রত্নমের (Mani Ratnam) বিগ বাজেটের ছবি 'পন্নিয়িন সেলভান পার্ট ১' (Ponniyin Selvan/ PS Part 1) -তে 'আলাইকাদল' গানটি গেয়েছেন অন্তরা নন্দী। শুধু একটি নয়, হিন্দি, তামিল, তেলেগু এবং কন্নড় - মোট চারটি ভাষায় এই গানটি গেয়েছেন তিনি। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন এ আর রহমান। 

 

Advertisement