scorecardresearch
 

Dance Dance Junior Season 3: আসছে 'ডান্স ডান্স জুনিয়র' সিজন ৩! মহাগুরু এবারও মিঠুন? কারা বিচারক...

Dance Dance Junior Season 3: প্রথম দুটি সিজনের সাফল্যের পর, আসতে চলেছে 'ডান্স ডান্স জুনিয়র' সিজন ৩। এই নাচের রিয়্যালিটি শো-র প্রোমো ইতিমধ্যে সামনে এসেছে। দর্শকদের কৌতূহল ও উৎসাহ দুটোই চোখে পড়ছে সোশ্যাল পেজে। 

Advertisement
আসছে 'ডান্স ডান্স জুনিয়র' সিজন ৩ আসছে 'ডান্স ডান্স জুনিয়র' সিজন ৩

দীর্ঘ অপেক্ষার অবসান। প্রথম দুটি সিজনের সাফল্যের পর, আসতে চলেছে 'ডান্স ডান্স জুনিয়র' সিজন ৩ (Dance Dance Junior Season 3)। স্টার জলসার জনপ্রিয় এই নাচের রিয়্যালিটি শো (Bangla Dance Reality)-র প্রোমো ইতিমধ্যে সামনে এসেছে। দর্শকদের কৌতূহল ও উৎসাহ দুটোই চোখে পড়ছে সোশ্যাল পেজে। 

এবারের সিজনে ৫-১২ বছর বয়সীরা অংশগ্রহণ করতে পারবে। অডিশনের মাধ্যমে মিলবে মূল প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ। 'ডিডিজে' সিজন ২ -এ বিচারক আসনে বসেছিলেন দেব (Dev) এবং মনামি ঘোষ (Monami Ghosh)। মহাগুরুর দায়িত্ব পালন করেছিলেন মিঠুন চক্রবর্তী (Mithum Chakraborty)। সঞ্চালক হিসাবে দেখা গিয়েছিল যিশু সেনগুপ্তকে (Jisshu Sengupta)। 

আরও পড়ুন: খিচুড়ি রাঁধতে দেরি হচ্ছে! প্রেসার কুকার জিততে 'দিদি নম্বর ১'-এ চললেন লক্ষ্মী কাকিমা

শোনা যাচ্ছে এই সিজনেও মহাগুরুর আসনে বসবেন 'ডিস্কো ডান্সার' -মিঠুন। চ্যানেলের তরফ থেকে তাঁর কাছে প্রস্তাব যাওয়ায়, তিনি প্রাথমিক ভাবে রাজি হয়েছেন। যদিও বিচারক বা সঞ্চালক হিসাবে কারা থাকছেন, সব কিছু নিয়েই মুখে কুলুপ এঁটেছেন চ্যানেলে কর্তৃপক্ষ।   

 

'ডান্স ডান্স জুনিয়র' সিজন ৩ -ও প্রযোজনা করবেন শুভঙ্কর চট্টোপাধ্যায় (Subhankar Chatterjee)। আজতক বাংলার তরফে তাঁকে যোগাযোগ করা হলে, তিনি বলেন, "আমি এই মুহূর্তে কিছু বলতে পারব না। কারণ কোনও সিদ্ধান্ত হয়নি এখনও। আগামী সপ্তাহে আমাদের মিটিং হবে। কোন ফরম্যাটে হবে বা কারা থাকবেন, মিটিংয়ের পরে সমস্ত কিছু ঠিক হবে।"

আরও পড়ুন:  কেকে-র গান গেয়ে রিহার্সাল করছেন আদৃত! ভালোবাসায় ভরালেন ফ্যানেরা

 প্রসঙ্গত, গত  ২২ অগাস্ট সম্প্রচারিত হয়েছিল 'ডান্স ডান্স জুনিয়র' সিজন ২ -র গ্র্যান্ড ফিনালে। দক্ষিণ ২৪ পরগনার অনীশ রায় বিজয়ী হয়েছিল। দ্বিতীয় স্থানে ছিল মধুমিতা রায় এবং তৃতীয় সৌম্যজিৎ পাল। আগের সিজনে একাধিক অতিথি এসে মঞ্চ মাতিয়েছেন। তার মধ্যে রয়েছে বলি থেকে টলির, একাধিক তারকাদের নাম। তালিকায় রয়েছেন হেলেন, গোবিন্দা, রবিনা টন্ডন, উর্মিলা মাতন্ডকর, রেমো ডি'সুজা, সানি লিওনে, অনিল কাপুর, অঙ্কুশ হাজরা, দেবশ্রী রায়, ঋতুপর্ণা সেনগুপ্ত সহ আরও অনেকে। 

Advertisement

Advertisement