scorecardresearch
 

Dance Dance Junior Season 2 Grand Finale: জমজমাট নাচের কার্নিভ্যাল! বাংলার মঞ্চে ধুনুচি নাচ হেলেন, রেমো, সানির!

'ডান্স ডান্স জুনিয়র সিজন ২' (Dance Dance Junior Season 2) -র এত জমজমাট পর্বের পর শোয়ের অন্তিম স্তরে বিশেষ কিছু হবে না তা কখনও হয়? সামনে এল শোয়ের গ্র্যান্ড ফিনালের (Grand Finale) ঝলক। বাংলার দর্শকদের জন্য রয়েছে বিশেষ চমক। 

Advertisement
সানি লিওন, রেমো ডি'সুজা ও হেলেন সানি লিওন, রেমো ডি'সুজা ও হেলেন
হাইলাইটস
  • শেষ হতে চলেছে 'ডান্স ডান্স জুনিয়র সিজন ২'।
  • সামনে এল শোয়ের গ্র্যান্ড ফিনালের ঝলক।
  • বাংলার দর্শকদের জন্য রয়েছে বিশেষ চমক। 

দীর্ঘ অপেক্ষার অবসান। একেবারে শেষ পর্যায় এসে পৌঁছেছে স্টার জলসার জনপ্রিয় নাচের রিয়্যালিটি শো (Dance Reality Show) 'ডান্স ডান্স জুনিয়র সিজন ২' (Dance Dance Junior Season 2)। চলতি বছরের একেবারে শুরু থেকে প্রতি সপ্তাহান্তেই সারা বাংলার দর্শকদের কাছে নতুনত্ব কিছু নাচ পরিবেশন করেছে প্রতিভাবান ক্ষুদে নৃত্যশিল্পীরা। সেই সঙ্গে বিচারক হিসাবে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), দেব (Dev) এবং মনামি ঘোষের (Monami Ghosh) উপস্থিতি এই শো-কে এক অন্য স্তরে নিয়ে গিয়েছে। এত জমজমাট পর্বের পর শোয়ের অন্তিম স্তরে বিশেষ কিছু হবে না তা কখনও হয়? সামনে এল শোয়ের গ্র্যান্ড ফিনালের (Grand Finale) ঝলক। বাংলার দর্শকদের জন্য রয়েছে বিশেষ চমক। 

গ্র্যান্ড ফিনালের অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে কারা হাজির থাকবেন, সেই খবর আজতক বাংলা আগেই দিয়েছিল। আর সেই জল্পনাই সত্যি হল। প্রথমবার বাংলার কোনও রিয়্যালিটি শোয়ের মঞ্চে হাজির থাকবেন ডান্সিং সেনসেশন, বলিউড অভিনেত্রী হেলেন (Helen), প্রাক্তন পর্ন তারকা তথা বলিউড অভিনেত্রী সানি লিওন (Sunny Leone) ও বলিউড কোরিওগ্রাফার রেমো ডি'সুজা (Remo D’Souza)। বেশ কিছুদিন আগেই হয়েছে সেই সেই শ্যুটিং। 

 dance dance junior finale

'ডান্স ডান্স জুনিয়র সিজন ২' -র জার্নি শুরু হয়েছিল ২৬ জন প্রতিযোগী নিয়ে। যাদের মেন্টর হিসাবে ছিলেন অভ্যান, বিভাস, রিকি - অদিতির মতো নৃত্যশিল্পীরা। নাচের এই রিয়্যালিটি শোয়ে এর আগেও একাধিক অতিথি এসে মঞ্চ মাতিয়েছেন। তার মধ্যে রয়েছে বলি থেকে টলি, একাধিক তারকাদের নাম। তালিকায় ছিলেন গোবিন্দা, রবিনা টন্ডন, উর্মিলা মাতন্ডকর অঙ্কুশ হাজরা, দেবশ্রী রায়, ঋতুপর্ণা সেনগুপ্ত সহ আরও অনেকে। এমনকি প্রথমবার বাংলা টেলিভিশনের মঞ্চে হাজির হয়েছিলেন মিস্টার ইন্ডিয়া- অনিল কাপুরও। 

Advertisement
sunny leone in dance dance junior

আরও পড়ুন: শুরু হল দেব-রুক্মিণীর 'কিশমিশ'-র শ্যুটিং! শীতে প্রকাশ্যে আসবে জুটির অম্ল -মধুর সম্পর্ক 

১৪ -১৫ অগাস্ট হবে শোয়ের সেমি ফাইনাল রাউন্ড। যেখানে রয়েছেন অনীশ রায়, প্রমিত -শ্রীজা, পিয়ুস তালুকদার, রো রো ব্রাদার্স, মধুমিতা রায়, সুদাম বর্মণ, অনিন্দিতা মণ্ডল এবং সৌম্যজিৎ পাল। গ্র্যান্ড ফিনালের অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে থাকবে ক্ষুদে সঞ্চালক জুটি লাড্ডু ও অদিতি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

আরও পড়ুন: দেবীপক্ষের সূচনা? প্রথা ভেঙে এই প্রথম কলকাতার দুর্গা আরাধনায় ৪ মহিলা পুরোহিত 

সবচেয়ে বড় চমক হিসাবে থাকবে, হেলেনের সঙ্গে মঞ্চে মিঠুনের জমজমাট নাচ। জনপ্রিয় 'পিয়া তু অব তু আজা' গানে 'মণিকা ও মাই ডালিং'-এ মিঠুনের ডাকে, মঞ্চে নাচতে নাচতেই হাসিতে লুটিয়ে পড়লেন অভিনেত্রী। 'ক্যাবারে ক্যুইন' হেলেনের পোষাকও রয়েছে নজর কাড়া। বাংলার মঞ্চে শাড়িতে সেজেছেন তিনি। গাঢ় সবুজ ও লাল পাড় শাড়ি পরেই রীতিমতো মঞ্চ মাতাবেন মণিকা।

helen on dance dance junior

আরও পড়ুন: গুণী প্রতিযোগীদের বাদ দেওয়া নিয়ে সংকটে 'সুপার সিঙ্গার'-র বিচারকেরা 

শুধু তাই নয়, একই মঞ্চে হেলেন, রেমো, সানির সঙ্গে মনামী, মিঠুন ও দেব করবেন বাঙালিদের ঐতিহ্যশালী ধুনুচি নাচ। মনামী বললেন, "আমার গোটা জার্নিটা এতটা সুন্দর যে, এটা কোনও দিন ভুলবো না। সারা জীবন এই স্মৃতিগুলো মনে আগলে রাখবো আমি।" 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

অন্যদিকে দেবের কথায়, "এই গোটা সিজনটা আমরা মূলত কোভিড পরিস্থিতির মধ্যে শ্যুট করেছি। সেখানে পুরো টিম যেভাবে সাপোর্ট করেছে, সেটা না থাকলে এটা করা সম্ভব হত না।" সময়, সুযোগ ও উপযুক্ত চরিত্র থাকলে ভবিষ্যতে 'ডিডিজে' -র প্রতিযোগীরাও সুযোগ পেতে পারেন দেবের ছবিতে, এমনটাই আভাস দিলেন অভিনেতা -প্রযোজক। 

সানি লিওনের সঙ্গে কেমন অভিজ্ঞতা হল তাঁর? এই প্রশ্নের উত্তরে সুপাস্টারের জবাব, "সানির নাম শুনলেই অনেকের মাথায় অনেক কিছু আসে ঠিকই। কিন্তু ও মনের দিক দিয়ে এতটাই স্বচ্ছ এবং এত ভাল ব্যবহার, তা বলে বোঝানো যাবে না"।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

আরও পড়ুন: একই সময় দুই চ‍্যানেলে মেগা রোহন- সৃজলার! TRP বিবাদ কি সম্পর্কেও আসবে? 

Advertisement

'ডান্স ডান্স জুনিয়র' সিজন ২ -র প্রযোজক শুভঙ্কর চট্টোপাধ্যায় জানালেন, "প্রতিযোগী, বিচারক, মহাগুরু মিঠুন চক্রবর্তী এবং সঞ্চালক, সকলকে নিয়ে এটা একটা উত্তেজনাপূর্ণ জার্নি ছিল। সেই জন্যে সিজনটি দুর্দান্ত ভাবে শেষ করাও প্রয়োজন ছিল। এত কঠিন প্রতিযোগিতার মধ্যেও, বিচারকরা এই প্রতিযোগীদের নিখুঁত প্রতিভা দেখে বারবার অভিভূত হয়েছেন। দর্শকদের জন্য একটি ভিজ্যুয়াল ট্রিট অপেক্ষা করছে কারণ হেলেনজি, সানি লিওন এবং রেমো ডি' সুজা 'ডিডিজে' -র মঞ্চে রীতিমতো আগুন ধরিয়েছেন।" 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

আরও পড়ুন: TRP: মিষ্টিমুখ বহাল 'মিঠাই'-র! চমক দিয়ে এগিয়ে এল আরও এক মেগা 

অনুষ্ঠান সম্পর্কে চ্যানেলের মুখপাত্র বলেন, "দর্শকদের কাছে থেকে 'ডিডিজে' সিজন ২- র জন্য প্রতিযোগীদের জন্য যে ভালোবাসা ও সমর্থন পেয়েছি তাতে আমরা অত্যন্ত অভিভূত। বাংলার লুকিয়ে থাকা প্রতিভাগুলিকে চিহ্নিত করে 'ডান্স ডান্স জুনিয়র সিজন ২' -র মতো মেগা প্ল্যাটফর্মে তাদের প্রতিভা প্রদর্শন করার জন্য আমরা নিরন্তর প্রচেষ্টা করেছি। কার্নিভ্যালটির শেষ দেখার জন্য অপেক্ষায় আছি।"

আরও পড়ুন: "তুমি আমার পৃথিবী!" কাকে বললেন শ্রাবন্তী? দেখুন PHOTOS 

আগামী ২২ অগাস্ট, রবিবার স্টার জলসা এসডি ও এইচডি -তে সম্প্রচারিত হবে 'ডান্স ডান্স জুনিয়র' সিজন ২ -র গ্র্যান্ড ফিনালে। 
 

Advertisement