scorecardresearch
 

Devlina Kumar: প্রথমবার খলনায়িকার চরিত্রে দেবলীনা! আসছে নতুন ধারাবাহিক

Devlina Kumar as Villain: কিছুদিন আগেই ছোট পর্দায় পা রেখেছিলেন অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমার। এবার তাঁকে দেখা যাবে একটি নতুন বাংলা ধারাবাহিকে। তবে রয়েছে নানা চমক। 

অভিনেত্রী -নৃত্যশিল্পী দেবলীনা কুমার (ছবি: ফেসবুক) অভিনেত্রী -নৃত্যশিল্পী দেবলীনা কুমার (ছবি: ফেসবুক)

কিছুদিন আগেই ছোট পর্দায় পা রেখেছিলেন অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমার (Devlina Kumar)। কালার্স বাংলার ভক্তি ও প্রেমের গাথা 'জয় জগন্নাথ' (Jai Jagannath) ধারাবাহিকে দেখা গিয়েছিল তাঁকে। এবার দেবলীনাকে দেখা যাবে স্টার জলসার একটি নতুন মেগাতে (New Mega Serial)। ফ্যানেরদের জন্য রয়েছে দারুণ চমক। 

প্রথমবার নেতিবাচক চরিত্রে অভিনয় করবেন দেবলীনা। 'সাহেবের চিঠি' (Shaheber Chithi) ধারাবাহিকে রাইমা চরিত্রে দেখা যাবে তাঁকে। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাবে দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy) ও প্রতীক সেনকে (Pratik Sen)। এই প্রথমবার জুটি বাঁধছেন দেবচন্দ্রিমা- প্রতীক। আগামী ২৭ জুন থেকে রাত ১০.৩০ মিনিটে সম্প্রচারিত হবে এই মেগা। 

আরও পড়ুন: TRP: বিরাট চমক রেটিং চার্টে! শীর্ষে 'আলতা ফড়িং', কেমন স্কোর মিঠাই- খড়িদের?

চ্যানেলের তরফে প্রকাশ্যে আসা ভিডিওতে দেবলীনা জানাচ্ছেন, "টেলিভিশনে খলনায়িকা হিসাবে এটা আমার প্রথম কাজ। এর আগে কখনও নেগেটিভ চরিত্রে আমি অভিনয় করিনি। এই ধারবাহিকে রাইমা গ্ল্যামার দুনিয়ার একজন। সে একজন প্রথম সারির নায়িকা এবং সাহেবের খুব ভাল বন্ধু। রাইমা মনে করে, সে এবং সাহেব পারফেক্ট জুটি।" 

আরও পড়ুন: স্তন নিয়ে অশ্লীল মন্তব্য! ট্রোলারকে পাল্টা বার্তা দিলেন স্বস্তিকা

তিনি আরও বলেন, "সাহেব ও চিঠির গল্পে রাইমা খুব গুরুত্বপূর্ণ একটা ভূমিকা পালন করছে। তবে কতটা ভাল কিংবা কতটা খারাপ করছি, সেটা জানার জন্য ধারাবাহিকটি দেখতে হবে। সব মিলিয়ে এই কাজটা আমার কাছে খুব চ্যালেঞ্জিং। যদিও মানুষগুলো আমার খুব চেনা। সেই জন্যে কিছুটা স্বস্তি আছে। তবে সেটা কতটা পর্দায় প্রকাশ পাবে, সেটা দেখার জন্য দেখতে হবে 'সাহেবের চিঠি'।    

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

আরও পড়ুন: আসছে ভিন্ন স্বাদের নতুন মেগা! আড্ডায় টিম 'বোধিসত্ত্বর বোধবুদ্ধি'

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে দেবলীনা কুমার অভিনীত 'তীরন্দাজ শবর' ও 'আবার কাঞ্চনজঙ্ঘা' ছবিটি। তার আগে 'ডান্স বাংলা ডান্স' -নাচের রিয়্যালিটি শো-তে গুরুর আসনে বসেছিলেন তিনি। সব ঠিক থাকলে সামনেই মুক্তি পাবে 'মায়া'। এছাড়াও তাঁর হাতে রয়েছে আর বেশ কয়েকটি কাজ। ছোট পর্দায় তাঁর নতুন জার্নির কথা শুনে, নিঃসন্দেহে 'ফিটনেস ফ্রিক' অভিনেত্রীর ফ্যানেরা দারুণ খুশি হবেন।