scorecardresearch
 

মানালি- ইন্দ্রাশিসের আদায়-কাঁচকলা সম্পর্ক কীভাবে পরিণতি পাবে প্রেমে? আসছে নতুন ধারাবাহিক 'ধুলোকণা'

আসছে নতুন ধারাবাহিক 'ধুলোকণা' (Dhulokona)। রয়েছেন টলিপাড়ার একঝাঁক পরিচিত মুখেরা। সামান্য বিরতি নিয়ে ছোট পর্দায় ফিরছেন অভিনেত্রী মানালি দে (Manali Dey)। এদিকে অভিনেতা ইন্দ্রাশিস আচার্যের (Indrasish Acharya) টেলিভিশনে কামব্যাক প্রায় ৪ বছর পরে।

Advertisement
আসছে নতুন ধারাবাহিক 'ধুলোকণা' আসছে নতুন ধারাবাহিক 'ধুলোকণা'
হাইলাইটস
  • আসছে নতুন ধারাবাহিক 'ধুলোকণা'।
  • নতুন ধারাবাহিক 'ধুলোকণা' -ও পরিবার কেন্দ্রিক।
  • ম্যাজিক মোমেন্টস মোশন পিকচারসের ব্যানারেই আসছে এই মেগা।

সামান্য বিরতি নিয়ে ছোট পর্দায় ফিরছেন অভিনেত্রী মানালি দে (Manali Dey)। এদিকে অভিনেতা ইন্দ্রাশিস আচার্যের (Indrasish Acharya) টেলিভিশনে কামব্যাক প্রায় ৪ বছর পরে। দুজনেই ফিরছেন লীনা গঙ্গোপাধ্যায়ের (Leena Gangopadhyay) হাত ধরে। আসছে নতুন ধারাবাহিক 'ধুলোকণা' (Dhulokona)। রয়েছেন টলিপাড়ার একঝাঁক পরিচিত মুখেরা। ম্যাজিক মোমেন্টস মোশন পিকচারসের ব্যানারেই আসছে এই মেগা।

মানালি ও লীলা গঙ্গোপাধ্যায় যে একসঙ্গে কাজ করবেন, সেই খবর চাউর হয়েছিল বেশ কিছুদিন আগেই। আর তারপর থেকেই তাঁদের প্রিয় 'মৌরী'-কে ফের পর্দায় দেখতে উৎসাহী দর্শকেরা। আর সেই উৎসাহ আরও দ্বিগুণ হয়েছে স্টার জলসা চ্যানেলের সদ্য সম্প্রচারিত প্রোমো দেখে। নতুন এই ধারাবাহিকে রয়েছেন বাদশা মৈত্র, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, শঙ্কর চক্রবর্তী, ময়না মুখোপাধ্যায়, মৈনাক বন্দ্যোপাধ্যায়, অস্মি ঘোষ ছাড়াও আরও অনেকে। 

আরও পড়ুন: শঙ্খ ঘোষের স্মৃতি-সন্ধ্যা, শ্রদ্ধা জানাবেন শর্মিলা- ঋতুপর্ণারা 

 ইতিমধ্যে এই ম্যাজিক মোমেন্টসের অন্যান্য সিরিয়ালগুলি নিজেদের ড্রয়িং রুমে গপগপিয়ে গিলছেন দর্শকেরা। 'খড়কুটো', 'শ্রীময়ী', 'দেশের মাটি' রেটিং চার্টে ভাল নম্বর স্কোর করে প্রতি সপ্তাহেই। এর আগে প্রথম সারিতে থাকলেও শুধু গত কয়েক সপ্তাহে 'মোহর'-র পারফরম্যান্স কিছুটা খারাপ। তবে আগেরগুলির মতো নতুন ধারাবাহিক 'ধুলোকণা' -ও পরিবার কেন্দ্রিক। পারিবারিক মূল্যবোধ বা জয়েন্ট ফ্যামিলির গুরুত্ব কী, তা তাঁর গত কয়েকটি ধারাবাহিকের মাধ্যমে বাঙালি দর্শকদের মনে গেঁথে দিয়েছেন লীনা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

Advertisement

প্রোমোতে দেখা যাচ্ছে, বাড়িতে কেনা হয়েছে নতুন গাড়ি। কিন্তু গ্যারেজ তো নেই! এবার উপায়? উঠোনের মধ্যেই মশারি টাঙিয়ে আগলে রাখা হচ্ছে পরিবারের নতুন সদস্যকে। অন্যদিকে হইহই করে খোঁজ চলছে ড্রাইভারেরও। ঠিক সেই সময়ই ড্রাইভারের চাকরির জন্যে উপস্থিত লালন ওরফে লাল (ইন্দ্রাশিস)। তাঁর নাকি আবার দারুণ ব়্যাপ গান করার জন্য ব্যাপক নামডাক।

কিন্তু তাতে কি? তা নিয়ে কোনও মাথা ব্যাথা নেই টুনির (মানালি)। সে সাফ জানিয়ে দিয়েছে 'তবে সে গান গাক আর নেত্য করুক' প্রতিদিন গাড়ি ধুয়ে-মুছে পরিষ্কার করতে হবে। তাঁর কড়া কথা শুনে প্রথমে তো লাল ভেবেই ফেলে যে এই বাড়ির কর্ত্রী সেই। পরে অবশ্য সেই ভুল ভেঙে জানা যায়, তিনি সেই একান্নবর্তী পরিবারের ম্যানেজার। 

আরও পড়ুন: 'গিটার নিয়ে খেলো, মানুষ নিয়ে নয়', কাকে খোঁচা দিলেন নুসরত? 

'ধুলোকণা'-র প্রথম ঝলক থেকেই একেবারে আদায়-কাঁচকলা সম্পর্ক লাল-টুনির। এবার সেটি কীভাবে মিষ্টি প্রেমে পরিণত হবে তা বলবে সময়। যদিও ঠিক কবে থেকে শুরু হবে এই ধারাবাহিক তা এখনও জানা যায়নি। তবে শোনা যাচ্ছে খুব শীঘ্রই শুরু হবে শ্যুটিং। 

 

Advertisement