scorecardresearch
 

Ferari Mon: 'ক্ষীরের পুতুল'-র নায়িকার সঙ্গে এবার জুটিতে পর্দার 'জগন্নাথ'! আসছে আরও এক নতুন মেগা

New Bangla Serial: জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। সে তালিকায় যোগ হল 'ফেরারি মন'-র নাম। ধারাবাহিকে নায়কের বন্ধুর ভূমিকায় দেখা যাবে জনপ্রিয় কনটেন্ড ক্রিয়েটর স্যান্ডি সাহাকে।

Advertisement
অভিনেতা বিপুল পাত্র ও সুদীপ্তা রায় অভিনেতা বিপুল পাত্র ও সুদীপ্তা রায়

২০২২ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। সে তালিকায় যোগ হল 'ফেরারি মন' (Ferari Mon) -র নাম। কালার্স বাংলায় আসতে চলেছে এই নতুন মেগা (New Serial)। 

নতুন এই ধারাবাহিকে প্রথমবার জুটি বাঁধবেন 'ক্ষীরের পুতুল' খ্যাত অভিনেত্রী সুদীপ্তা রায় (Sudipta Roy) এবং পর্দার জগন্নাথ - অভিনেতা বিপুল পাত্র (Bipul Patra)। ধারাবাহিকে নায়কের বন্ধুর ভূমিকায় দেখা যাবে জনপ্রিয় কনটেন্ড ক্রিয়েটর স্যান্ডি সাহাকে (Sandy Saha)। তবে 'ফেরারি মন'-এ আর কারা অভিনয় করবেন এবং কোন স্লটে দেখা যাবে, তা এখনও জানা যায়নি। তবে শোনা যাচ্ছে পুজোর পরই শুরু হবে এই মেগা। 

আরও পড়ুন:  'পুজোর চার -পাঁচদিন কোনও কাজ রাখি না!' প্ল্যানিং থেকে ফ্যাশন টিপস, আড্ডায় রচনা

তুলসী ও অগ্নিকে ঘিরেই গড়ে উঠবে ফেরারি মন'-র গল্প। তুলসীকে একজন আত্মবিশ্বাসী, মানসিকভাবে শক্তিশালী ও লড়াকু মেয়ে। সে নিজেকে বিশ্বাস করে এবং সব সময় সত্যির জন্য লড়াই করে। অন্যদিকে অগ্নি অতি আত্মবিশ্বাসী, আধিপত্য বিস্তারকারী একজন ছেলে। সম্প্রতি প্রকাশ্যে আসা প্রোমোতে দেখা যাচ্ছে, কলেজে দেখা হচ্ছে তুলসী- অগ্নির। কলেজে বিলাসবহুল গাড়ি করে আসে অগ্নি। তার আসার পথে যারাই আসছে, কাউকে না মেনেই বেপরোয়া গাড়ি চালায় সে।

আরও পড়ুন:  মুক্তির পর রিভিউ পড়তে 'আগ্রহী' নন আলিয়া! বললেন, ছবিটি চলবে নাকি...

প্রথম দিন থেকে বিবাদ শুরু হয় দু'জনের মধ্যে। একে অপরকে কার্যত সহ্য করতে পারে না তারা। দুই বিপরীত মেরুর মানুষের কীভাবে মিল হয় এবং কীভাবে তাদের জার্নি একসঙ্গে এগোয়, সেটাই এখন দেখার। 

Advertisement

প্রসঙ্গত, সুদীপ্তা ও বিপুল দু'জনেই টেলিপাড়ার জনপ্রিয় মুখ। 'ক্ষীরের পুতুল'-এ মুখ্য চরিত্রে ছাড়াও 'চোখের বালি' ধারবাহিকে আশালতা রূপে দেখা গিয়েছিল সুদীপ্তাকে। প্রায় দু'বছর পর ছোট পর্দায় ফিরছেন তিনি। অন্যদিকে 'জয় জগন্নাথ' ধারাবাহিক ছাড়াও 'মোহমায়া' ওয়েব সিরিজে সকলের মন জয় করেছেন বিপুল।    

 

Advertisement