scorecardresearch
 

Mithai Vs Gantchhora: 'মিঠাই '-র স্থান নিল 'গাঁটছড়া'! সোশ্যাল মিডিয়ায় কী প্রতিক্রিয়া দিলেন দুই মুখ্য অভিনেত্রী?

Bengali Serial: এই সপ্তাহের রেটিং চার্ট দেখে রীতিমতো চক্ষু ছানাবড়া ছোটপর্দার দর্শকদের। দারুণ স্কোর করে 'মিঠাই' -র স্থান নিল 'গাঁটছড়া'। সাফল্য কিংবা ব্যর্থতায় কী প্রতিক্রিয়া দুই ধারাবাহিকের মুখ্য চরিত্রদের?  

Advertisement
শোলাঙ্কি রায় ও সৌমিতৃষা কুণ্ডু শোলাঙ্কি রায় ও সৌমিতৃষা কুণ্ডু
হাইলাইটস
  • একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে বাংলা মেগাগুলি।
  • বৃহস্পতিবার সামনে এল টিআরপি তালিকা।
  • যা দেখে রীতিমতো চক্ষু ছানাবড়া ছোটপর্দার দর্শকদের।

যত দিন যাচ্ছে বাংলা ধারাবাহিকগুলির (Bengali Serials) মধ্যে প্রতিযোগিতা যেন আরও বেড়ে চলেছে। আর সেই টক্কর আরও একঝাপ বাড়ল, আজ (১০ ফেব্রুয়ারি)। বৃহস্পতিবার মানেই ছোট পর্দার কোন ধারাবাহিক কেমন স্কোর করছে, তার ফলাফল বেরানোর দিন। সামনে এল বছরের ষষ্ঠ সপ্তাহের টিআরপি তালিকা (TRP List)। যা দেখে রীতিমতো চক্ষু ছানাবড়া ছোটপর্দার দর্শকদের। দীর্ঘ সাতচল্লিশ সপ্তাহ পরে, শীর্ষ স্থান মিলল না জি বাংলার 'মিঠাই' (Mithai)-র। সেই স্থানে বাজিমাত করল প্রতিযোগী চ্যানেল স্টার জলসার 'গাঁটছড়া' (Gantchhora)।  

দারুণ স্কোর করে 'মিঠাই' -র স্থান নিল 'গাঁটছড়া'। প্রকাশ্যে আসা শেষ টিআরপি তালিকা অনুযায়ী, প্রথম স্থানে গাঁটছড়া পেয়েছে ১০.১। অন্যদিকে মুখ থুবড়ে পড়েছে 'মোদক পরিবার'। পঞ্চম স্থানে 'মিঠাই' -র প্রাপ্তি  ৯.২ রেটিং পয়েন্ট। বলাই বাহুল্য দু'ভাগ হয়ে গেছে ছোট পর্দার দর্শকেরা। কারও বেজায় মন খারাপ ও কেউ করছেন উদযাপন। আর সেই প্রমাণ মেলে, দুই ধারাবাহিকের ফ্যান পেজ থেকেই। কিন্তু সাফল্য কিংবা ব্যর্থতায় কী প্রতিক্রিয়া দুই ধারাবাহিকের মুখ্য চরিত্রদের?  

আরও পড়ুন: একসঙ্গে রাজনীতির মঞ্চে যশ-নুসরত! দৃশ্যপট বাংলার ছাত্র রাজনীতি...

'গাঁটছড়া'-র খড়ি ওরফে অভিনেত্রী শোলাঙ্কি রায় (Solanki Roy) সোশ্যাল পেজে লিখেছেন, "সত্যি বলতে নিজেদের ব্যস্ততার মধ্যে আমরা কৃতজ্ঞ জানাই না সেই সব মানুষদের, যারা আমাদের অনেক কিছু দিয়ে ভরিয়ে দেয়, এমনকী তততটা পাওয়ার আমরা যোগ্য না। তোমাদের ভালোবাসা আর স্নেহ কোনও দিন সংখ্যায় বিচার করতে পারব না। ওটা গোনা যায় না...তবে আমি সব সময় বিশ্বাস করি 'তোমরা আছো বলেই আমি/ আমরা আছি'। আমার প্রথম ছবিকে এতটা সফল এবং নতুন ধারাবাহিককে এই মুহূর্তের বাংলার সেরা শো বানানোর জন্য ধন্যবাদ। দুই টিমের কলাকুশলীদের নিয়ে আমি গর্বিত, আমার ছোট্ট বাড়িটা আরও একটু ভরিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ।"  

Advertisement

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

 

অন্যদিকে মিঠাই- সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu) প্রতি সপ্তাহের মতো এবারও তাঁর গোপালকে 'থ্যাঙ্কু' জানিয়ে ইন্সটা স্টোরি শেয়ার করেছেন। একদিকে যেমন অনুগামীরা তাঁকে শান্তনা দিয়ে বার্তা দিচ্ছেন 'আমরা পাশে আছি', অন্যদিকে বহু 'একসময়ের' মিঠাই ফ্যানেরা কটুকথা বলতেও ছাড়ছেন না।  

 

Soumitrisha Mithai post

'গাঁটছড়া' শব্দের অর্থ, 'বন্ধন'। এমন একটি বন্ধন যা সম্পূর্ণরূপে আমাদের ভাগ্যের উপর ভিত্তি করে, প্রেম এবং প্রতিশ্রুতি দ্বারা গঠিত। আমরা যা ভাবি, তা সব সময় বাস্তবে হয় না। বরং, নিয়তি বেশিরভাগ ক্ষেত্রেই অন্যকিছু লিখে দেয়, আমাদের জীবনে। স্নিগ্ধা বসু ও সানি রায়ের প্রযোজনা সংস্থা অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্টের ব্যানারে এবং সৌমেন হালদারের পরিচালনায়, গত বছর ডিসেম্বর মাসে শুরু হয়েছে 'গাঁটছড়া'। মুখ্য চরিত্রে রয়েছেন শোলাঙ্কি রায়, শ্রীমা ভট্টাচার্য, অনুষ্কা গোস্বামী, গৌরব চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, রিয়াজ লস্কর। 

আরও পড়ুন: নলেন গুড়ের পায়েস পছন্দ মিমির! নিজের এই সিক্রেটগুলি ফাঁস করলেন নায়িকা

অন্যদিকে ২০২১ সালের জানুয়ারি মাসে শুরু হয় 'মিঠাই'। বাংলার হারিয়ে যাওয়া মিষ্টি মনোহরাকে কেন্দ্র করে এগোচ্ছে ধারাবাহিকের কাহিনি। বাঙালির সুখে, দুঃখে, মিষ্টি মুখে এই ধারাবাহিক, বাংলা টেলিভিশনের জগতে নতুন মাইলফলক ছুঁয়েছে ইতিমধ্যেই। তবে এরপর দর্শকেরা ফের এই ধারাবাহিককে আপন করে নেবেন কিনা, তা সময়ই বলবে।  
    

Advertisement