scorecardresearch
 

TRP: হাফ সেঞ্চুরি হল না, রেটিং চার্টে মুখ থুবড়ে পড়ল 'মিঠাই'! বাজিমাত কাদের?

Bengali Serial BARC 2022 5th week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট
হাইলাইটস
  • এই সপ্তাহে সেরার শিরোপা জুটল না 'মিঠাই'-র মাথায়।
  • রেটিং চার্ট দেখে চক্ষু ছানাবড়া হওয়ার মতো অবস্থা দর্শকদের।
  • বিপুল পরিবর্তন দেখা যাচ্ছে একাধিক মেগার স্কোরে।

Bengali Serial BARC TRP List: বৃহস্পতিবার মানেই ছোট পর্দার (Bengali Television) কোন ধারাবাহিক কেমন স্কোর করছে, তার ফলাফল বেরানোর দিন। সামনে এল বছরের ষষ্ঠ সপ্তাহের টিআরপি তালিকা (TRP List)। বছরের প্রথম থেকেই রেটিং চার্টে বিপুল পরিবর্তন দেখা যাচ্ছে।  এক নজরে দেখে নিন এই সপ্তাহে কোন মেগা রয়েছে কোন স্থানে।  

আশঙ্কাটা শেষ পর্যন্ত সত্যি হল। হাফ সেঞ্চুরি হল না 'মিঠাই' (Mithai)-র। গত ছেচল্লিশ সপ্তাহ ধরে শীর্ষ স্থানে ছিল জি বাংলার 'মিঠাই'। তবে এই সপ্তাহে এক ধাক্কায় অনেকটা নেমে গেল এই মেগা। অবিশ্বাস্য রেটিং চার্ট দেখে অবাক হতে পারেন আপনিও। 

প্রথম স্থানই বহাল স্টার জলসার 'গাঁটছড়া' (Gantchhora)। দশের কোটা পেরিয়ে এই মেগা পেল, ১০.১ রেটিং পয়েন্ট। চমক দিয়ে দ্বিতীয় স্থানে 'ধুলোকণা' (Dhulokona), পেয়েছে  ৯.৮। তৃতীয় স্থানে 'মন ফাগুন' (Mon Phagun)-র প্রাপ্তি ৯.৭ নম্বর। চতুর্থ 'আলতা ফড়িং' (Aalta Phoring) পেয়েছে, ৯.৫। পঞ্চম স্থানে নেমে 'মিঠাই' পেয়েছে ৯.২ রেটিং স্কোর।

আরও পড়ুন:  'দিদিয়া'-র সঙ্গে প্রেম করছেন আদৃত? জল্পনা তুঙ্গে...

ষষ্ঠ স্থানে নেমে স্থানে 'আয় তবে সহচরী' (Aay Tobe Sohochori) -র প্রাপ্ত নম্বর ৯.১। সপ্তমে নেমে 'খুকুমণি হোম ডেলিভারি' (Khukumoni Home Delivery), পেয়েছে ৮.১। অষ্টম 'পিলু' (Pilu)-র নম্বর ৭.৪। এবার নবম স্থানে  'উমা' (Uma)-র স্কোর ৭.৩। দশমেই রয়েছে 'গঙ্গারাম' (Gangaram) পেয়েছে  ৭.০ রেটিং পয়েন্ট।
 

প্রথম দশে কোন মেগা : 

 * প্রথম - গাঁটছড়া (১০.১)  

* দ্বিতীয় - ধুলোকণা (৯.৮) 

 * তৃতীয় - মন ফাগুন (৯.৭)  

 * চতুর্থ - আলতা ফড়িং(৯.৫)  

* পঞ্চম - মিঠাই (৯.২)  

Advertisement

* ষষ্ঠ - আয় তবে সহচরী (৯.১)  

* সপ্তম - খুকুমণি হোম ডেলিভারি (৮.১)  
  
* অষ্টম - পিলু (৭.৪)   

*  নবম - উমা (৭.৩) 

* দশম -  গঙ্গারাম (৭.০)    

আরও পড়ুন:  নলেন গুড়ের পায়েস পছন্দ মিমির! নিজের এই সিক্রেটগুলি ফাঁস করলেন নায়িকা

এই সপ্তাহে তুলনামূলক খারাপ স্কোর - 'মিঠাই', 'উমা', 'খুকুমণি হোম ডেলিভারি', 'সর্বজয়া', 'যমুনা ঢাকি', ' অপরাজিতা অপু ', 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব', ' আমাদের এই পথ যদি না শেষ হয়',  'খেলাঘর', 'কড়ি খেলা', 'বরণ','খড়কুটো', 'মহাপীঠ তারাপীঠ'-র । এদিকে ভাল ফল 'গাঁটছড়া', 'ধুলোকণা', 'মন ফাগুন', 'আয় তবে সহচরী', 'আলতা ফড়িং', 'পিলু'-র।

আরও পড়ুন: এই অভিনেতারা বড় পর্দায় ট্রান্সজেন্ডার চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন

গত বছরের শেষে শুরু হয়েছিল 'গাঁটছড়া' দেড় মাসের মধ্যেই দারুণ ফল করল এই পারিবারিক ড্রামা। এদিকে গত ১০ জানুয়ারি থেকে শুরু হয়েছে 'আলতা ফড়িং' ও 'পিলু'। দুটি মেগাই শুরুর পর থেকে দারুণ পারফরম্যান্স করছে। দর্শকদের মনোরঞ্জন করার জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট।

আরও পড়ুন: প্রথম ছবি পরিচালনা রাহুলের! মুখ্য চরিত্রে ঋত্বিক, থাকছে ছেলে সহজও

আসছে আরও বেশ কয়েকটি মেগা। এমনকী বারবার পরিবর্তন হচ্ছে সম্প্রচারের সময়। তবে এই সপ্তাহে জি বাংলার থেকে অনেকটা এগিয়ে গেল স্টার জলসা। তাই টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে তা বোঝা যাবে আগামী কয়েকদিনের রেটিং চার্ট দেখে। 

 

Advertisement