scorecardresearch
 

Tathagata Mukherjee: দেবলীনা- বিবৃতি অতীত, নতুন রমণীতে মন মজল তথাগতর? জল্পনা তুঙ্গে

Tollywood Latest Gossip: টলিপাড়ার অন্দরে এক অন্য গুঞ্জন শোনা যাচ্ছে। অভিনেতা- পরিচালক তথাগত মুখোপাধ্যায়ের জীবনে এসেছে নতুন ব্যক্তি, আবার নাকি প্রেমে পড়েছেন তিনি।

Advertisement
বিবৃতি চট্টোপাধ্যায়, তথাগত মুখোপাধ্যায় ও দেবলীনা দত্ত (ছবি: ফেসবুক) বিবৃতি চট্টোপাধ্যায়, তথাগত মুখোপাধ্যায় ও দেবলীনা দত্ত (ছবি: ফেসবুক)

টলিপাড়ায় সম্পর্ক ভাঙা- গড়ে ওঠার কথা প্রায়ই শোনা যায়। গত বছর বিচ্ছেদ হয়েছে তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee) ও দেবলীনা দত্তর (Debleena Dutt)। শোনা যায় তাঁদের সম্পর্ক ভাঙনের পিছনে রয়েছে 'তৃতীয় ব্যক্তি'- বিবৃতি চট্টোপাধ্যায় (Bibriti Chatterjee)। এই খবর তো বর্তমানে আর অজানা নয় কারও। তবে টলিপাড়ার অন্দরে এক অন্য গুঞ্জন শোনা যাচ্ছে। অভিনেতা- পরিচালকের জীবনে এসেছে নতুন ব্যক্তি, আবার নাকি প্রেমে পড়েছেন তিনি। কে সেই ব্যক্তি? ইন্ড্রাস্ট্রিরই কেউ? 

স্টুডিয়ো পাড়ায় কান পাতলেই ফিসফাস শোনা যাচ্ছে, তথাগতর নতুন প্রেমের কথা। কখনও দক্ষিণ কলকাতার অলিগলিতে হাতে হাত রেখে, তো কখনও আবার শহরের কোনও রেস্তরাঁতে তাঁদের দেখা যাচ্ছে প্রায়ই। যদিও এখনও পর্যন্ত প্রকাশ্যে বিষয়টি আনেননি দু'জনের কেউই।

আরও পড়ুন: 'দেবকে ভয় দেখানোর চেষ্টা করেছিল...' 'প্রজাপতি' প্রসঙ্গে এবার মুখ খুললেন মিঠুন

জানা যাচ্ছে, তথাগতর জীবনের এই নতুন মানুষটি আসলে ইন্ডাস্ট্রির কেউ নয়। তবে তিনি প্রত্যক্ষ ভাবে টলিপাড়ার সঙ্গে যুক্ত না থাকলেও, পরোক্ষভাবে জড়িত। বিবৃতির সঙ্গে সম্পর্কের কথা, সেভাবে প্রকাশ্যে স্বীকার করেননি তথাগত। এখন দেখার, লুকোছাপা না করে তিনি নতুন সম্পর্কে সিলমোহর দেন কিনা।  

আরও পড়ুন: ৭ দিন পর হাসপাতাল থেকে ছুটি পেলেন, এখন কেমন আছেন অনীক?

প্রসঙ্গত, ২০১৪ সালে গাঁটছড়া বেঁধেছিলেন দেবলীনা -তথাগত। বিয়ের আগেও কাজের সূত্রেই দীর্ঘদিন ছিল তাঁদের বন্ধুত্ব। দেবলীনার আগে অভিনেত্রী কন্যাকুমারী মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হয়েছিল তথাগতর। কিন্তু সে সম্পর্কও টেকেনি। এই মুহূর্তে তিনি ব্যস্ত বিভিন্ন ছবির কাজ নিয়ে। তাঁর পরিচালিত 'পারিয়া' ছবির শ্যুটিং চলছে। অন্যদিকে শেষ হয়েছে তাঁর আরেক ছবি 'গাকি'-র শ্যুটিং। এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে, বিবৃতিকে। 

 

Advertisement

Advertisement