scorecardresearch
 

Trishul-Mon Mane Na: হোলিতে টানটান পর্ব দুই ধারাবাহিকে! নয়া মোড় গৌরী-রুদ্র, দুর্গার জীবনে?

Trishul- Mon Mane Na Holi Special: যে কোনও উৎসব মানেই  ফিকশন থেকে নন-ফিকশন শো, সবেতেই দেখানো হয় সেই বিশেষ পর্ব। এই বছর দোলযাত্রা পড়েছে ১৮ মার্চ।

Advertisement
হোলিতে টানটান পর্ব দুই ধারাবাহিকে হোলিতে টানটান পর্ব দুই ধারাবাহিকে

যে কোনও উৎসব (Festivals) মানেই  ফিকশন থেকে নন-ফিকশন শো, সবেতেই দেখানো হয় সেই বিশেষ পর্ব। এই বছর দোলযাত্রা (Dolyatra) পড়েছে ১৮ মার্চ। রঙের উৎসব (Holi) উপলক্ষে টানটান পর্ব কালার্স বাংলার দুই ধারাবাহিকে। 'মন মানে না' (Mon Mane Na) ও 'ত্রিশূল' (Trishul)-এ আসতে চলেছে নয়া মোড়। 

হোলিকা দহন এবং দোলের সময় গৌরীর জীবনে আসবে সম্পূর্ণ নতুন পরিবর্তন। হোলি উদযাপনের সময়ই গৌরী- রুদ্রকে বাধ্য করা হয় বড় মায়ের বাড়িতে যেতে। বড় মা, গৌরী- রুদ্রকে একই ছাদের তলায় রেখে নতুন ষড়যন্ত্র করা শুরু করে। 

 

বসন্তের রঙের ছোঁয়ায় কি অশুভ শক্তিরা বদলে হয়ে যাবে শুভ? নাকি আরও বড় বিপদ ঘনিয়ে আসবে গৌরী- রুদ্রর জীবনে? এই প্রশ্নের উত্তর মিলবে, সন্ধ্যা ৭.৩০ মিনিটে। 

আরও পড়ুন:  হিন্দি রিয়‍্যালিটি শো-তে মিথ্যে প্রশংসা করে বিরক্ত হয়ে গেছি, বাংলায় ভিন্ন চিত্র: সোনু

অন্যদিকে, রাজনন্দিনী তার সুতানটিতে আয়োজন করেছে দোল উৎসবের। সকলে জানে দুর্গা কোমায় আছে। কিন্তু রাজনন্দিনী হঠাৎ দুর্গাকে তার সামনে দেখতে পায়। সে নিজের চোখকে বিশ্বাসই করতে পারে না, এটা কীভাবে সম্ভব।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Advertisement

 

আরও পড়ুন:  কলকাতায় হচ্ছে না 'দীক্ষামঞ্জরী'-র অনুষ্ঠান! ডোনার তত্ত্বাবধানে লন্ডনে বসন্ত উৎসব

কিন্তু রঙের উৎসবে দুর্গাকে ধরতে ব্যর্থ হয় রাজনন্দিনী। সে কি আসলেই দুর্গাকে দেখেছিল? 'ত্রিশূল'-এ  দুর্গা ফিরে এলো দুর্গতিনাশিনী রূপে। রঙের উৎসবে হতে চলেছে গল্পের রঙ বদল। যা দর্শকেরা দেখতে পাবেন সন্ধ্যা ৭ টায়।  

 

Advertisement