scorecardresearch
 

Ismart Jodi: "১০৪ জ্বরে মায়ের মতো জলপট্টি দিয়েছে..." রাজা- মধুবনীর ভালোবাসার কথা শুনলেন জিৎ

Raja Goswami- Madhubani Goswami In Ismart Jodi: 'ইসমার্ট জোড়ি' -তে অংশগ্রহণ করবেন তারকা জুটি রাজা গোস্বামী ও মধুবনী গোস্বামী। তাঁদের মন পাগল করা ভালোবাসার গল্প শুনবেন জিৎ। প্রকাশ্যে আসা প্রোমো থেকে মিলেছে তার কিছু আগাম ঝলক।

Advertisement
জিতের 'ইসমার্ট জোড়ি'-র মঞ্চে রাজা- মধুবনী জিতের 'ইসমার্ট জোড়ি'-র মঞ্চে রাজা- মধুবনী
হাইলাইটস
  • আসছে নতুন নন-ফিকশন শো।
  • এই গেম শো-এর সঞ্চালনা করবেন জিৎ।
  • প্রতিজগীতায় অংশ নেবেন তারকা দম্পতি।

"ভালোবাসা ভালোবাসে শুধুই তাকে, ভালোবেসে ভালোবাসায় বেঁধে যে রাখে..." এই মন্ত্র নিয়েই আসছে টলিউড সুপারস্টার জিতের (Jeet)  নতুন গেম শো 'ইসমার্ট জোড়ি' (Ismart Jodi)। এই নন-ফিকশন শো (Non -Fiction Show) -এর মাধ্যমে ফের ছোট পর্দায় একেবারে নতুন রূপে দেখা যাবে তাঁকে। প্রথম সিজনে থাকবেন তারকা দম্পতিরা (Celeb Couples)। স্বামী বা স্ত্রী দু'জনের একজনকে হতে হবে যে কোনও ক্ষেত্রের তারকা। পরের সিজনে সাধারণ মানুষেরও অংশগ্রহণ করার সুযোগ থাকতে পারে। 

'ইসমার্ট জোড়ি' -তে অংশগ্রহণ করবেন তারকা জুটি রাজা গোস্বামী (Raja Goswami) ও মধুবনী গোস্বামী (Madhubani Goswami)। তাঁদের মন পাগল করা ভালোবাসার গল্প শুনবেন জিৎ। প্রকাশ্যে আসা প্রোমো থেকে মিলেছে তার কিছু আগাম ঝলক। স্ত্রীয়ের অত্যন্ত যত্ন করেন রাজা, তা স্বীকার করলেন মধুবনী। অভিনেত্রী বলেন, "রাতে বাচ্চাকে খাইয়ে ঘুম পারাচ্ছি, আমার ১০৪ জ্বর। ডাক্তার বলেছিলেন জ্বর নামাতেই হবে। আমার মাথায় জলপট্টি  দিয়েছে ও (রাজা)। ছোটবেলায় জ্বর হলে, মা যেমন করে দিত, ও আমার জন্য করেছে..।" 

 

জনপ্রিয় সিরিয়াল 'ভালোবাসা ডট কম'- র ওম তোড়াকে কে না চেনে? সিরিয়ালের থেকেই সম্পর্কে জড়ান রাজা- মধুবনী। ২০১৬ সালের ডিসেম্বর মাসে বিয়ে করেছিলেন এই জনপ্রিয় টেলিভিশন জুটি। 'বেহুলা', 'ফাগুন বউ', 'সাত ভাই চম্পা', 'ভানুমতীর খেল'- র মত একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন মধুবনী। বর্তমানে কাজের থেকে নিয়েছেন ব্রেক। অন্যদিকে রাজার কেরিয়ারেও রয়েছে অনেকগুলি হিট মেগা। 'সত্যমেব জয়তে', 'ইরাবতির চুপকথা', 'চিরদিনই আমি যে তোমার', 'গোপাল ভাঁড়' ও আরও বেশ কয়েকটি। বর্তমানে তিনি ব্যস্ত আছেন জনপ্রিয় 'খরকুটো' সিরিয়ালের শ্যুটিং নিয়ে।

আরও পড়ুন:  এবার ডেস্টিনেশন দার্জিলিং! রহস্যের সমাধানে 'মাছে ভাতে বাঙালি গোয়েন্দা', একেন বাবু

Advertisement

এর আগে জিতের মুখে শোনা গিয়েছে, "রোম্যান্সের অভিনয় তো অনেক দেখেছেন, এবার দেখুন সত্যিকারের রোম্যান্স। যেখানে দু'জন মানুষ সুখে- দুঃখে, একে অপরের সাথী। সেই মন পাগল করা ভালোবাসা... এই মঞ্চ আর আমি জিৎ নিয়ে আসছি নতুন যুগের নতুন শো, রিয়্যালিটির রোম্যান্স...।" ভালোবাসার কনসেপ্ট এবং সেই সঙ্গে জিৎ, বলাই বাহুল্য 'ইসমার্ট জোড়ি' নিয়ে দর্শকদের উত্তেজনা তুঙ্গে। বর্তমানে তিনি ব্যস্ত আছেন জনপ্রিয় 'খরকুটো' সিরিয়ালের শ্যুটিং নিয়ে।

আরও পড়ুন:  রাজামৌলির বড় স্কোর! জুনিয়র এনটিআর, রাম চরণের কেরিয়ারের সেরা পারফরম্যান্স 'RRR'

প্রসঙ্গত, গানের রিয়্যালিটি শো 'সুপার সিঙ্গার' শেষ হয়ে, সেই জায়গায় দেখা যাবে 'ইসমার্ট জোড়ি'। ২৬ মার্চ থেকে শনি ও রবিবার রাত ৯.৩০ মিনিটে সম্প্রচারিত হবে নতুন এই শো। একই সময় প্রতিযোগী চ্যানেল জি বাংলায় সম্প্রচার হয় 'দাদাগিরি আনলিমিটেড'। তাই বলা যায় জিতের এই শো টেক্কা দেবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের 'দাদাগিরি'-র সঙ্গে। 

 

Advertisement