scorecardresearch
 

The Eken: এবার ডেস্টিনেশন দার্জিলিং! রহস্যের সমাধানে 'মাছে ভাতে বাঙালি গোয়েন্দা', একেন বাবু

The Eken: একেন বাবুর চরিত্র অবলম্বনে তৈরি হয়েছে একাধিক ওয়েব সিরিজ। ওটিটি -র মতো বড় পর্দায়ও নজর কাড়তে আসছেন অভিনেতা অনির্বাণ চক্রবর্তী। এবার শৈল শহরের এক ভয়ঙ্কর তদন্ত রহস্যের সমাধান করবেন এই 'মাছে ভাতে বাঙালি গোয়েন্দা' একেন বাবু।

Advertisement
দুই সঙ্গী বাপ্পাদিত্য ও প্রমোথকে নিয়ে দার্জিলিংয়ে একেন বাবু দুই সঙ্গী বাপ্পাদিত্য ও প্রমোথকে নিয়ে দার্জিলিংয়ে একেন বাবু
হাইলাইটস
  • এবার বড় পর্দায় আসছে 'একেন বাবু'।
  • প্রকাশ্যে 'দ্য একেন'-র ট্রেলার।
  • বড় পর্দায়ও নজর কাড়তে আসছেন অনির্বাণ চক্রবর্তী।

টিজার প্রত্যাশা বাড়িয়েছিল আগেই। এবার সামনে এল 'দ্য একেন' (The Eken)-র ট্রেলার। এই নববর্ষেই (Noboborsho 1429) বড় পর্দায় আসছে বাঙালির প্রিয় গোয়েন্দা (Detective) একেন্দ্র সেন ওরফে একেন বাবু (Eken Babu)। এবার শৈল শহরের এক ভয়ঙ্কর তদন্ত রহস্যের সমাধান করবেন এই 'মাছে ভাতে বাঙালি গোয়েন্দা' একেন বাবু। আসুন বাকি গল্পটা জানা যাক।

দুঁদে গোয়েন্দা একেন বাবু, তাঁর দুই সঙ্গী বাপ্পাদিত্য ও প্রমোথের সঙ্গে গিয়েছেন দার্জিলিং। সেখানে গিয়ে জনপ্রিয় অভিনেত্রী বিপাশা মিত্রের সঙ্গে দেখা করার সুযোগ পান তারা। তবে শুধু সাধারণ আলাপচারিতা নয়, এর পিছনে রয়েছে এক অন্য কারণ। একটি খুনের মামলার তদন্ত করার প্রস্তাব পান তারা। এবার মজার ছলেই কীভাবে এই রহস্যের সমাধান করেন তিনি, সেটাই দেখার। 

Eken babu Anirban Chakrabarti

আরও পড়ুন: রাজামৌলির বড় স্কোর! জুনিয়র এনটিআর, রাম চরণের কেরিয়ারের সেরা পারফরম্যান্স 'RRR'

একেন বাবুর চরিত্র অবলম্বনে তৈরি হয়েছে একাধিক ওয়েব সিরিজ। ওটিটি -র মতো বড় পর্দায়ও নজর কাড়তে আসছেন অভিনেতা অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakraborti)। বাপ্পাদিত্য চরিত্রে বড় পর্দায় আত্মপ্রকাশ করছেন সুহত্র মুখোপাধ্যায় (Suhotra Mukherjee) এবং প্রমোথ চরিত্রে অভিনয় করছেন আরজে সোমক (RJ Somak)। বিপাশা মিত্রের চরিত্রে দেখা যাবে পায়েল সরকারকে (Paayel Sarkar)। 'মন্দার' খ্যাত দেবাশীষ মণ্ডলকে (Debasish Mondal) দেখা যাবে একটি আকর্ষণীয় চরিত্রে। 

 

Eken babu Anirban Chakrabarti

আরও পড়ুন: অভিষেক শেষ শ্যুট করেছিলেন স্ত্রীয়ের সঙ্গে! সোনালী মুহূর্তের সাক্ষী থাকবে 'ইসমার্ট জোড়ি'

ওটিটি-র পর, এসভিএফ (SVF)-র  প্রযোজনায় বড় পর্দায় আসছে 'দ্য একেন'। বরাবরের মতো কাল্পনিক এই বাঙালি গোয়েন্দা চরিত্রকে নিয়ে গল্প লিখেছেন সুজন দাশগুপ্ত। জয়দীপ মুখোপাধ্যায়ের পরিচালনায়, রুপোলী পর্দাতেও চমক দেবেন একেন বাবু -অনির্বাণ। ছবির চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। 'দ্য একেন'-র আবহ সঙ্গীত তৈরি করেছেন শুভদীপ গুহ এবং সঙ্গীত পরিচালনা অম্লান চক্রবর্তীর। 

Advertisement

 

আরও পড়ুন: 'পুষ্পা' ট্রেন্ডে গা ভাসালেন সৌরভ! 'দাদাগিরি'-র মঞ্চে করলেন আল্লুর সিগনেচার স্টেপ

'দ্য একেন' -র প্রেক্ষাগৃহে মুক্তি নিয়ে উচ্ছ্বসিত অনির্বাণ চক্রবর্তী বললেন, "প্রায় চার বছর হয়ে গেল আমি একেন বাবুর চরিত্রে অভিনয় করছি এবং দর্শকদের কাছ থেকে যে অগাধ ভালোবাসা পেয়েছি তা অতুলনীয়। এটা তাঁদের ভালোবাসার ফল যে, আমরা এবার আমাদের নতুন অ্যাডভেঞ্চার নিয়ে প্রেক্ষাগৃহে আসছি। একেন বাবুকে বড় পর্দায় নিয়ে যেতে এসভিএফ সবচেয়ে বড় ভূমিকা পালন করেছে। সব শেষে বলব, জয়দীপ মুখোপাধ্যায়ের উৎকৃষ্ট নির্দেশনা ছবিটিকে সম্পূর্ণ নতুন মাত্রায় নিয়ে যাবে।”

আরও পড়ুন: TRP: জোর টক্কর 'মিঠাই'- 'গাঁটছড়া-র'! এই সপ্তাহে বাজিমাত করল কে?

অভিনেত্রী পায়েল সরকারের কথায়, “প্রথমত আমি মনে করি যে, একেন বাবুকে বড় পর্দায় আনা একটি দারুণ উদ্যোগ। কারণ চরিত্রটি বাংলার অন্যান্য গোয়েন্দাদের থেকে একেবারে আলাদা। একেন বাবুর চরিত্রে অনির্বাণ অসাধারণ অভিনয় করেছে। এই ছবিতে প্রচুর 'ট্যুইস্ট ও টার্ন' রয়েছে। আর এই বিস্ময়কর প্লটই মূল কারণ হবে যা, 'দ্য একেন'-কে বিনোদনের বাইরেও একটি দারুণ থ্রিলার করে তুলবে।" 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SVF (@svfsocial)

আরও পড়ুন: বড় পর্দায় আসছে ব্যোমকেশ, সোনা দা! দেখুন জোড়া মহরৎ-এর PHOTOS

অভিনেত্রী আরও যোগ করলেন, আমি এই ছবির অংশ হতে পেরে এবং অনির্বাণের সঙ্গে কাজ করতে পেরে আনন্দিত। সেই সঙ্গে বলব, নবাগত সুহত্র এবং দেবাশীষের সঙ্গে কাজ করা আমার জন্য একটি দুর্দান্ত অভিজ্ঞতা ছিল। আমি নিশ্চিত যে, দর্শকেরা একেন বাবু সিরিজে যে পরিমাণ ভালোবাসা দেখিয়েছেন, রুপোলী পর্দাতেও ‘দ্য একেন’-এর প্রতি একই পরিমাণ ভালোবাসা বর্ষণ করবেন।”

Advertisement