scorecardresearch
 

Jagaddhatri- Ankita- Soumyadeep: পর্দায় হিট ধারাবাহিক, বাস্তবেও প্রেম করছেন জগদ্ধাত্রী- স্বয়ম্ভু?

Bengali Serial Gossips: মেগা সিরিয়ালগুলি দেখতে দেখতে অনেক সময়ই দর্শকেরা তারকাদের কাজ ও ব্যক্তিগত জীবন মিলিয়ে ফেলেন।  জগদ্ধাত্রী- স্বয়ম্ভু জুটিকে যেন তারা রিয়েল লাইফেও একসঙ্গেই দেখতে চান।

Advertisement
অভিনেতা অঙ্কিতা মল্লিক ও সৌম্যদীপ মুখোপাধ্যায় অভিনেতা অঙ্কিতা মল্লিক ও সৌম্যদীপ মুখোপাধ্যায়

ছোট পর্দার ধারাবিহকগুলি অনেক ক্ষেত্রেই দর্শকদের রোজনামচার সঙ্গে জড়িয়ে যায়। টেলিভিশনের চরিত্রগুলি হয়ে ওঠেন তাদের বাড়ি কিংবা একেবারে পাশের বাড়ির সদস্য। সেরকমই বলা যায়, বাঙালির ড্রয়িং রুম থেকে ডাইনিং রুমের চর্চায়ও ঢুকতে পেরেছে 'জগদ্ধাত্রী' (Jagaddhatri)। ইতিমধ্যেই দর্শকদের মনের একেবারে কাছে পৌঁছেছে জগদ্ধাত্রী ওরফে অঙ্কিতা মল্লিক (Ankita Mallick) এবং স্বয়ম্ভু অর্থাৎ সৌম্যদীপ মুখোপাধ্যায় (Soumyadeep Mukherjee)। টেলিপাড়ায় শোনা যাচ্ছে নয়া জল্পনা। বাস্তবেও নাকি প্রেম করছেন জগদ্ধাত্রী- স্বয়ম্ভু।  

স্টুডিও পাড়ার অন্দরে ফিসফাস শোনা যাচ্ছে, অঙ্কিতা- সৌম্যদীপের রসায়ন অফস্ক্রিনেও দারুণ। বন্ধুত্ব ধীরে ধীরে গড়িয়েছে প্রেমে। যদিও এই খবর একেবারেই গুজব বলে দাবি করেছেন দুই অভিনেতাই। সাংবাদমাধ্যমকে অঙ্কিতা জানিয়েছেন, "শুরু থেকেই আমাদের সবার দারুণ বন্ডিং। আমরা তো সবাই একই বয়সের প্রায়। সকাল থেকে একসঙ্গে থাকা, খাওয়া-দাওয়া আর কাজ। তাই বন্ধুত্ব তো গড়ে উঠবেই। খুব ভালো বন্ধু আমরা।" 

অন্যদিকে সাংবাদমাধ্যমকে সৌম্যদীপ বলেন, "সবাই কেন এই একই গুজব রটাচ্ছে আমি বুঝতে পারছি না। আমি আর অঙ্কিতা সত্যিই খুব ভাল বন্ধু। একসঙ্গে কাজ করতে করতে একটা বন্ধুত্ব গড়ে ওঠে। সেটা আর যাই হোক প্রেম নয়। মিথ্যে কথা ছড়ানো হচ্ছে আমাদের নামে।" 

আরও পড়ুন

মডেলিং নিয়ে কেরিয়ার শুরু হয় অঙ্কিতা মল্লিকের। এরপর প্রথম মেগা 'জগদ্ধাত্রী'-র মাধ্যমেই পেয়েছেন দারুণ জনপ্রিয়তা। জগদ্ধাত্রী কিংবা জ্যাজ স্যানাল, দুই রূপেই তাঁকে পছন্দ করছেন দর্শকেরা। অন্যদিকে সৌম্যদীপ মুখোপাধ্যায়েরও গ্ল্যামার দুনিয়ার কাজ শুরু মডেলিং দিয়ে। এরপর 'ত্রিশূল' ধারাবাহিকে অভিনয় করেন তিনি। তবে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পান 'জগদ্ধাত্রী' ধারাবাহিকের মাধ্যমেই। 

শুরুর পর থেকেই দর্শক মনে জায়গা করে নিতে পেরেছে 'জগদ্ধাত্রী'। বেশ কিছু সপ্তাহ টিআরপি তালিকায় শীর্ষ স্থানেও ছিল এই মেগা। এমনকী শেষ প্রকাশ্যে আসা রেটিং চার্টেও চ্যানেলে টপার 'জগদ্ধাত্রী'। ৭.৯ নম্বর পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে জগদ্ধাত্রী- স্বয়ম্ভুরা। ব্লুজ প্রোডাকশনসের ব্যানারে চলছে 'জগদ্ধাত্রী'। 

Advertisement

প্রসঙ্গত, মেগা সিরিয়ালগুলি দেখতে দেখতে অনেক সময়ই দর্শকেরা তারকাদের কাজ ও ব্যক্তিগত জীবন মিলিয়ে ফেলেন।  জগদ্ধাত্রী- স্বয়ম্ভু জুটিকে যেন তারা রিয়েল লাইফেও একসঙ্গেই দেখতে চান। তবে ফ্যানেদের এই আশা পূরণ হবে কিনা, তা সময়ই বলবে। 

 

Advertisement